Logo
শিরোনাম

ঢাকায় নিয়োগ দেবে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ

প্রকাশিত:রবিবার ১৮ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৫২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আনোয়ার গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ। প্রতিষ্ঠানটিতে সিনিয়র এক্সিকিউটিভ / অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনের মাধ্যমে সহজে আবেদন করতে পারবেন।

পদের নাম:

সিনিয়র এক্সিকিউটিভ / অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার।

শিক্ষাগত যোগ্যতা অভিজ্ঞতা:

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে এলএলবি/ এলএলএম পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রার্থীর ন্যূনতম আট বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সমসাময়িক আইন, নেগোশিয়েবল ইনস্ট্রুমেন্টস আইন, প্যানেল কোড, ফৌজদারি ও দেওয়ানী কার্যবিধি, শ্রম কোড সম্পর্কে অভিজ্ঞতা থাকতে হবে। অনূর্ধ্ব ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে। 

কর্মস্থল:

ঢাকা।

বেতন:

আলোচনা সাপেক্ষে।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ:

২৪ সেপ্টেম্বর, ২০২২।

নিউজ ট্যাগ: চাকুরীর খবর

আরও খবর

কাজী ফার্মসে এক্সিকিউটিভ পদে চাকরি

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২

ঢাকায় চাকরির সুযোগ দিচ্ছে ওয়ালটন

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২




থামলে তো এখনই থামা উচিত: ক্রিস হেমসওয়ার্থ

প্রকাশিত:বুধবার ১৪ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ অক্টোবর ২০২২ | ৪৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আয়রনম্যান মৃত। বৃদ্ধ হয়েছেন ক্যাপ্টেন আমেরিকাও। সম্প্রতি মার্ভেলের আরেক নায়ক বজ্রদেব থরকে নিয়ে লাভ অ্যান্ড থান্ডার মুক্তি পাওয়ার পর প্রশ্ন উঠেছিল, তবে কি এ বার থরের যাওয়ার সময় হলো? কালের নিয়মে কি আরেক নক্ষত্রেরও পতন হতে চলেছে মার্ভেলে? ভক্তদের প্রশ্নের জবাব দিলেন থর। তবে জিইয়ে রাখলেন সংশয়। থরের চরিত্রাভিনেতা ক্রিস হেমসওয়ার্থ বললেন, ছবিটি ভালো লেগেছে সবার। অভিনয় করতেও দারুণ লেগেছে। আর কী চাই? থামলে তো এখনই থামা উচিত!

কিন্তু সত্যিই থামছেন কি? মার্ভেলের অ্যাভেঞ্জারদের মধ্যে জনপ্রিয়তায় শীর্ষে যারা, থর তাদের মধ্যে অন্যতম। মার্ভেল সুপারহিরোদের নিয়ে তৈরি সমস্ত ছবিতে তাকে যেমন দেখা গেছে, তেমনই থরকে নিয়ে আলাদা ছবিও হয়েছে। বলতে গেলে, মার্ভেলের নায়কদের মধ্যে আলাদাভাবে থরকে নিয়েই ছবি হয়েছে সবচেয়ে বেশি মোট চারটি। লাভ অ্যান্ড থান্ডার ছবিটি সেই সিরিজের শেষতম বলে মনে করছেন অনেকেই। কারণ এই ছবিতে থরের মার্ভেলের দুনিয়ায় ফেরার সম্ভাবনা ক্ষীণ বলেই মত অধিকাংশ ভক্তের।

সম্প্রতি ছবিটি কীভাবে বানানো হয়েছে তা নিয়ে একটি অনুষ্ঠান সম্প্রচার হয়েছিল। তাতে গোটা দুনিয়ার ভক্তদের একমাত্র প্রশ্নটি ক্রিসকে লক্ষ্য করে ছুড়ে দিয়েছিল তার ছেলে। পর্দায় তাকে বলতে শোনা যায়, প্লিজ বলো, এটা তোমার শেষ ছবি নয়! জবাবে ক্রিস বলেন, আমরা এ ব্যাপারে মার্ভেলের সঙ্গে কথা বলব বরং। একটি প্রশ্নের জবাবে ক্রিসকে এমনও বলতে শোনা যায়, হয়তো শেষ বার এই চরিত্রে অভিনয় করলাম!

