Logo
শিরোনাম

গরু চুরির মামলায় ছাত্রলীগ নেত্রী বাবলীর জামিন নামঞ্জুর

প্রকাশিত:রবিবার ০৬ নভেম্বর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঢাকার ধামরাইয়ে গরু চুরির মামলায় গ্রেপ্তার সেই ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক বাবলী আক্তারের জামিনের আবেদন নামঞ্জুর করেছেন আদালত। আজ রোববার ঢাকার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ মুজাহিদুল ইসলাম শুনানি শেষে এ আদেশ দেন।

গত ৩ নভেম্বর বাবলীকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা ধামরাই থানার উপপরিদর্শক মো. আশরাফুল ইসলাম। সেদিন আদালত বাবলীকে কারাগারে পাঠানোর আদেশ দেন এবং আজ জামিন শুনানির দিন ঠিক করেন। সে অনুযায়ী আজ জামিন শুনানির পর তা নামঞ্জুর হয়।

এর আগে গত ২ নভেম্বর ভোরে সাভার পৌরসভা এলাকার নয়াবাড়ি থেকে বাবলী আক্তারকে গ্রেপ্তার করে পুলিশ। পরে সাভারের আশুলিয়া, পলাশবাড়ি ও ধামরাই থেকে আরও চারজনকে গ্রেপ্তার কর হয়।

মামলা সম্পর্কে পুলিশ জানায়, সম্প্রতি ধামরাইয়ে কয়েকটি গরু চুরির ঘটনা ঘটে। যে ঘটনাগুলোতে ভুক্তভোগীরা থানায় মামলা করেন। পরে এই মামলাগুলোর তদন্তে নামে পুলিশ। সেই তদন্তে এই ছাত্রলীগ নেত্রীর সম্পৃক্ততা পাওয়া যায়। গরু চুরির পর বাবলী আক্তারের হেফাজতে নেওয়া হত এবং তার হেফাজত থেকেই সব গরু বিক্রি হত।

বাবলী আক্তার সাভারের পৌর এলাকার নয়াবাড়ির বাসিন্দা। তিনি ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের ছাত্রী বিষয়ক সম্পাদক ও মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা জেলা উত্তরের সহসভাপতি। এ ছাড়া তিনি সাভার সরকারি কলেজের সমাজকর্ম বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।


আরও খবর