শিরোনাম

গাজীপুরে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত:বৃহস্পতিবার ১৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গাজীপুরের কাপাসিয়ায় বিদেশ ফেরত এক ব্যক্তি ও তার স্ত্রীর ঝুলন্ত লাশ বৃহস্পতিবার উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন কাপাসিয়া উপজেলার টোক ইউনিয়নের ঘোষেরকান্দি এলাকার দুলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২) ও রুবেলের স্ত্রী নুরুন নাহার (২৮)।

নিহত রুবেলের মা আকলিমা ও স্বজনরা জানান, প্রায় ১২ বছর আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার তালদশি গ্রামের নুরুল ইসলামের মেয়ে নুরুন নাহারকে বিয়ে করেন রুবেল। তাদের সংসারে দুটি ছেলে রয়েছে। প্রায় তিন বছর পর দুই সপ্তাহ আগে মালয়েশিয়া থেকে দেশে ফিরেন রুবেল। দেশে ফেরার পর থেকেই রুবেলের সঙ্গে তার স্ত্রীর পারিবারিক কলহ লেগেই থাকতো। বুধবার রাতে বাড়ির সবাই এক সঙ্গে রাতের খাবার খেয়ে ঘুমাতে যায়। বৃহষ্পতিবার ভোরে নুরুন নাহার তার ছেলেকে মক্তবে নিয়ে যায়। এরপর সকালে পাশাপাশি দুই ঘরে তাদের দুজনের ঝুলন্ত লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

কাপাসিয়া থানার ওসি এ এফ এম নাসিম জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের লাশ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, রাতেই রুবেল গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। অপরদিকে নুরুন নাহার ভোরে ছেলেকে মক্তবে দিয়ে বাড়ি ফিরে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখে নিজেও ঘরের আঁড়ার সঙ্গে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে। পারিবারিক কলহের জেরে তারা আত্মহত্যা করে থাকতে পারে। এ ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজ ট্যাগ: লাশ উদ্ধার

আরও খবর



দুর্ঘটনার সম্মুখীন নোরা ফতেহি

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৯৬জন দেখেছেন

Image

মুম্বইয়ের ব্যস্ত রাস্তায় দুর্ঘটনার সম্মুখীন নোরা ফতেহির গাড়ি। বুধবার সন্ধ্যায় একটি অটোরিকশাকে ধাক্কা মারে গাড়িটি। সে সময়ে অভিনেত্রী তাঁর গাড়িতে ছিলেন না। গুরু রন্ধওয়ার সঙ্গে তাঁর নতুন গান ডান্স মেরি রানি-র প্রচার অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।

বলিউড সূত্রে খবর, আচমকাই অটোরিকশাটিকে ধাক্কা দেয় নোরার গাড়ি। ঘটনাটি ঘটতেই ভিড় জমে। স্থানীয়রা নোরার গাড়িচালকের কলার ধরে নামিয়ে আনেন তাঁকে। এর পর ক্ষতিপূরণ হিসেবে সেই অটোচালকের হাতে এক হাজার টাকা দিতে হয় তাঁকে। তবেই নোরার গাড়িচালককে ঘটনাস্থল থেকে যেতে দেন এলাকাবাসীরা। এই ঘটনা নিয়ে যদিও কোনও মন্তব্য করেননি নোরা।

ইদানীং অন্য একটিও কারণেও চর্চার কেন্দ্রে নর্তকী-অভিনেত্রী। ২০০ কোটি টাকার প্রতারণায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে তাঁর বন্ধুত্ব শিরোনামে এনেছে নায়িকাকে। তাঁকে খুশি করতে বিএমডব্লিউ-ও উপহার দিয়েছিলেন সুকেশ। এ ছাড়া তাঁর স্ত্রী লীনা মারিয়া পলের কাছ থেকে একটি দামি ব্যাগ এবং আইফোন পেয়েছিলেন নোরা। এই দীর্ঘ তালিকার একটি জিনিসেও আর নায়িকাদের মালিকানা থাকবে না বলে জানিয়েছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।


