Logo
শিরোনাম

ডিপ্লোমা পাসে নিয়োগ দেবে কেয়ার নিউট্রিশন

প্রকাশিত:বুধবার ২১ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৪৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কেয়ার নিউট্রিশন লিমিটেড। প্রতিষ্ঠানটিতে অফিসার/ জুনিয়র অফিসার’ পদে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী যোগ্য প্রার্থীরা অনলাইনে সহজেই আবেদন করতে পারবেন।

পদের নাম:

অফিসার/ জুনিয়র অফিসার কোয়ালিটি কন্ট্রোল  ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা:

স্বীকৃত যেকোনো শিক্ষাপ্রতিষ্ঠান থেকে ফুড ইঞ্জিনিয়ারিং/ ফুড টেকনোলজি অ্যান্ড নিউট্রিশন/ ফুড সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিষয়ে ডিপ্লোমা অথবা স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। মাইক্রোসফট অফিসে অভিজ্ঞতা থাকতে হবে। চাপের মধ্যে কাজের মানসিকতা থাকতে হবে।

কর্মস্থল:

নারায়ণগঞ্জ।

বেতন:

১০,০০০-১২,০০০/-টাকা।

আবেদন প্রক্রিয়া:

আগ্রহী প্রার্থীরা বিডিজবস অনলাইনে আবেদন করতে পারবেন।

আবেদনের শেষ তারিখ:

২৯ সেপ্টেম্বর, ২০২২।

নিউজ ট্যাগ: চাকুরীর খবর

আরও খবর

কাজী ফার্মসে এক্সিকিউটিভ পদে চাকরি

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২

ঢাকায় চাকরির সুযোগ দিচ্ছে ওয়ালটন

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২




বাসের ধাক্কায় কু‌মিল্লায় অটোরিকশার দুই যাত্রী নিহত

প্রকাশিত:বৃহস্পতিবার ১৫ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৫৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকা-চট্টগ্রাম মহাসড়‌কের কু‌মিল্লার সদর দক্ষিণ উপজেলা এলাকায় বা‌সের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। সদর দক্ষিণ উপজেলার ফ্লাইওভারের শেষ মাথায় বেলত‌লি বিশ্বরোড এলাকায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় এ দুর্ঘটনা ঘটে। দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বেলাল উদ্দিন জাহাঙ্গীর।

নিহতরা হলেন- সদর দক্ষিণ উপজেলার কিসমতপুর এলাকার বাসিন্দা জয়নাল আবেদিন (৩৫) ও দূর্লভপুর এলাকার ইমরান হোসেন (৩০)।

বেলাল উদ্দিন জাহাঙ্গীর স্থানীয়দের উদ্বৃতি দিয়ে জানান, বাসটি পেছন থেকে এসে অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দু'জনের মৃত্যু হয়। এ ঘটনায় দু'জন আহত হয়েছেন। আহতরা কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। লাশ পরিবারের নিকট হস্তান্তরের ব্যবস্থা করা হচ্ছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো আমাদের হেফাজতে আছে।

 


আরও খবর

কুমিল্লায় যুবককে পিটিয়ে হত্যা

বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২




যে রোগে ভুগছেন পুষ্পা খ্যাত রাশমিকা

প্রকাশিত:মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভারতের দক্ষিণী সিনেমার তুমুল জনপ্রিয় নায়িকা রাশমিকা মান্দানা। তাকে ভারতের জাতীয় ক্রাশ বলা হয়ে থাকে। বিষয়টিকে আনুষ্ঠানিক রূপ দেওয়ার জন্য উঠে পড়ে লেগেছেন তার ভক্তরা। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো আন্দোলন শুরু করে দিয়েছেন তারা। বিশেষ করে পুষ্পা : দ্য রাইজ মুক্তির পরপরই তিনি আলোচনায় আসেন। তবে সম্প্রতি সেই রূপের কিছুটা ভাটাও পড়েছে। জানা গেল এ অভিনেত্রী হাঁটুর সমস্যায় ভুগছেন।

