Logo
শিরোনাম

ফোনে ডেকে নিয়ে ইউপি সদস্যকে গুলি করে হত্যা

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৯৯৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাজবাড়ীর কালুখালীতে ফয়েজুর রহমান (৫০) নামের এক ইউপি সদস্যকে (মেম্বার) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (২৯ জুন) সন্ধ্যা ৭টার দিকে উপজেলার সাওরাইল ইউনিয়নের কুম্বুলমাঠ এলাকায় এ ঘটনা ঘটে।

ফয়েজুর রহমান পাশের পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের বিলমণ্ডপ গ্রামের আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে। তিনি ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বিকেলে উপজেলার বাহের মোড় নামক বাজারে ছিলেন ফয়েজুর রহমান। ওই সময় তার মোবাইলে একটি কল এলে তিনি বাজার থেকে একটি ভ্যানে রওনা দেন। গাড়িটি কুম্বলমাঠ এলাকায় পৌঁছালে কয়েকজন মুখোশধারী তার গতিরোধ করে ভ্যান থেকে নামিয়ে গুলি করে পালিয়ে যায়। এর আগেও তাকে হত্যাচেষ্টা করা হয়।

পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান আবদুর রব মুনা বিশ্বাস বলেন, ২০১২ সালের দিকে ফয়েজুর রহমানসহ আরও এক মেম্বারকে গুলি করা হয়। ওই সময় দেবেশ নামের একজন ঘটনাস্থলেই মারা যান। ফয়েজুর গুলিবিদ্ধ হলেও সৌভাগ্যবশত প্রাণে বেঁচে যান। দীর্ঘদিন চিকিৎসা শেষে তিনি সুস্থ হন।

তিনি আরও বলেন, ফয়েজুর সক্রিয়ভাবে কোনো রাজনৈতিক দলের সঙ্গে জড়িত ছিলেন না। সাধারণত সরকারি দলের সঙ্গে তাল মিলিয়ে চলাফেরা করতেন। তবে এ হত্যাকাণ্ডের বিষয়ে তিনি কিছুই জানেন না বলে জানান।

রাজবাড়ীর সহকারী পুলিশ সুপার (এএসপি) সুমন কুমার সাহা জানান, মরদেহ উদ্ধার করে হাসপাতালে পাঠানো হচ্ছে। এ বিষয়ে খোঁজখবর নেওয়া হচ্ছে। অভিযোগের ভিত্তিতে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।


আরও খবর