Logo
শিরোনাম

গরমে হালকা মেকআপ

প্রকাশিত:বুধবার ২৪ মার্চ ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৩৪৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

বেশিরভাগ মেয়েরাই গরমে হালকা মেকআপ করতে ভালোবাসে। কিছু বিশেষ ধরণের মেকআপ আমাদের মেয়েদের জন্যে এই সময়ে খুবই উপকারী ও দেখতেও দারুন লাগে।

বেশিরভাগ মেয়েরাই গরমে হালকা মেকআপ করতে ভালোবাসে। কিছু বিশেষ ধরণের মেকআপ আমাদের মেয়েদের জন্যে এই সময়ে খুবই উপকারী ও দেখতেও দারুন লাগে। তাই চটপট দেখুন এই সহজ অথচ চোখ ধাঁধানো টিপসগুলি।

১. কোনো বড়ো অনুষ্ঠান যেমন বিয়েবাড়ি বা বিশেষ ইভেনন্ট পার্টিতে গেলে রাতের দিকে প্রেফার করুন একটু বোল্ড মেকআপ। বিশেষ অনুষ্ঠানেই এমন সাজ মানায়। তবে দিনের আলোয় এমন সাজতে চাইলে সূর্যের তাপ থেকে মেকআপকে গলে যাওয়া থেকে বাঁচাতে মানতে হবে বিশেষ টিপস। অবশ্যই ভালো মেকআপ প্রাইমার ও ফিক্সার রাখুন সংগ্রহে। এমন সামার স্পেশাল প্রাইমার আজকাল অনেক পাবেন। আপনার স্কিনের জন্যে কোনটা আদর্শ সেটা বুঝতে পারছেন না? তাহলে রইলো এই অনলাইন লিংক। দেখুন আর নিজের পছন্দমতো বেছে নিন নিজের গ্রীষ্মের স্পেশাল সাজের জন্যে।

স্নানের জলে মেশান এই কয়েকটি জিনিস, ত্বকে ফিরবে জেল্লা

২. একটু চকচকে ফাউন্ডেশন, সিলভার হাইলাইটার দিয়ে সাজতে পারেন। এবার গালে আর মুখে একটু বুলিয়ে নিন পিঙ্ক শ্যাডো। এতে গোটা মুখে একটা উজ্জ্বল গোলাপি আভা আসবে। আপনার মুখের নিজস্ব সৌন্দর্য বজায় থাকবে। অথচ আপনি যে মেকআপ করেছেন সেটাও কেউ বুঝতে পারবে না।

৩. একগাদা মেকআপ ব্যবহার না করে শুধুই কনসিলার ব্যবহার করতে পারেন। এতে আপনার মুখের ছোপগুলি ঢেকে যাবে। এটাকে ভালো করে মেশান। গালের কাছের হাড়টিতে হাইলাইটার দিতে ভুলবেন না। একটু ব্লাশও লাগাবেন।

৪. গ্রীষ্মকালের জন্যে আদর্শ হলো ম্যাট লিপস্টিক। হালকা সাজে টকটকে লাল লিপস্টিক লাগান ঠোঁটে। সঙ্গে গোল্ডেন হাইলাইটার ও ব্লাশ লাগান। তবে আইশ্যাডো দেবেন গোল্ডেন। চোখের সাজে বেশি কিছু দেবেন না। ঠোঁটটিকেই ফুটিয়ে তুলবেন বেশি করে।

 

নিউজ ট্যাগ: আদর্শ মেকআপ

আরও খবর

রাশিফল: কেমন থাকবে আপনার আর্থিক অবস্থা?

বৃহস্পতিবার ১৭ আগস্ট ২০২৩

রাশিফল: দিনটি আজ কেমন যাবে!

মঙ্গলবার ১৫ আগস্ট ২০২৩