ভারতের একাধিক গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, সম্প্রতি ভারতের নামকরা অর্থোপেডিকস ডা. গুরুবারেড্ডির কাছে গিয়েছিলেন রাশমিকা। সামাজিক যোগাযোগমাধ্যমে রাশমিকার সঙ্গে সেই ছবি পোস্ট করেন গুরুবারেড্ডি। মূলত, তিনিই জানান, হাঁটুর সমস্যায় ভুগছেন এ নায়িকা। তবে তা গুরুতর নয়। খুব তাড়াতাড়ি ঠিক হয়ে যাবে। পাশাপাশি তিনি জানান, পুষ্পা সিনেমায় রাশমিকার অভিনয় তার অনেক পছন্দ হয়েছে।

এদিকে মুক্তির অপেক্ষায় রয়েছে রাশমিকা অভিনীত প্রথম বলিউড সিনেমা গুডবাই। বিকাশ বেহল পরিচালিত এ সিনেমায় আরও অভিনয় করছেন অমিতাভ বচ্চন। সিনেমাটি ৭ অক্টোবর মুক্তি পাবে। রাশমিকা খুব শিগগিরই পুষ্পা- টু বা পুষ্পা: দ্য রুল সিনেমার শুটিং শুরু করবেন বলেও জানা গেছে। গত বছরের ডিসেম্বরে মুক্তি পায় এই ফ্যাঞ্চাইজির প্রথম সিনেমা পুষ্পা: দ্য রাইজ। সুকুমার পরিচালিত এ সিনেমা বক্স অফিসে ৩০০ কোটি রুপির বেশি আয় করেছে।


আরও খবর

দুরন্তপনার ৫ বছর

বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২




বেনাপোল সীমান্ত থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার

প্রকাশিত:মঙ্গলবার ১৩ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৬ অক্টোবর ২০২২ | ৬২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

যশোরের বেনাপোল সীমান্তের একটি মাঠের মধ্য থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০ টার দিকে সীমান্তের রঘুনাথপুর মাঠ থেকে লাশটি উদ্ধার করা হয়।

বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূইয়া বলেন, স্থানীয় বাহাদুরপুর ইউনিয়নের চেয়ারম্যান মফিজুর রহমানের মাধ্যমে আমরা জানতে পারি বেনাপোলের সীমান্ত ঘেষা রঘুনাথপুর গ্রামের ১ কিলোমিটার দুরে সীমান্তের মেইন পিলার ২০ এর টুএস-টি ১৩ পিলারের নিকট এক ব্যক্তির মরদেহ পড়ে রয়েছে। এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম নিয়ে সেখানে উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে প্রাথমিক ভাবে লাশের পরিচয় পাওয়া যায়নি।

সীমান্তে লাশ পড়ে থাকার খবর জানতে পেরে বিজিবির একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

স্থানীয়রা নাম না প্রকাশের শর্তে বলেন, এ সীমান্ত দিয়ে সম্প্রতি মাদক ও স্বর্ণ চোরাকারবারীদের চলাচল বহুলাংশে বৃদ্ধি পেয়েছে। এ মৃতদেহ চোরাকারবারীধের হতে পারে।


আরও খবর

বেনাপোল ১৫টি সোনার বারসহ আটক ১

মঙ্গলবার ২০ সেপ্টেম্বর ২০22




ইনস্টাগ্রামে পাঠানো যাবে না আপত্তিকর ছবি

প্রকাশিত:বুধবার ২৮ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ০৭ অক্টোবর ২০২২ | ৪৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সম্প্রতি অনাকাঙ্ক্ষিত আপত্তিকর ছবি প্রতিরোধের জন্য সেফটি ফিচার চালু করার ঘোষণা দিয়েছে ইনস্টাগ্রাম। এরফলে ইনস্টাগ্রামে অযাচিত কোনো ছবি পাঠানো ও রিসিভ করা যাবে না।

