Logo
শিরোনাম

হেনোলাক্সের এমডি ও তার স্ত্রী ২ দিনের রিমান্ডে

প্রকাশিত:বুধবার ০৬ জুলাই ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জাতীয় প্রেসক্লাবের সামনে গায়ে আগুন দিয়ে ব্যবসায়ী গাজী আনিসের আত্মহত্যায় প্ররোচনার মামলায় আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির (হেনোলাক্স গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল আমিন ও তার স্ত্রী ফাতেমা আমিনকে দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বুধবার (৫ জুলাই) বিকেলে আদালত তাদের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে আমিন ম্যানুফ্যাকচারিং কোম্পানির (হেনোলাক্স গ্রুপ) ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নুরুল আমিন ও পরিচালক ফাতেমা আমিনকে গ্রেফতার করেছে র‍্যাব। র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, নুরুল আমিন ও ফাতেমা আমিনকে রাজধানীর শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হবে।

গত ৪ জুলাই বিকেল ৫টার দিকে জাতীয় প্রেসক্লাবের ফটকের ভেতরে নিজের গায়ে আগুন দেন গাজী আনিস। আশপাশ থেকে লোকজন ছুটে গিয়ে আগুন নেভান। কিন্তু আগুন ততক্ষণে তার পোশাক সম্পূর্ণ পুড়ে যায়।

শরীরের ৮০ শতাংশ পুড়ে যাওয়া আনিসকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ইনস্টিটিউটের ভর্তি করা হয়। নিবিড় পরিচর্যা কেন্দ্রে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার ভোর ৬টা ১০ মিনিটে তার মৃত্যু হয়।

এ ঘটনায় হেনোলাক্স গ্রুপের এমডি নুরুল আমিন ও পরিচালক ফাতেমা আমিনের বিরুদ্ধে মঙ্গলবার দুপুরে শাহবাগ থানায় মামলা করেন আনিসের ভাই নজরুল ইসলাম।

৫০ বছর বয়সী গাজী আনিসের বাড়ি কুষ্টিয়ায়। তিনি ঠিকাদারি ব্যবসায় যুক্ত ছিলেন। গাজী আনিস একসময় কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সভাপতি ছিলেন।


আরও খবর