Logo
শিরোনাম

ঢাকায় নিয়োগ দেবে এনা প্রপার্টিজ

প্রকাশিত:সোমবার ১৮ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:সোমবার ০৮ মার্চ ২০২১ | ৫৪জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে এনা প্রপার্টিজ লিমিটেড । প্রতিষ্ঠানটিতে এক্সিকিউটিভ - মার্কেটিং   অ্যান্ড সেলস পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম : এক্সিকিউটিভ - মার্কেটিং   অ্যান্ড সেলস

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা

প্রার্থীকে এমবিএ পাস হতে হবে। (মার্কেটিংয়ে মেজর হলে অগ্রাধিকার)। বয়স সর্বোচ্চ ৩০ বছর। সংশ্লিষ্ট বিষয়ে কমপক্ষে দুই বছরের অভিজ্ঞতা থাকতে হবে। কঠোর পরিশ্রমী, দায়িত্বের প্রতি ইতিবাচক থাকা। কম্পিউটার, ফেসবুক প্রমোশন /লীড জেনারেশন দক্ষতা থাকতে হবে। উত্তম যোগাযোগ দক্ষতা।

কর্মস্থল: ঢাকা

বেতন: যোগ্যতা ও অভিজ্ঞতার উপর নির্ভর করে আকর্ষণীয় বেতন প্রযোজ্য।

আবেদন প্রক্রিয়া : আগ্রহী প্রার্থীদের বিডিজবস অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের শেষ তারিখ: ২৩ জানুয়ারি, ২০২১।

সূত্র : বিডিজবস

নিউজ ট্যাগ: এনা প্রপার্টিজ
Share

আরও খবর



করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ কোটি ১২ লাখ

প্রকাশিত:শনিবার ২০ ফেব্রুয়ারী ২০21 | হালনাগাদ:রবিবার ০৭ মার্চ ২০২১ | ৭৫জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিশ্বে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির সংখ্যা কোনোভাবেই কমছে না। সবশেষ করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১১ কোটি ১২ লাখ ৩৪ হাজার ৩৬৫ জন। আর এ ভাইরাসে আক্রান্ত হয়ে বিশ্বে মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ২৪ লাখ ৬২ হাজার ৭০৩ জনে। এর মধ্যে সুস্থ হয়েছে ৮ কোটি ৬১ লাখ ১১ হাজার ৪২৮ জন।

করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটার থেকে এই তথ্য জানা যায়।

ওয়ার্ল্ডওমিটারের সবশেষ তথ্য অনুযায়ী, বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। দেশটিতে ৫ লাখ ৭ হাজার ৭৪৬ জন এখন পর্যন্ত মারা গেছেন। বিশ্বে সর্বোচ্চ আক্রান্তের সংখ্যাও এই দেশটিতে। এই পর্যন্ত ২ কোটি ৮৬ লাখ ৩ হাজার ৮১৩ জন এখন পর্যন্ত আক্রান্ত হয়েছেন।

যুক্তরাষ্ট্রের পর মৃত্যু বিবেচনায় করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশ হচ্ছে ব্রাজিল। লাতিন আমেরিকার দেশটিতে এখন পর্যন্ত আক্রান্ত হয়েছে ১ কোটি ৮১ হাজার ৬৯৩ জন এবং মৃত্যু হয়েছে ২ লাখ ৪৪ হাজার ৯৫৫ জনের। তবে মৃত্যু বিবেচনায় মেক্সিকোর অবস্থান তৃতীয়।

আক্রান্তের দিক থেকে দ্বিতীয় স্থানে উঠে আসা ভারত মৃত্যু বিবেচনায় আছে চতুর্থ অবস্থানে। এ পর্যন্ত দেশটিতে আক্রান্তের সংখ্যা ১ কোটি ৯ লাখ ৭৬ হাজার ৭৭৬ জন। আর মৃত্যু হয়েছে ১ লাখ ৫৬ হাজার ২৪০ জনের।