নতুন ফিচারে ব্যবহারকারীদের মেসেজে কোনো আপত্তিকর ছবি আসে, তাহলে ইনস্টাগ্রামের নুডিটি প্রোটেকশন’ তৎক্ষণাৎ ছবিগুলোকে আটকে দেবে।

মূলত কয়েক বছর ধরেই সোশ্যাল মিডিয়াতে সাইবারফ্ল্যাশিংয়ের ঘটনা ব্যাপক হারে বেড়েছে। ২০১৭ সালে ইউগভ -এর এক সার্ভেতে দেখা গেছে, ৪০ শতাংশেরও বেশি তরুণী পুরুষের গোপনাঙ্গ বা অন্যান্য নানা কুরুচির বিষয় সম্পর্কিত অবাঞ্ছিত ছবি পেয়েছেন।

গ্লিচ-এর একটি সমীক্ষায় দেখা গেছে যে, ২০২০ সালের জুন-জুলাই মাসে ১৭ শতাংশ মহিলাকে অযাচিত পর্নোগ্রাফি পাঠানো হয়েছিল।

এ নিয়ে দ্যা ভার্জ একটি প্রতিবেদন প্রকাশ করেছে। এতে বলা হয়েছে, মেটা ইনস্টাগ্রামে নগ্ন ছবির অনুপ্রবেশ প্রতিরোধ করার জন্য মেশিন লার্নিং ব্যবহার করছে।

ইনস্টাগ্রামের ডেভেলপার আলেসান্দ্রো পালুজজি বলেছেন, ব্যবহারকারীদের সুরক্ষার স্বার্থে ইনস্টাগ্রাম শিগগিরই ফিচারটি রোলআউট করতে যাচ্ছে। তবে কবে নাগাদ ফিচারটি অবমুক্ত করা হবে, সে বিষয় স্পষ্ট করে কিছু জানায়নি মেটা।


আরও খবর



আজকের ভালো মন্দ

প্রকাশিত:শনিবার ১৭ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:সোমবার ০৩ অক্টোবর ২০২২ | ৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দৈনিক রাশিফলে আপনি আপনার আর্থিক জীবন, পারিবারিক জীবন, বিবাহিত জীবন, চাকরি, ব্যবসা সংক্রান্ত সমস্ত তথ্য পাবে। তাহলে দেখে নিন, আজ আপনার ভাগ্যে কী আছে।

মেষ রাশি: কোনো আধ্যাত্মিক ব্যক্তিত্ব বা বয়স্ক কেউ আজ আপনার পথপ্রদর্শন করবেন। বন্ধুদের উৎসাহে আজ আপনার মধ্যে ভরপুর আত্মবিশ্বাস থাকবে। বাড়ির ছোট সদস্যরা আজ আপনাকে ব্যস্ত রাখবে এবং তাদের সাথে বেশকিছুটা সময় কেটে যাবে। আপনি যদি আপনার পরিবারের কোনো সদস্যের কাছ থেকে কিছু টাকা ধার নিয়ে থাকেন, সেক্ষেত্রে আজই সেটি ফিরিয়ে দেওয়া ভালো। অন্যথায় সেই সদস্যটি আপনার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে পারেন।

বৃষ রাশি: যাঁরা এখনও অবধি তাঁদের অর্থ অহেতুক উড়িয়ে দিয়েছিলেন আজ তাঁদের সঞ্চয় শুরু করা উচিত। প্রেমের জীবনে আজ অপ্রত্যাশিত মোড় আসবে। খেলাধূলা শরীরের জন্য ভালো হলেও তাতে অতিরিক্ত সময় নষ্ট করবেন না। আজ কোথাও বেরোনোর আগে আপনার সমস্ত গুরুত্বপূর্ণ কাগজপত্র এবং অন্যান্য জিনিসগুলি নিয়েছেন কি না তা পরীক্ষা করুন। পরিবার এবং বন্ধুদের সাথে কাটানো সময় আপনার শক্তি ফিরিয়ে আনবে।

