Logo
শিরোনাম

দুর্ঘটনার কবলে বাবুল সুপ্রিয়'র গাড়িবহর, আহত ৭

প্রকাশিত:শনিবার ০৪ ফেব্রুয়ারী ২০২৩ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দুর্ঘটনার কবলে পড়লো ভারতের পশ্চিমবঙ্গের পর্যটন মন্ত্রী বাবুল সুপ্রিয়ের গাড়িবহরে থাকা একটি গাড়ি। যদিও এ ঘটনায় আঘাতপ্রাপ্ত হননি রাজ্যটির ক্ষমতাশীল দল তৃণমূল কংগ্রেসের এই বিধায়ক। শুক্রবার (০৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় বীরভূমে যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, রাজ্যটির হাওড়া জেলা থেকে বীরভূম জেল রামপুরহাটের একটি উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন বাবুল সুপ্রিয়। বাবুলের গাড়িটি ছিল আগে, তার পেছনে ছিল তার নিরাপত্তা রক্ষীদের বহনকারী আরেকটি গাড়ি। বীরভূমের সাঁইথিয়ার মোসাড্ডা এলাকায় বাবুল সুপ্রিয়র গাড়িটি নিরাপদেই বেরিয়ে যায়। তবে ওই গাড়িবহরে থাকা নিরাপত্তারক্ষীদের গাড়িটি একটি সিএনজিকে ধাক্কা মারে। তার ফলে সিএনজি ও নিরাপত্তারক্ষীদের গাড়ি দুইটি উল্টে যায়। এ ঘটনায় ৪ জন নিরাপত্তারক্ষী, সিএনজি চালক ও তার গাড়িতে থাকা একজন যাত্রী, একজন পথচারীসহ মোট ৭ আহত হন।

দুর্ঘটনার পরই স্থানীয় বাসিন্দারা প্রাথমিকভাবে উদ্ধার কাজ শুরু করেন। পরে খবর পেয়ে সাঁইথিয়া থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আহতদের উদ্ধার করে সাঁইথিয়া রাজ্য সাধারণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রাথমিক চিকিৎসার পর ২ জন আহত ব্যাক্তিকে ছেড়ে দেওয়া হয়। আহত বাকি ৫ জনকে রামপুরহাট মেডিকেল কলেজ ও হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

তবে এই দুর্ঘটনার পরেও বাবুল সুপ্রিয়র গাড়ি দাঁড়ায়নি। দুর্ঘটনাগ্রস্ত গাড়িবহর, আহত নিরাপত্তারক্ষীদের ফেলে নির্দিষ্ট সময়ে রামপুরহাটের গান্ধী পার্কে অনুষ্ঠিত ওই অনুষ্ঠানে যোগ দেন বাবুল সুপ্রিয়। এরপর উৎসবের মঞ্চে উঠে গান ও নাচ করেন তিনি।  যদিও এনিয়ে বাবুলকে কটাক্ষ করতে ছাড়েনি বিরোধী দল বিজেপি। বাবুলকে আমনবিক আখ্যায়িত করে তারা বলেছে 'নিজের দেহরক্ষী, আত্মসহায়ক, পথচারীসহ কারো কথা না ভেবে তিনি মঞ্চে উঠলেন, অনুষ্ঠান করলেন।

নিউজ ট্যাগ: সড়ক দুর্ঘটনা

আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