আরও খবর



মুম্বাইয়ের ব্যাংকে দুর্ধর্ষ ডাকাতি, নিহত ১

প্রকাশিত:বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৭১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভারতের বাণিজ্যিক রাজধানী মুম্বাইয়ে আবারও ব্যাংকে ডাকাত দল হানা দিয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) স্টেট ব্যাংক অব ইন্ডিয়ার দহিসার শাখায় ঘটেছে দুর্ধর্ষ এ ঘটনা। এসময় ব্যাংকের এক কর্মীকে গুলি করে হত্যা করে ডাকাতরা। খবর এনডিটিভির। কর্মকর্তারা জানিয়েছেন, নিহত ব্যক্তি ব্যাংকের চুক্তিভিত্তিক কর্মী ছিলেন। মাত্র দুইজন ডাকাত পুরো ঘটনা ঘটিয়েছে। ডাকাতি করে তারা পালিয়েও গেছে।

সিসি ক্যামেরায় ধরা পড়েছে ব্যাংক ডাকাতির এই দৃশ্য। এতে দেখা যায়, ব্যাংকের ভেতরে মাস্ক পরা দুই ডাকাত ঘুরছে। এদের একজন সম্ভাব্য ব্যাংককর্মীদের দিকে বন্দুক তাক করে রেখেছে এবং দ্বিতীয়জন ডেস্কের কাছে গিয়ে অর্থ তুলে নিচ্ছে। পুলিশ জানিয়েছে, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে তারা ঘটনাস্থলে পৌঁছান। ডাকাতির ভিডিও ফুটেজ পরীক্ষা করা হচ্ছে।

চলতি বছর মুম্বাইয়ে আরও একটি দুর্ধর্ষ ডাকাতির ঘটনা খবরের শিরোনাম হয়েছিল। বছরের শুরুর দিকে মিরা নগর এলাকায় চার ডাকাত মাত্র পাঁচ মিনিটের মধ্যে একটি স্বর্ণের দোকানে লুটপাট করে পালিয়ে যায়।

২০১৭ সালে শহরটিতে আরও একটি চাঞ্চল্যকর ডাকাতির ঘটনা ঘটেছিল। সেসময় একদল ডাকাত ২৫ ফুট লম্বা সুড়ঙ্গ খুঁড়ে ব্যাংক অব বারোদার লকার থেকে বিপুল পরিমাণ অর্থ লুটে নিয়েছিল।

নিউজ ট্যাগ: ব্যাংক ডাকাতি

আরও খবর

আবুধাবিতে ড্রোন হামলায় তিনজন নিহত

সোমবার ১৭ জানুয়ারী ২০২২




বুস্টার ডোজ ওমিক্রন প্রতিরোধ করতে পারবে না : ভারতীয় বিশেষজ্ঞ

প্রকাশিত:বুধবার ১২ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৩০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কোভিড-১৯-এর ওমিক্রন ধরন প্রায় অপ্রতিরোধ্য এবং প্রত্যেকে এটি দ্বারা আক্রান্ত হবেন, ভারতের শীর্ষস্থানীয় স্বাস্থ্য বিশেষজ্ঞ এ কথা বলেন। তিনি বলেন, করোনা টিকার বুস্টার ডোজ ভাইরাসটির দ্রুত বিস্তার থামাতে পারবে না।

বুস্টার ডোজ প্রসঙ্গে তিনি বলেন, এটি কোনো পার্থক্য তৈরি করে না। সংক্রমণ ঘটবে। এটি সারা বিশ্বে নির্বিশেষে ছড়াবে।

তিনি জোর দিয়ে বলেন, কোভিড আর কোনো ভয়ঙ্কর রোগ নয়। নতুন ধরনটি মৃদু এবং হাসপাতালে ভর্তি রোগীর সংখ্যাও কম।

ড. জয়প্রকাশ মুলীয়িল আরও বলেন, আমরা সবাই যেমনটা জানি, এটি ডেল্টার চেয়ে অনেক বেশি মৃদু, শুধু তাই নয়, বাস্তবিকভাবে এটি অপ্রতিরোধ্য। ওমিক্রন সাধারণ ঠাণ্ডাজ্বরের মতোই হয়ে উঠেছে।