Share

আরও খবর



সরস্বতী পূজা আজ

প্রকাশিত:মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:রবিবার ০৭ মার্চ ২০২১ | ৭৬জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image
তাকে ঐশ্বর্যদায়িনী, বুদ্ধিদায়িনী, জ্ঞানদায়িনী, সিদ্ধিদায়িনী, মোক্ষদায়িনী এবং শক্তির আঁধার হিসাবে সনাতন ধর্মাবলম্বীরা আরাধনা করেন

আজ হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী সরস্বতী পূজা। সনাতন ধর্মমতে, জ্ঞান ও বিদ্যার অধিষ্ঠাত্রী দেবী সরস্বতী ভক্তদের মানবীয় চেতনায় উদ্দীপ্ত করতে প্রতিবছর ধরাধামে আবির্ভূত হন।

বিদ্যা ও ললিতকলার অধিষ্ঠাত্রী দেবী সরস্বতীর আরাধনা করবে মর্ত্যের ভক্তকুল। ঢাক-ঢোল-কাঁসর-শঙ্খ ও উলুধ্বনিতে মুখরিত হয়ে উঠবে রাজধানীসহ দেশের বিভিন্ন পূজামণ্ডপ। স্বাস্থ্যবিধি মেনে পূজায় অংশ নিতে সার্বজনীন পূজা কমিটি অনুরোধ জানিয়েছে।

শাস্ত্র মতে, প্রতিবছর মাঘ মাসের শুক্লপক্ষের পঞ্চমী তিথিতে শ্বেতশুভ্রা কল্যাণময়ী বিদ্যাদেবী সরস্বতীর আরাধনা করা হয়। শ্বেতশুভ্র বসনা সরস্বতী দেবীর এক হাতে বেদ, অন্য হাতে বীণা থাকে। এ জন্য তাকে বীণাপাণিও বলা হয়। তাকে ঐশ্বর্যদায়িনী, বুদ্ধিদায়িনী, জ্ঞানদায়িনী, সিদ্ধিদায়িনী, মোক্ষদায়িনী এবং শক্তির আঁধার হিসাবে সনাতন ধর্মাবলম্বীরা আরাধনা করেন।

সরস্বতী পূজা উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা পৃথক বাণী দিয়েছেন। বাণীতে তারা সরস্বতী পূজা উপলক্ষে দেশের হিন্দু ধর্মাবলম্বী সবাইকে আন্তরিক শুভেচ্ছা জানান।

বিভিন্ন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় এবং ঘরে ঘরে সরস্বতী পূজা অনুষ্ঠিত হবে। ঢাকায় বিভিন্ন এলাকা ও শিক্ষাপ্রতিষ্ঠানে পূজার আয়োজন হলেও সরস্বতী পূজার প্রধান কেন্দ্র হয়ে ওঠে ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হল মাঠ। কিন্তু এবার করোনার কারণে বিশ্ববিদ্যালয় বন্ধ থাকায় সেই উৎসবমুখর পরিবেশে আর হচ্ছে না।

যদিও পূজা উপলক্ষে বরাবরের মতো নানা কর্মসূচি গ্রহণ করেছে শ্রী শ্রী ঢাকেশ্বরী জাতীয় মন্দির। ভক্ত ও দর্শনার্থীদের স্বাস্থ্যবিধি মেনে পূজায় অংশ নিতে অনুরোধ করেছেন মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কিশোররঞ্জন মণ্ডল।

Share

আরও খবর

ভালোবাসা সম্পর্কে ইসলাম যা বলে

বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১




আলো-অন্ধকারে নিজের লাবণ্য তুলে ধরলেন মিথিলা

প্রকাশিত:সোমবার ০১ মার্চ ২০২১ | হালনাগাদ:শনিবার ০৬ মার্চ ২০২১ | ৬২জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলা প্রায়ই সামাজিক মাধ্যমে নিজের ছবি প্রকাশ করেন। বেশিরভাগ সময়ই দেখা যায়, আলো ও অন্ধকারে নিজের লাবণ্য তুলে ধরার প্রয়াস থাকে এই অভিনেত্রীর।

সম্প্রতি পিঠ খোলা পোশাকে তোলা দুইটি সাদা-কালো ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। ছবির ক্যাপশনে তিনি হলিউডের কালজয়ী অভিনেত্রী মেরিলিন মনরোর উদ্ধৃতি শেয়ার করেছেন তিনি। 

