Logo
শিরোনাম

ঢাবি সাবেক সহযোগী অধ্যাপকের গাড়ি চাপায় প্রাণ গেল নারীর

প্রকাশিত:শুক্রবার ০২ ডিসেম্বর 2০২2 | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ১২৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) এলাকায় বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপকের গাড়ির নিচে চাপা পড়া এক নারীকে সড়কে পিষে টেনে নেওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় গুরুতর আহত নারীর চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। শুক্রবার (২ ডিসেম্বর) বেলা ৩টার দিকে এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, টিএসসি থেকে নীলক্ষেতগামী একটি প্রাইভেটকারের নিচে কেউ আটকে আছে বলে প্রতীয়মান হয়। পরে রাস্তায় রক্তের দাগ থেকে সবাই নিশ্চিত হয় গাড়ির নিচে মানুষ আছে। ডাক দিলেও গাড়ি থামছিল না। নীলক্ষেত এলাকায় গাড়িটি পৌঁছালে আটক করেন স্থানীয়রা। এ সময় গাড়ির নিচে থাকা নারীকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করা হয়। পরে উত্তেজিত জনতা গাড়ির ড্রাইভারকে পিটুনি দেয় এবং গাড়িটি ভাঙচুর করে।

খবর পেয়ে পুলিশ এসে গুরুতর আহত ওই নারী ও চালককে হাসপাতালে নিয়ে যায়। সেখানে নেওয়ার পর ওই নারীকে মৃত ঘোষণা করা হয়। নিহত নারীর নাম-পরিচয় এখনও জানা যায়নি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, ওই নারীকে আহত অবস্থায় জরুরি বিভাগে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তিনি আরও জানান, এ ঘটনায় প্রাইভেটকারের চালককে গণধোলাই দিয়েছে স্থানীয়রা। তিনিও ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। তার নাম জাফর শাহ। তিনি গাড়িটি চালাচ্ছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের সাবেক সহযোগী অধ্যাপক বলে জানান।


আরও খবর