Logo
শিরোনাম

ফরিদপুরে বাস দুর্ঘটনায় নিহত ২

প্রকাশিত:বৃহস্পতিবার ২২ ডিসেম্বর 20২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৯২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুর-ঢাকা মহাসড়কের ধুলদিতে সোহাগ পরিবহনের একটি বাস দুর্ঘটনায় কমপক্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো অন্তত ১২ জন।বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চলতি পথে সামনের চাকা পাংচার হয়ে এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় গাছের সাথে ধাক্কা লেগে বাসটির বামদিকের অর্ধেক জুড়ে পুরো নিশ্চিহ্ন হয়ে যায়।

খবর পেয়ে স্থানীয় এলাকাবাসী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ (বিএসএমএমসি) হাসপাতালে পাঠানোর পর দুজনকে মৃত ঘোষণা করা হয়।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল জলিল জানান, ঢাকা থেকে খুলনাগামী সোহাগ পরিবহনের বাসটি ধুলদি রেলগেটের অদূরে এসে সামনের চাকা পাংচার হয়ে পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে এ দুর্ঘটনা ঘটে।

বিএসএমএমসি হাসপাতালের আরএমও ডা: আসাদুজ্জামান দুর্ঘটনায় আহতদের মধ্যে দুজনের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, এ দুর্ঘটনায় আহত আরো দুজনের অবস্থা আশঙ্কাজনক। তিনি জানান, হাসপাতালে আনার সময় একজনের এবং পরে চিকিৎসাধীন অবস্থায় আরো একজনের মৃত্যু হয়।

এ দুর্ঘটনায় নিহতদের একজনের নাম পাওয়া গেছে। তিনি হলেন, টাঙ্গাইলের শালিমাবাদের আনসার আলীর ছেলে মো: শাহীনুর (৩০)। নিহত অপরজনের বয়স প্রায় ৬০ বছর, তবে তার নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

আহতদের মধ্যে যশোরের প্রখর মন্ডল (৪০), তন্দ্রা শর্মা (২২) ও আব্দুল কাদের (৪০) এর নাম পাওয়া গেছে। পরিচয় বিস্তারিত জানা যায়নি। তবে আহতদের বেশিরভাগই যশোর এলাকার বলে জানা গেছে।


আরও খবর