Logo
শিরোনাম

এপার শাকিবের নায়িকা হচ্ছেন টলিসুন্দরী

প্রকাশিত:রবিবার ২৮ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ৪৩৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ওয়েব সিরিজ ও বেশ কয়েকটা সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শনা যথেষ্ট জনপ্রিয়। কমলেশ্বর মুখার্জি,সৃজিত মুখার্জি,অরিন্দম শীল এর মতো পরিচালকদের সঙ্গে তাঁর কাজ নজর কেড়েছে সিনে প্রেমীদের।

ঢালিউডে শুরু হয়েছে নতুন সিনেমা তৈরীর কাজ। আর ঢালিউড মানেই তাতে সুপারস্টার শাকিব খান। আর এবার আরও একবার শাকিব খানের নায়িকা এপার বাংলার টলি সুন্দরী। এবার শাকিব খানের টলি নায়িকা দর্শনা বণিক। ওয়েব সিরিজ ও বেশ কয়েকটা সিনেমায় কাজ করে ইতিমধ্যেই দর্শনা যথেষ্ট জনপ্রিয়। কমলেশ্বর মুখার্জি,সৃজিত মুখার্জি,অরিন্দম শীল এর মতো পরিচালকদের সঙ্গে তাঁর কাজ নজর কেড়েছে সিনে প্রেমীদের।

ক্যাপ্টেন খান সিনেমার নির্মাতা ওয়াজেদ আলির পরিচালনায় ২০ মার্চ থেকে শুরু হবে শাকিব খান ও দর্শনা বণিক অভিনীত শ্যাডো সিনেমার শুটিং। এটি দর্শনার ঢালিউডে দ্বিতীয় কাজ। এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত অপারেশন সুন্দর ছবিতে জিয়াউল রোশনের বিপরীতে অভিনয় করেছেন তিনি। ইদেই মুক্তি পাবে দর্শনা অভিনীত প্রথম বাংলাদেশি ছবি অপারেশন সুন্দরবন (Operation Sundarbans)। অ্যাকশন থ্রিলার ছবি অপারেশন সুন্দরবন। র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (RAB) কীভাবে সুন্দরবনকে জলদস্যুদের কবল থেকে মুক্ত করেছে, সেই কাহিনি উঠে এসেছে এই গল্পে।ছবিতে একজন মেডিকেল অফিসারের চরিত্রে অভিনয় করছেন দর্শনা।অদিতি নামের মেডিক্যাল অফিসার।

সুন্দরবনের মতো প্রতিকূল জায়গায় শুটিং করতে গিয়ে,অনেক জায়গায় মেকআপ করার ঠিকঠাক জায়গা পর্যন্ত পাননি এই ছবির কলাকুশলীরা। অদিতির চরিত্রের মধ্যে অনেক শেড আছে যা,কাহিনির সাথে প্রকাশিত হবে। দর্শনা ও জিয়াউলের মধ্যে রোমান্টিক মুহূর্তও উপভোগ করবেন দর্শকরা। দর্শনা-জিয়াউল ছাড়াও ছবিতে রয়েছেন নুসরত ফারিয়া, রিয়াজ আহমেদ, সিয়াম আহমেদ, শতাব্দী ওয়াদুদ, তাসকিন রহমানের মতো অভিনেতারা।

শাকিব খানের বিভিন্ন সিনেমা এপার বাংলাতেও যথেষ্ট জনপ্রিয়। শ্রাবন্তী চ্যাটার্জী ও পায়েল সরকারের বিপরীতে ভাইজান এলো রে ( Bhaijaan Elo Re ) ছবিটিতে ,সায়ন্তিকা ও নুসরাত জাহানের বিপরীতে নাকাব'(Naqaab) , শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে চালবাজ (Chalbaaz) ছবিতে অভিনয় করার পর বহু প্রযোজনা সংস্থার প্রথম পছন্দ শাকিব খান।


আরও খবর