Logo
শিরোনাম

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের হল সম্মেলন চলছে

প্রকাশিত:রবিবার ৩০ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১০০৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দীর্ঘ প্রায় ছয় বছর পর ঢাকা বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের হল সম্মেলন চলছে। আজ বলা ১১টা থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) মাঠে এ সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন ঘোষণা করেন শাখা ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস।

করোনা সংক্রমণের কারণে এবার সম্মেলনে কর্মীদের রাখা হয়নি। সম্মেলনস্থলে শুধু কেন্দ্রীয় ছাত্রলীগ, বিশ্ববিদ্যালয় ও হলের পদপ্রত্যাশীরা উপস্থিত ছিলেন। সেই সঙ্গে কমপক্ষে এক ডোজ টিকার সনদ ছাড়া কাউকে সম্মেলনে প্রবেশ না করতে দেওয়ারও কথা বলেছেন আয়োজকেরা। আমন্ত্রণপত্র দেখিয়ে অতিথিরা সম্মেলনে প্রবেশ করেছেন।

সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের। তবে তিনি অসুস্থতার কারণে আসতে পারবেন না বলে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস।

তবে বাকি অতিথিরা উপস্থিত আছেন। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত আছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। প্রধান বক্তা শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন।


আরও খবর