Logo
শিরোনাম

ফরিদপুরে স্বর্ণালংকার চুরির মামলায় গ্রেপ্তার ২

প্রকাশিত:শুক্রবার ২২ এপ্রিল 20২২ | হালনাগাদ:রবিবার ২৬ নভেম্বর ২০২৩ | ২২০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ফরিদপুরে ডাবের পানিতে চেতনানাশক খাইয়ে অচেতন করে একটি সোনার দোকান থেকে ২০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার চুরির মামলায় দুই নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার জেলা পুলিশের এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

গ্রেপ্তার দুই নারী হলেন, চরভদ্রাসন উপজেলার গাজিরটেক ইউনিয়নের চরসুলতানপুর গ্রামের কাজল আক্তার সোহানা (২৫) ও একই ইউনিয়নের চরআমরাপুর গ্রামের রিমি আক্তার (২২)।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, শহরের নিলটুলী মহল্লার তারকেশ্বর জুয়েলার্সের মালিক শংকর দত্ত (৫০) গত বুধবার ফরিদপুর কোতয়ালি থানায় একটি মামলা করেন।

মামলায় অভিযোগ করা হয়, ওই দুই নারী মাঝে মাঝে তার দোকানে আসত। পূর্ব পরিচয়ের সুত্র ধরে গত ১৭ এপ্রিল রবিবার বিকালে দোকানে এসে সোনার চেন কেনার কথা বলে এবং বিভিন্ন ধরনের চেন সম্পর্কে অবগত হন। পরের দিন সোমবার দুপুর আড়াইটার দিকে ওই দুই নারী দোকানে ঢুকে তাকে (শংকর দত্ত) কৌশলে ডাব খাইয়ে অচেতন করে দোকান হতে ২০ ভরি ওজনের স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে চলে যায়। এ ব্যাপারে বৃহস্পতিবার ফরিদপুর কোতয়ালি থানায় ওই দুই নারীসহ অজ্ঞাত আরও চার/পাঁচজনকে আসামি করে একটি মামলা করেছেন শংকর দত্ত।

এ মামলার তদন্তকারী কর্মকর্তা ফরিদপুর কোতয়ালি থানার উপপরিদর্শক (এসআই) সুজন বিশ্বাসক জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে সোহানাকে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। তার কাছ থেকে চুরি যাওয়া ৫টি চেইন উদ্ধার করা হয়। পরবর্তীতে সোহানার দেওয়া তথ্যমতে দুপুর সাড়ে ১২টার দিকে শহরের কমলাপুর মহল্লার ডিআইবি বটতলা এলাকা হতে রিমি আক্তারকে গ্রেপ্তার করা হয়।

জেলা পুলিশের ওই বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও তদন্তকালে জানা যায়- আসামীদ্বয় একটি সংঘবদ্ধ প্রতারক চক্রের সদস্য। আসামিরা ফরিদপুর শহরে দীর্ঘদিন ধরে বিভিন্ন বাসায় ভাড়া থেকে বিত্তবান বিভিন্ন লোকদের প্রেমের ফাঁদে ফেলে, অশ্লীল ছবি তুলে মোটা অংকের অর্থ হাতিয়ে নেওয়া সহ চুরি মাদক ও নানা অসামাজিক কাজের সাথে লিপ্ত থাকে। আসামি সোহানার বিরুদ্ধে ফরিদপুর কোতয়ালি থানায় মাদকসহ দুটি মামলা রয়েছে।


আরও খবর