Logo
শিরোনাম

ডিপিএলে মোহামেডানে খেলবেন সাকিব

প্রকাশিত:মঙ্গলবার ২১ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৫৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা প্রিমিয়ার লিগে (ডিপিএল) মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলবেন সাকিব আল হাসান। মোহামেডান ক্রিকেট কমিটির প্রেসিডেন্ট এজিএম সাব্বির বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেছেন, মোহামেডানের পক্ষে আমি নিশ্চিত করছি যে, ডিপিএলে আমাদের হয়ে খেলবেন সাকিব। যদি কোন ক্লাব তার সঙ্গে ছবি পোস্ট করে, কিংবা তাদের দলে খেলবে দাবি করে থাকে তাহলে তা মিথ্যা।

ডিপিএলের এবারের আসর শুরু হবে ১৫ মার্চ থেকে। ১৪ মার্চ পর্যন্ত মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে বাংলাদেশ ও ইংল্যান্ড সিরিজ খেলবে। শেষ টি-২০ ম্যাচের পরদিনই শুরু হয়ে যাবে ডিপিএল।

এবারের ডিপিএলে মিরপুর শেরে বাংলা স্টেডিয়াম ও বিকেএসপিতে অনুষ্ঠিত হবে অধিকাংশ ম্যাচ। বিকল্প ভেন্যু রাখা হয়েছে নারায়নগঞ্জের ফতুল্লা ক্রিকেট স্টেডিয়ামকে। ঈদুল ফিরতের আগ পর্যন্ত চলবে ডিপিএলের গ্রুপ পর্ব।

মোহামেডান স্পোর্টিং ক্লাবে সাকিব ছাড়াও খেলবেন মাহমুদুল্লাহ রিয়াদ। এবারের বিপিএলে সাকিব ও মাহমুদুল্লাহ বরিশালের হয়ে খেলেছেন। ডিপিএলে মোহামেডান সাকিবের সঙ্গে চুক্তি করলেও আয়ারল্যান্ড সিরিজ ও আইপিএলের জন্য তাকে গ্রুপ পর্বে বেশি ম্যাচে দলে পাবে না।

মোহামেডান স্পোর্টিং ক্লাবের দল: সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, শুভাগত হোম, সৌম্য সরকার, রনি তালুকদার, আব্দুল মজিদ, আরিফুল হক, নাজমুল ইসলাম অপু।

নিউজ ট্যাগ: ডিপিএল

আরও খবর