Logo
শিরোনাম

হানিফ সংকেতের ঈদের পাঁচফোড়ন

প্রকাশিত:বুধবার ০৬ জুলাই ২০২২ | হালনাগাদ:সোমবার ২১ আগস্ট ২০২৩ | ৬৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রতি ঈদে জনপ্রিয় উপস্থাপক হানিফ সংকেত তার মালিকানাধীন প্রতিষ্ঠান ফাগুন অডিও ভিশন থেকে স্যাটেলাইট চ্যানেল এটিএন বাংলার জন্য পাঁচফোড়ন নামে একটি বিশেষ অনুষ্ঠান তৈরি করেন। এবারও তার ব্যতিক্রম হয়নি। প্রযোজনা প্রতিষ্ঠান জানিয়েছে, ভিন্ন আঙ্গিকের উপস্থাপনায় ঈদুল আজহার দিনে এক দম্পতির মান-অভিমান, রাগ-অনুরাগ ও তাদের সংসারে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা নিয়ে সাজানো হয়েছে এবারের অনুষ্ঠান।

এতে স্বামী-স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন অভিনেতা মীর সাব্বির ও অভিনেত্রী কুসুম শিকদার। অনুষ্ঠানে গান থাকছে ৪টি। একটি গেয়েছেন সংগীতশিল্পী প্রতিক হাসান। গানটির কথা লিখেছেন লিটন অধিকারী রিন্টু, সুর ও সংগীতায়োজন করেছেন নাভেদ পারভেজ। একটি দ্বৈতসংগীত গেয়েছেন কণ্ঠশিল্পী জুয়েল মোর্শেদ ও সালমা। এ গানটির কথা লিখেছেন জুয়েল মোর্শেদ ও ত্রয়ী ইসলাম এবং সুর ও সংগীত পরিচালনা করেছেন জুয়েল মোর্শেদ। কুরবানি নিয়ে তৈরি করা সুখেন্দু বিশ্বাসের লেখা একটি গানের সঙ্গে নৃত্যে মাহমুদুল হাসানসহ অংশ নিয়েছেন একদল তরুণ।

এ ছাড়াও লিটন অধিকারী রিন্টুর কথা ও প্রণব ঘোষের সুরে রবি চৌধুরী ও সাবাতানির গাওয়া ম্যাগাজিন অনুষ্ঠান ইত্যাদির একটি গান নতুন করে চিত্রায়ণ করা হয়েছে। এ গানটির চিত্রায়ণে অংশ নিয়েছেন মীর সাব্বির ও কুসুম শিকদার। প্রতিবেদন পর্বে রয়েছে রংপুরের পালিচড়া গ্রামের তেমনই একজন মিষ্টভাষী প্রচার মানব নজরুল ইসলামের অভিনব প্রচারণা। স্বর্ণ অনুসন্ধানের উপর রয়েছে আরও একটি প্রতিবেদন।

এ ছাড়াও এবারের পাঁচফোড়নে ঈদের কেনাকাটা ও নানা সমসাময়িক বিষয় নিয়ে বেশ কিছু রসাত্মক নাট্যাংশ রয়েছে বলে জানিয়েছে নির্মাতা প্রতিষ্ঠান। অনুষ্ঠানটি এটিএন বাংলার ২৫তম বর্ষপূতি উপলক্ষ্যে ১৫ জুলাই রাত ১০টা ৩০ মিনিটে প্রচার হবে।

নিউজ ট্যাগ: হানিফ সংকেত

আরও খবর