মিথুন রাশি: আজ আপনার ভদ্র ব্যবহার সর্বত্র প্রশংসা পাবে। এমনকি, অনেকে আপনার সামনেই মৌখিক প্রশংসা বর্ষণ করবেন। এই রাশির জাতকেরা আজ নিজের জন্য বেশকিছুটা সময় পাবেন। পাশাপাশি, আপনি এই সময়ের সঠিক ব্যবহারও করতে পারবেন। যাঁরা ট্যাক্স ফাঁকি দেন তাঁরা আজ বড় সমস্যায় পড়তে পারেন। অতএব, সতর্ক হন। বিতর্ক এবং মুখোমুখি সংঘাত আজ এড়িয়ে চলুন।

কর্কট রাশি: আজ নিজের জন্য সময় বের করে আত্মপর্যালোচনা করুন। মন ভালো রাখতে আজ কিছু আকর্ষণীয় বই পড়ুন। আজ বাড়ির বাইরে যাওয়ার আগে বাড়ির প্রবীণ সদস্যদের আশীর্বাদ লাভ করুন। এটি আপনার উপকারে আসবে। পুরোনো পরিজনদের সাথে সম্পর্কগুলিকে পুনরুজ্জীবিত করার পক্ষে আজকের দিনটি ভালো। আপনার প্রিয়জন ঘৃণা বর্ষণ করলেও আপনি প্রেমের প্রদর্শন করুন।

সিংহ রাশি: ভালোবাসার জীবন আজ সত্যিই সুন্দরভাবে প্রস্ফুটিত হবে। আপনার সন্দেহপ্রবণ মানসিকতাকে আজ দূরে সরিয়ে রাখুন। কোনো পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। এদিকে, তাঁকে সাহায্য করে আপনি নিজেই আর্থিক সঙ্কটে পড়ে যাবেন। আজ বাবা-মায়ের স্বাস্থ্যের উন্নতি ঘটবে এবং তাঁরা আপনার উপর ভালোবাসা বর্ষণ করবেন। আজ কোনো সফরের সময়ে একজন ভালো ব্যক্তির সাথে আপনার পরিচয় হবে।

কন্যা রাশি: আজ অর্ধাঙ্গিনীর সাথে একটি দুর্দান্ত দিন কাটবে। কর্মক্ষেত্রের অতিরিক্ত চাপ আজ মানসিক উত্তেজনার সৃষ্টি করতে পারে। আজ আপনার ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। কোনো পুরোনো বন্ধু আজ আপনার কাছ থেকে আর্থিক সাহায্য চাইতে পারেন। এটি একটি দুর্দান্ত দিন হতে চলেছে। কারণ আপনি বাইরে গিয়ে আপনার বন্ধুদের সাথে একটি সিনেমা দেখতে পারেন।

তুলা রাশি: আজ আপনি আপনার অবসর সময়টির সঠিক ব্যবহার করতে চাইলেও কোনো কারণবশত তা পারবেন না। যার ফলে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। বাবার কোনো পরামর্শের সাহায্যে কর্মক্ষেত্রে লাভবান হতে পারেন। বাড়ির কোনো ঝামেলা মেটাতে আজ তৎপর হন। মুদিখানার কেনাকাটা নিয়ে আপনি আপনার স্ত্রীর প্রতি বিরক্ত হতে পারেন।

