Logo
শিরোনাম

গণধর্ষণের শিকার মডেল, ভিডিও ভাইরালের হুমকি

প্রকাশিত:বৃহস্পতিবার ০৭ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:বুধবার ২২ নভেম্বর ২০২৩ | ১৬০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বন্ধুত্বের সুযোগ নিয়ে ধর্ষণ। ১৯ বছরের এক মডেলকে প্রথমে ধর্ষণ এবং পরে মারধর করা হয় বলে অভিযোগ পাওয়া গেছে। ওই ঘটনার পর মুখ খুললে ভিডিয়ো ক্লিপ ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয় ওই তরুণীকে। এবার এমনই একটি নৃশংস এবং ভয়াভহ ঘটনা ঘটলো ভারতের মুম্বাইয়ে।

ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির জন্য সম্প্রতি গুজরাট থেকে মুম্বাইতে আসেন বছর ১৯ বছরের ওই মডেল। মুম্বাইতে হাজির হওয়ার পর এক আত্মীয়ের বাড়িতে ওঠেন তিনি। এসময় পুনিত শুক্ল নামে এক ব্যক্তির সঙ্গে তার পরিচয় হয়। এরপর পুনিতের সঙ্গে দেখা করার সময়ে ওই ব্যক্তি আরও কয়েকজনকে ডেকে নেন।  এরপর খাওয়াদাওয়া এবং গল্পের অছিলায় ওই মডেলকে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে অত্যাচার করা হয়। ধর্ষণের পর ওই মডেলকে  মারধর করা হয় বলেও অভিযোগ। শুধু তই নয়, ওই মডেল যদি মুখ খোলেন তাহলে তার ভিডিয়ো ভাইরাল করে দেওয়া হবে বলেও দেওয়া হয় হুমকি।

ওই ৪ ব্যক্তির হাত থেকে কোনওক্রমে নিস্তার পেয়ে সেখান থেকে পালিয়ে যান ওই মডেল। এরপর ওয়াগলে স্টেট থানায় হাজির হয়ে পুনিত শুক্লাসহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তিনি। আত্মীয়দের সাহায্যে শেষ পর্যন্ত পুনিত শুক্লাসহ ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই তরুণী। ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় শোরগোল। ওই ঘটনার পরপরই পুলিষ পুনিত শুক্লা, রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে গ্রেফতার করে। তবে চতুর্থ জনকে এখনও গ্রেফতার করা যায়নি।

নিউজ ট্যাগ: গণধর্ষণ

আরও খবর