Logo
শিরোনাম

গোমাংস খাওয়ার মন্তব্যে অভিনেত্রীকে খুন ও ধর্ষণের হুমকি

প্রকাশিত:মঙ্গলবার ১৯ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৫২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গরুর মাংস খাওয়া নিয়ে মন্তব্য করার জেরে অভিনেত্রী দেবলীনা দত্ত খুন ও গণধর্ষণের হুমকি পাচ্ছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে কট্টরপন্থীদের নানা অশালীন মন্তব্যেরও শিকার হচ্ছেন তিনি। পরে, ওইসব বিষয় নিয়ে ফেসবুকে স্ক্রিনশট শেয়ার করেন অভিনেত্রীর স্বামী টলিপাড়ার তারকা তথাগত মুখোপাধ্যায়। যাদবপুর থানায় মামলাও দায়ের করা হয়েছে।

ঘটনার সূত্রপাত একটি টেলিভিশন চ্যানেলের চ্যাট শোয়ে। বিজেপি নেতা দিলীপ ঘোষকে প্রশ্ন করার সময় পরিচালক অনিন্দ্য চট্টোপাধ্যায়ের কথার সূত্র ধরে দেবলীনা জানান, তিনি নিজে নিরামিষভোজী হলেও প্রয়োজনে পূজার সময় কারও বাড়ি গিয়ে গরুর মাংস পর্যন্ত রান্না করে দিতে পারেন। এই মন্তব্যের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে অশালীন মন্তব্য করা হয় অভিনেত্রীকে নিয়ে। অকথ্য ভাষায় গালিগালাজ করা হয়। অভিনেত্রীর মাকে উল্লেখ করেও খারাপ মন্তব্য করা হয়। দেবলীনাকে খুন ও গণধর্ষণের হুমকিও দেওয়া হয়। সেই সমস্ত স্ক্রিনশট শেয়ার করেন তার স্বামী তথাগত।

দেবলীনা জানান, বাবুল সুপ্রিয় এক সাক্ষাৎকারে বলেছিলেন তিনি কলেজ জীবনে বহুবার গরুর মাংস খেয়েছেন, তা নিয়ে কিন্তু কোনো প্রশ্ন করা হয়নি যে, উনি কেন গোমাংস খেলেন? অনিন্দ্য চট্টোপাধ্যায় জানান, একজন নাগরিক হিসেবে তিনি কথা বলেছিলেন। তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে যে লেখা হতে পারে তা তিনি ভাবতে পারেননি।

তথাগতের পোস্ট শেয়ার করে ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী শ্রীলেখা মিত্রও। তিনি লেখেন, হিন্দু ধর্মে বুঝি নারীদের এই ভাষায় সম্মান জানায়? বাহ চোখ জুড়িয়ে গেল। এরপরও মানুষ তুমি বধির হয়ে থাকবে?

নিউজ ট্যাগ: দেবলীনা দত্ত

আরও খবর