উল্লেখ্য, মার্ভেলের চতুর্থ দফার অ্যাভেঞ্জারদের পেছনে ফেলে ধীরে ধীরে পঞ্চম দফার নায়কেরা পর্দায় আসতে শুরু করেছেন। তাই অনেকেরই ধারণা, থরের মতো চতুর্থ দফার নায়কেরা ধীরে ধীরে অবসর নেবেন।


আরও খবর

দুরন্তপনার ৫ বছর

বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২




সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় নারীসহ তিনজন নিহত, আহত ৮

প্রকাশিত:মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ২২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বঙ্গবন্ধু সেতু পশ্চিম মহাসড়কের সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলার ঝাঐল ওভার ব্রিজের উপর বাসের সাথে মাইক্রোবাসের ধাক্কা লেগে এক নারীসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও অন্তত আট জন।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে বঙ্গবন্ধু সেতু পশ্চিম সংযোগ মহাসড়কে ঝাঐল ওভারব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাটোর জেলার বড়াইগ্রাম এলাকার আব্দুস সাত্তারের ছেলে জাহাঙ্গীর হোসেন (৫০) ও তার স্ত্রী পান্না খাতুন এবং একই থানার মাঝগ্রাম এলাকার নূর ইসলামের ছেলে মাইক্রোবাসের চালক সেলিম (৩৫)।

আহতরা হলেন নাটোরের বড়াইগ্রাম থানার বনপাড়া গ্রামের মশিউর রহমানের দুই ছেলে নাফি (৬) ও সাফি (৪), একই গ্রামের আবু বক্কারের ছেলে জাবের (৩৫), লালপুর গ্রামের ওহেদুলের ছেলে নুরুল (৩০), একই থানার রামকৃষ্ণপুর গ্রামের আমির উদ্দিনের ছেলে ওলিউল ওরফে জুয়েল (৩৫), ওলিউলের স্ত্রী হিরা খাতুন (২৭) ও মানিকগঞ্জ জেলার আব্দুল হালিমের ছেলে রফিক (৪০)।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি মোসাদ্দেক হোসেন জানান, উত্তরবঙ্গ থেকে ঢাকাগামী একটি মাইক্রোবাস ঝাঐল ওভারব্রিজ এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এ সময় মাইক্রোবাসটি ওভারব্রিজের রেলিংয়ে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দুজন এবং হাসপাতালে নেওয়ার পর আরও একজনের মৃত্যু হয়।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর



এইচএসসি শুরু ৬ নভেম্বর

প্রকাশিত:সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৮৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এ বছর এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু হবে আগামী ৬ নভেম্বর। সোমবার (১২ সেপ্টেম্বর) এইচএসসি পরীক্ষার সূচি প্রকাশ করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড। নির্ধারিত সূচি অনুযায়ী এইচএসসির তত্ত্বীয় পরীক্ষা শেষ হবে ১৩ ডিসেম্বর। ১৫ ডিসেম্বর শুরু হবে ব্যবহারিক পরীক্ষা।

আন্তঃশিক্ষা বোর্ড পরীক্ষা নিয়ন্ত্রক কমিটির আহ্বায়ক ও ঢাকা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক অধ্যাপক মো. আবুল বাশারের সই করা সূচিতে জানানো হয়েছে, সব পরীক্ষা হবে ২ ঘণ্টার। এর মধ্যে বহুনির্বাচনী প্রশ্নের জন্য ২০ মিনিট এবং সৃজনশীল বা রচনামূলকের জন্য ১ ঘণ্টা ৪০ মিনিট সময় পাবে পরীক্ষার্থীরা।

দুই ধরনের প্রশ্নের মাঝে কোনো বিরতি থাকবে না। প্রথমে বহুনির্বাচনী এবং পরে সৃজনশীল বা রচনামূলক (তত্ত্বীয়) পরীক্ষা অনুষ্ঠিত হবে। পরীক্ষা শুরুর অন্তত ৩০ মিনিট আগে পরীক্ষার্থীদের আসন গ্রহণ করতে হবে। 


আরও খবর



পরকীয়ার জেরে স্বামীকে বালতির পানিতে চুবিয়ে হত্যা

প্রকাশিত:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৪৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পরকীয়ার জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর খালপাড় চেঙ্গাইন গ্রামে মো. মোশারফ হোসেন ভূঁইয়া নামের এক দলিল লেখককে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার রাতে এ ঘটনা ঘটে। রোববার দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ  করেছে। এ ঘটনায় নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করেছে পুলিশ। দলিল লেখক মো. মোশারফ হোসেন ভূঁইয়া উপজেলার কাঁচপুর ইউনিয়নের খালপাড় চেঙ্গাইন গ্রামের আব্দুল কাদির ভূঁইয়ার ছেলে।