তিনি ইন্ডিয়ান কাউন্সিল অব মেডিকেল রিসার্স (আইসিএমআর)-এর ন্যাশনাল ইনস্টিটিউট অন এপিডেমিওলজিস্টের সায়েন্টিফিক অ্যাডভাইসরি কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্বরত আছেন।

 


আরও খবর

দেশে মোট ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত

সোমবার ১৭ জানুয়ারী ২০২২




নেটফ্লিক্সের প্রতি ক্ষোভ জানিয়েছে ইউক্রেন

প্রকাশিত:সোমবার ০৩ জানুয়ারী ২০২২ | হালনাগাদ:সোমবার ১৭ জানুয়ারী ২০২২ | ৬৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নেটফ্লিক্সের শো এমিলি ইন প্যারিসর একটি চরিত্র নিয়ে ক্ষোভ জানিয়েছে ইউক্রেন। এমিলি ইন প্যারিস শোটির কাহিনী আবির্তিত হয়েছে একটি মার্কিন তরুণী এমিলি কুপারকে নিয়ে। সে প্যারিসে আসে ফরাসি মার্কেটিং ফার্মে কাজ করার জন্য। এমিলি চরিত্রে অভিনয় করেছেন লিলি কলিন্স।

ইউক্রেনের আপত্তি শোয়ের পেত্রা নামের চরিত্রটিকে নিয়ে, যাতে অভিনয় করেছেন ইউক্রেনের অভিনেত্রী দারিয়া পাঞ্চেনকো। শোতে দেখানো হয়েছে পেত্রার ফ্যাশন নিয়ে ধারণা মোটেও মানসম্মত নয়। আর এতেই আপত্তি ইউক্রেনের। দেশটির সংস্কৃতি মন্ত্রী এ নিয়ে নেটফ্লিক্সে অভিযোগ জানিয়েছেন।

টেলিগ্রামে তিনি লিখেছেন, এমিলি ইন প্যারিসে ইউক্রেনের নারীকে যেভাবে উপস্থাপন করা হয়েছে তা অগ্রহণযোগ্য। শুধু তাই নয়, এটা অপমানজনকও। তাহলে কী এভাবেই দেশের বাইরে ইউক্রেনকে দেখা হয়?


আরও খবর



জাপান থেকে এলো অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার আরও ৭ লাখ টিকা

প্রকাশিত:বুধবার ২২ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:রবিবার ১৬ জানুয়ারী ২০২২ | ৫৯জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জাপান থেকে অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার আরও ৭ লাখ ৪ হাজার ৯১০ ডোজ করোনাভাইরাসের টিকা দেশে এসেছে। কোভ্যাক্সের আওতায় এটি জাপানের দেওয়া ১৫ লাখ টিকার দ্বিতীয় চালান।

টোকিওর বাংলাদেশ দূতাবাস সূত্রে জানা যায়, ক্যাথে প্যাসিফিক এয়ারলাইন্সের একটি ফ্লাইটে মঙ্গলবার (২১ ডিসেম্বর) বিকেলে ৭ লাখ ৪ হাজার ৯১০ ডোজ অ্যাস্ট্রাজেনেকার টিকা ঢাকায় পৌঁছায়। সোমবার সন্ধ্যায় এসব টিকা নারিতা আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশে রওনা করে।

প্রথম দফায় বাংলাদেশকে ৩০ লাখ টিকা দেওয়ার পর চলতি মাসে আরও ১৫ লাখ টিকা দেওয়ার ঘোষণা দেয় জাপান। ১৫ লাখ টিকার প্রথম চালান গত ১৪ ডিসেম্বর ৭ লাখ ৮৮ হাজার ২০০ ডোজ টিকা দেশে আসে।

গত ১৫ ডিসেম্বর রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় ঢাকায় নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাওকি বাংলাদেশ সরকারের কাছে এসব টিকা হস্তান্তর করেন। সেদিন রাষ্ট্রদূত জানান, বাংলাদেশকে এখন পর্যন্ত ৪৫ লাখ টিকা দিয়েছে দেশটি।


আরও খবর

দেশে মোট ৫৫ জনের দেহে ওমিক্রন শনাক্ত

সোমবার ১৭ জানুয়ারী ২০২২