Logo
শিরোনাম

ঈদে ১০০ সিনেমা হলে শাকিব-বুবলীর ‘বিদ্রোহী’

প্রকাশিত:শুক্রবার ২৯ এপ্রিল ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৩৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এবার ঈদে শতাধিক সিনেমা হলে মুক্তি পাচ্ছে ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর নতুন সিনেমা বিদ্রোহী। ছবিটি মুক্তির বাকি আর তিনদিন, তার আগেই জানা গেল চূড়ান্ত হল তালিকা।

প্রযোজক সেলিম খান গণমাধ্যমকে বলেন, শাকিব খানের এই ছবিটি করোনা না এলে আগেই মুক্তি পেত। যেহেতু সিনেমা হল বন্ধ ছিল তাই বড় আয়োজনে মুক্তি দিতে পারেনি শাপলা মিডিয়া। অনেকগুলো বন্ধ হল বিদ্রোহী ছবির মাধ্যমে আবার খুলছে। আমরা তালিকা করেছি ১০০টি হলের। যেহেতু মুক্তির এখনো তিনদিন বাকি ধারণা করছি হল সংখ্যা ১১০-এ পৌঁছতে পারে।

তিনি আরও বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শতবার্ষিকীতে বিদ্রোহী উৎসর্গকৃত ছবি। দর্শক ঈদে অ্যাকশন রোমান্টিক বিনোদনে ভরপুর যেমন ছবি দেখতে চায়, বিদ্রোহী তেমনই একটা ছবি। তাছাড়া এটি শাকিব খানের ছবি। আমার প্রত্যাশা শাকিব যদি প্রচারণায় সম্পৃক্ত হন ঈদের সেরা ছবি হবে বিদ্রোহী।

বিদ্রোহী ছবিতে শাকিব-বুবলী ছাড়া আরও অভিনয় করেছেন প্রয়াত সাদেক বাচ্চু, মিশা সওদাগর, অমিত হাসান, শিবা সানু, ডন, সাবেরী আলম, মৃদুলা। উল্লেখ্য, এই ছবিটি বাদেও ঈদে আরো একটি ছবি মুক্তি পাচ্ছে শাকিব খানের। এস এ হক অলিক পরিচালিত গলুই শিরোনামের এই অনুদানের ছবিতে শাকিবের নায়িকা পূজা চেরি।

নিউজ ট্যাগ: শাকিব-বুবলী

আরও খবর