বৃশ্চিক রাশি: আজ আপনি অফিসে অতিরিক্ত সময় ব্যয় করলে পরিবারের সদস্যদের সাথে মনোমালিন্য হতে পারে। যাঁরা দীর্ঘদিন ধরে আর্থিক সঙ্কটের মধ্যে দিয়ে যাচ্ছিলেন তাঁরা আজ যেকোনো জায়গা থেকে অর্থ উপার্জন করতে পারবেন। যা তাঁদের অত্যন্ত সুবিধা প্রদান করবে। আপনার ঝগড়ুটে ব্যবহারের জন্য শত্রুর তালিকা বৃদ্ধি পাবে। যদিও, পরে আপনি অনুতপ্ত হবেন। আজ আপনি আপনার বাড়িতে ছড়িয়ে ছিটিয়ে থাকা জিনিসগুলি গোছানোর পরিকল্পনা করলেও সময়ের অভাবে তা পারবেন না।

ধনু রাশি: সহায়ক গ্রহগুলি আপনাকে আজ সন্তুষ্ট বোধ করার একাধিক কারণ এনে দেবে। অসুস্থতা এড়াতে আজ অতিরিক্ত তেল এবং মশলাযুক্ত খাবার এড়িয়ে চলুন। যাঁরা কোনো অচেনা ব্যক্তির পরামর্শে তাঁদের অর্থ বিনিয়োগ করেছিলেন তাঁরা আজ খুব সুবিধা পাবেন। আজ আপনার ভালোবাসার মানুষটির কাছ থেকে একটি চমৎকার বিষ্ময় পেতে পারেন। সমস্ত চিন্তা ভুলে আজ আপনার সৃজনশীল মানসিকতাকে ফুটিয়ে তুলুন।

মকর রাশি: জীবনের হাজারও ব্যস্ততার মাঝখানেও আজকে আপনি আপনার সন্তানদের জন্য সময় বার করতে সক্ষম হবেন। আজ আপনার দীর্ঘদিনের কোনো সমস্যার সমাধান হবে। আপনি আজ কোনো বড় অনুষ্ঠান একাই পরিচালনা করতে পারবেন। সতর্ক থাকুন, আজকে আপনার কোনো পরিচিত ব্যক্তির সাথে ঝগড়া হতে পারে এবং সেটা কোর্ট পর্যন্ত গড়াতে পারে। নিজের এবং আপনার পরিবারের জন্য উজ্জ্বল ভবিষ্যতের পরিকল্পনা করতে এই দিনটিকে কাজে লাগাতে পারেন।

কুম্ভ রাশি: আপনার মধ্যে আজ ভরপুর আত্মবিশ্বাস বজায় থাকবে। তাই, এই দিনটিকে কাজে লাগান। পাশাপাশি, আপনি কোনো ঘরোয়া উত্তেজনাকেও প্রশমিত করতে পারেন। আপনার স্নায়ুতন্ত্রকে কার্যকরী রাখতে আজ সম্পূর্ণ বিশ্রাম নিন। আজ আপনি প্রিয়জনের কাছ থেকে কোনো বিশেষ চমক পেতে পারেন। আজ যোগব্যায়াম এবং ধ্যান আপনাকে মানসিকভাবে শক্তিশালী করবে। আপনি অবসর সময়ে নিজের পছন্দের কোনো কাজ করতে সক্ষম হবেন।

মীন রাশি: আজ কাউকে কিছু না জানিয়ে বাড়িতে কোনো আত্মীয়ের আগমন ঘটতে পারে। যে কারণে আপনার কিছুটা সময় ব্যয় হবে। কোনো যৌথ ব্যবসা অথবা কোনো সন্দেহজনক আর্থিক স্কিমে বিনিয়োগ করবেন না। বাড়িতে কোনো পরিবর্তন করার আগে অবশ্যই পরিবারের বাকি সদস্যদের সম্মতি নিন। সুস্বাস্থ্যের জন্য আজ যত্নের প্রয়োজন। আজ আপনার বাড়িতে কোনো ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। বিবাহিতদের জন্য দিনটি ভালো।

নিউজ ট্যাগ: আজকের রাশিফল

আরও খবর

৭ অক্টোবর: আজকের রাশিফল

শুক্রবার ০৭ অক্টোবর ২০২২