Logo
শিরোনাম

হেফাজতের পদ থেকে ইস্তফা দিলেন নায়েবে আমির

প্রকাশিত:মঙ্গলবার ১৩ এপ্রিল ২০২১ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৩৫১৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image
হেফাজত কর্মীদের তাণ্ডবের প্রতিক্রিয়ায় সংগঠন ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন আরেক নায়েবে আমির আবদুল আউয়াল। পরে অবশ্য দলটির নেতাদের সঙ্গে আলোচনার পর স্বপদে ফিরে আসেন তিনি

সারা দেশের বেশ কিছু স্থানে হেফাজতে ইসলামের তাণ্ডবের প্রতিবাদে পদত্যাগ করেছেন সংগঠনটির এক নায়েবে আমির। তিনি হলেন- বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের সভাপতি মাওলানা আব্দুল্লাহ মোহাম্মদ হাসান। আজ মঙ্গলবার (১৩ এপ্রিল) জাতীয় প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনে পদত্যাগের এ ঘোষণা দেন তিনি।

সংবাদ সম্মেলনে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হকের রিসোর্টকাণ্ডের পর তার বিরুদ্ধে ওঠা বিভিন্ন অভিযোগসহ আরও নানা কারণ দেখিয়ে মাওলানা আব্দুল্লাহ হেফাজত ইসলামের নায়েবে আমিরের পদ থেকে ইস্তফা দিয়েছেন বলে জানান।

এর আগে হেফাজত কর্মীদের তাণ্ডবের প্রতিক্রিয়ায় সংগঠন ছেড়ে দেয়ার ঘোষণা দিয়েছিলেন আরেক নায়েবে আমির আবদুল আউয়াল। পরে অবশ্য দলটির নেতাদের সঙ্গে আলোচনার পর স্বপদে ফিরে আসেন তিনি।

সম্প্রতি স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের সরকার প্রধান নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর ঘিরে মার্চের শেষ দুই সপ্তাহ ধরে বিক্ষোভ ও হরতালের নামে দেশের বিভিন্ন জায়গায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজত।


আরও খবর