একটি ছবির সঙ্গে মিথিলা লেখেন, ভয় পাওয়া বোকামি, আর অনুশোচনাও। 

অপর ছবিতে আলোচিত এই তারকা লেখেন, অসম্পূর্ণতা হলো সৌন্দর্য, পাগলামি হলো প্রতিভা এবং একেবারে বিরক্তিকর হওয়ার চেয়ে হাস্যকর হওয়া ভালো।

Share

আরও খবর



বেরিয়ে এলো আনুশকার মৃত্যুর কারণ

প্রকাশিত:রবিবার ২৮ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:রবিবার ০৭ মার্চ ২০২১ | ১০৮জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিকৃত যৌনাচারে ব্যবহার করা হয় ফরেন বডি। এতেই অতিরিক্ত রক্তক্ষরণে মৃত্যু হয় লেভেলের ছাত্রী আনুশকার। সিআইডির অনুসন্ধানে উঠে এসেছে এ তথ্য।

রোববার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর মালিবাগস্থ সিআইডির সদরদপ্তরে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সিআইডির সাইবার ক্রাইম কমান্ড অ্যান্ড কন্ট্রোল সেন্টারের অতিরিক্ত ডিআইজি মো. কামরুল এ তথ্য নিশ্চিত করেন।

মো.কামরুল আহসান বলেন, গত ৭ জানুয়ারি রাজধানীর মাস্টারমাইন্ড স্কুলের ও লেভেলের ছাত্রী আনুশকার ধর্ষণের ফলে মৃত্যু হয়। ময়নাতদন্তে জানা যায়, বিকৃত যৌনাচার ফলে অতিরিক্ত রক্তক্ষরণে মারা যায় সে। বিশেষজ্ঞদের মতামত অনুসারে, আনুশকাকে নির্যাতনের সময় এক ধরনের ফরেন বডি ব্যবহার করেছিল। আনুশকার মৃত্যুর বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়।

 সংবাদ সম্মেলনে সিআইডির পক্ষ থেকে আরও জানানো হয়, রাজধানীতে একটি সংঘবদ্ধ চক্র নিষিদ্ধ যৌনাচারের সামগ্রী ও উদ্দীপক দ্রব্য নানা ধরনের বিজ্ঞাপন দিয়ে বিক্রি করছে। এ চক্রের ৭ সদস্যকে আটক করেছে সিআইডি।

Share

আরও খবর



পৃথক সড়ক দুর্ঘটনায় দিনাজপুরে নিহত ৩

প্রকাশিত:বুধবার ১৭ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:শুক্রবার ০৫ মার্চ ২০২১ | ৭৪জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছে। দিনাজপুরের বীরগজ্ঞে কার্ভাড ভ্যান ও পাওয়ার টিলারের মধ্যে মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে। দিনাজপুর-পনচগড় মহাসড়কের ভোগনগর ইউনিয়নের পাচপীর নামক স্থানে গতকাল মঙ্গলবার রাত ১১টায় এই দুর্ঘটনা ঘটে।

অন্যদিকে, পার্বতীপুর উপজেলা শহরের নওদাপাড়া গ্রামের চতুর্থ শ্রেণির এক ছাত্র ট্রাক্টরের ধাক্কায় নিহত হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পার্বতীপুর উপজেলার হলদিবাড়ি ডাঙ্গাপাড়া অটো মিলের পাশে নওদাপাড়া সড়কে চতুর্থ শ্রেণীর ছাত্র ইব্রাহিম (১০) তার বাবার কিনে দেওয়া নতুন বাইসাইকেলে চড়ে বাড়ি ফেরার পথে পেছন থেকে ট্রাক্টরের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যায়।

নিহত ইব্রাহিম পলাশবাড়ী ইউনিয়নের নওদাপাড়া গ্রামের বাসিন্দা। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানার ওসি মোখলেসুর রহমান বলেন, লাশ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা
Share

আরও খবর

লালমনিরহাটে ৫ দিন দেখা নেই সূর্যের

সোমবার ০১ ফেব্রুয়ারী ২০২১

তীব্র শৈত্যপ্রবাহের কবলে কুড়িগ্রাম

রবিবার ৩১ জানুয়ারী ২০২১