পুলিশ জানায়, প্রাথমিকভাবে স্ত্রী শাহিনুর আক্তার দাবি করেন, ৩-৪ জনের একটি ডাকাত দল রাত ২টার দিকে তার বাড়িতে প্রবেশ করে। এ সময় ডাকাত দল তাকে অস্ত্রের মুখে জিম্মি করে দলিল লেখক মো. মোশারফ হোসেন ভূঁইয়াকে বাথরুমে নিয়ে গিয়ে বালতির পানিতে চুবিয়ে শ্বাসরোধে হত্যা করে পালিয়ে যায়। ঘটনাটি জানাজানি হলে এলাকাবাসী পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতির কোনো আলামত না পাওয়ায় বিষয়টি সন্দেহ হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নিহতের স্ত্রী শাহিনুর আক্তারকে আটক করে পুলিশ।

এলাকাবাসীর দাবি- নিহতের স্ত্রী তার পরকীয়ার জের ধরে স্বামীকে লোক ভাড়া করে হত্যা করে ডাকাতির ঘটনা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। নিহতের স্ত্রী পরকীয়ার ঘটনা আড়াল করতেই এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটিয়েছে। পরকীয়ার কারণে আগেও একাধিক ছেলের সঙ্গে নিহতের স্ত্রী পালিয়ে যান।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, নিহতের বাড়ি পরিদর্শন করে ডাকাতির কোনো আলামত পাওয়া যায়নি। পরকীয়ার কারণে এ হত্যাকাণ্ড হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে নিহতের স্ত্রীকে আটক করা হয়েছে। সোমবার সংবাদ সম্মেলনের মাধ্যমে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে।

 


আরও খবর



ইমামকে নিয়ে বিতর্কের পর মসজিদের সাধারণ সম্পাদকের লাশ উদ্ধার

প্রকাশিত:সোমবার ২৬ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৪২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মুন্সীগঞ্জের গজারিয়ায় চরকুমারিয়া কেন্দ্রীয় জামে মসজিদের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক বাহাদুল্লাহ মোল্লার (৫০) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে উপজেলার বাউশিয়া ইউনিয়নের চরকুমারিয়া গ্রামে প্রতিবেশী সুরুজ মিয়ার আম-বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

রবিবার (২৫ সেপ্টেম্বর) গজারিয়া থানার উপপরিদর্শক (এসআই) সেকান্দার আলী এসব তথ্য জানান। বাহাদুল্লাহ মোল্লা চরকুমারিয়া গ্রামের জলিল মোল্লার ছেলে।

নিহত ব্যক্তির স্বজন ও স্থানীয়রা জানান, বাহাদুল্লাহ মোল্লা পেশায় একজন মুদি দোকানি। তিনি ছয় সন্তানের জনক। তিনি চরকুমারিয়া কেন্দ্রীয় জামে মসজিদের পরিচালনা কমিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছিলেন। ১৫ দিন ধরে মসজিদের বর্তমান ইমামকে রাখা না-রাখার বিষয়ে মুসল্লিরা দ্বিধাবিভক্ত হয়ে পড়েন। কিছু মুসল্লি বর্তমান ইমামকে বিদায় করে দেওয়ার পক্ষে আর কিছু মুসল্লি রাখার পক্ষে অবস্থান নেন। বাহাদুল্লাহ মোল্লা ইমামকে রাখার পক্ষে অবস্থান নেন।

এদিকে সর্বশেষ শনিবার সন্ধ্যায় বিষয়টি নিয়ে উভয় পক্ষের মধ্যে হট্টগোল হয়। এ ঘটনার পর রাত সাড়ে ৮টার দিকে বাহাদুল্লাহ মোল্লাকে মুঠোফোনে কেউ একজন বাড়ি থেকে বের হতে বলেন। এরপর তিনি আর বাড়ি ফেরেননি। দীর্ঘ সময় বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি করেন। পরে রবিবার সকাল ৯টায় প্রতিবেশী সুরুজ মিয়ার আম-বাগানে ঝুলন্ত অবস্থায় তার লাশ দেখতে পান এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

নিহতের স্ত্রী ফারজানা বেগম জানান, তার স্বামীর আত্মহত্যা করার মতো কোনও কারণ নেই। তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনায় দোষীদের শাস্তির দাবি করেন তিনি।

নিহতের মা খবিরন নেছা তার ছেলেকে খুন করা হয়েছে দাবি করে বলেন, যাদের সঙ্গে তার ঝামেলা হয়েছে। আর যারা তাকে মোবাইল ফোনে ডেকে নিয়েছে, তাদের জিজ্ঞাসাবাদ করলেই কে হত্যাকারী তা জানা যাবে।

এসআই সেকান্দার আলী জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়েছে। এটি হত্যা নাকি আত্মহত্যা, সেটি ময়নাতদন্তের পরেই নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে।

নিউজ ট্যাগ: লাশ উদ্ধার

আরও খবর