Logo
শিরোনাম

ফেনীতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুবদল নেতা গ্রেফতার

প্রকাশিত:সোমবার ১২ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:বুধবার ১৫ নভেম্বর ২০২৩ | ১২৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফেনীর সোনাগাজীতে মৃত্যুদণ্ডপ্রাপ্ত যুবদল নেতা জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে সোনাগাজী মডেল থানা পুলিশ। রবিবার (১১ সেপ্টেস্বর) ফেনী শহরের মিজান রোড থেকে সোনাগাজী মডেল থানার উপ-পরিদর্শক মাহবুব আলম সরকারের নেতৃত্বে তাকে গ্রেফতার করে পুলিশ।

জাহাঙ্গীর সোনাগাজীর উপজেলার নবাবপুর ইউনিয়নের নাজিরপুর গ্রামের আবুল কালামের ছেলে। তার বিরুদ্ধে চলতি বছরের ১৪ জুলাই ফেনীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক ওসমান হায়দার নাবাবপুরের এই কিশোরীকে গণধর্ষণের মামলায় মৃত্যুদন্ডের আদেশ দেন। এসময় অপর দুই আসামি মোহাম্মদ ফারুক ও আবুল কাশেমকেও মৃত্যুদন্ডের আদেশ দেযা হয়। একইসাথে তাদের প্রত্যেককে ২ লাখ টাকা করে অর্থদন্ড দেয়া হয়েছে।

মৃত্যুদন্ড দেয়ার আগে ধর্ষীত কিশোরীর পরিবার আতংকে ১৯ বছর এলাকায় আসেনি। বাধ্য হয়ে রাঙ্গামাটিতে নানার বাড়িতে তারা বসবাস করত। কিশোরীর মা জানান, ১৮ বছর ৬ মাস পরে তারা তাদের বাড়িতে আসলেও ভয়ে নিজের ভিটায় উঠেনি।

কিশোরীর মা আরও জানান, ২০০৩ সালের ১৩ মে মধ্যরাতে ধর্ষকরা রাত ২টায় তাদের ঘরে প্রবেশ করে তার স্বামীকে মারধর করে। তিনি তখন ২ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তারা তার কিশোরী মেয়েকে গণধর্ষণ করে। ঘটনার ১০ দিন পর তার স্বামীও হাসপাতালে মৃতুবরণ করেন।

 

 


আরও খবর