Logo
শিরোনাম

গাজীপুরে একই পরিবারের চার মাদক কারবারি গ্রেফতার

প্রকাশিত:মঙ্গলবার ০২ আগস্ট 2০২2 | হালনাগাদ:সোমবার ২০ নভেম্বর ২০23 | ১০১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরে মাদকসহ এক দম্পতি এবং তাদের মেয়ে ও জামাতাকে গ্রেফতার করেছে পুলিশ। রোববার রাতে তাদের গ্রেফতার করা হয়। সোমবার বিকালে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে উপ-পুলিশ কমিশনার (অপরাধ-উত্তর) জাকির হাসান এ তথ্য জানান। গ্রেফতারকৃতদের কাছ থেকে পিস্তলের গুলি, হেরোইন ও মাদক বিক্রির নগদ টাকা জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- মাদক ব্যবসায়ী মোছা. মধু (৪৫), তার স্বামী হাশেম (৫৬), তাদের মেয়ে আশা আক্তার (৩০) ও জামাতা কফিল উদ্দিন (৩০)। তাদের বাড়ি গাজীপুর মহানগরীর সদর থানার লক্ষ্মীপুরা এলাকায়।

গ্রেফতারকৃত মধুর বিরুদ্ধে চারটি, হাশেমের বিরুদ্ধে দুটি এবং তাদের ছেলে সজীবের বিরুদ্ধে বিভিন্ন থানায় তিনটি মাদক মামলা রয়েছে। 

পুলিশ কর্মকর্তা জাকির হাসান জানান, মহানগরীর সদর থানার লক্ষ্মীপুরা এলাকার নিজ বাসা থেকে আশাকে দুই গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে আশার মা মধু (৪৫), বাবা হাসেম (৫৬) এবং স্বামী কফিল উদ্দিনকে (৩০) ২০ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে হাশেমের ছেলে সজীব কৌশলে পালিয়ে যান। পরে সজীবের কাঠের ড্রয়ার থেকে পিস্তলের পাঁচ রাউন্ড গুলি ও মাদক বিক্রির নগদ ৭৬ হাজার ২০০ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় সদর থানায় মামলা করা হয়েছে। সোমবার আসামিদের আদালতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।


আরও খবর