Logo
শিরোনাম

হৃদ্‌রোগে আক্রান্ত খালেদা জিয়া, করা হচ্ছে এনজিওগ্রাম

প্রকাশিত:শনিবার ১১ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৬২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। তার হৃদযন্ত্রের এনজিওগ্রাম করার সিদ্ধান্ত নিয়েছে এভারকেয়ার হাসপাতালের চিকিৎসক বোর্ড। শনিবার (১১জুন) দুপুরে মেডিক্যাল বোর্ডের জরুরি বৈঠকে এই সিদ্ধান্ত হয় বলে জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক অধ্যাপক ডা. এজেডএম জাহিদ হোসেন।

তিনি বলেন, ম্যাডামের একুয়েট করোনারি হার্ট অ্যাটাক হয়েছে। মেডিক্যাল বোর্ড সিদ্ধান্ত নিয়েছেন যে তার অতি দ্রুত তার হৃদযন্ত্রে এনজিওগ্রাম করার। একই সঙ্গে মেডিকেল বোর্ড ম্যাডামকে উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণে পরিবারের সদস্যদের ব্যবস্থা নিতে বলেছে।

কখন এই এনজিওগ্রাম করা হবে জানতে চাইলে বোর্ডের একজন চিকিৎসক জানান, দুপুর আড়াইটা নাগাদ এনজিওগ্রাম করার সকল প্রস্তুতি নেওয়া হয়েছে।

শনিবার(১১জুন) বেলা ১১টার দিকে এভারকেয়ার হাসপাতালে খালেদা জিয়ার জন্য গঠিত মেডিক্যাল বোর্ড বৈঠকে বসে। বৈঠকে বিএনপি চেয়ারপারসনের সর্বশেষ অবস্থা এবং তার হৃদযন্ত্রের বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার রিপোর্টগুলো পর্যালোচনা করেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

হাসপাতালের বিশেষ চিকিৎসক অধ্যাপক শাহাবুদ্দিন তালুকদারের নেতৃত্বে ১৮ সদস্যের এই মেডিকেল বোর্ডে হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক মোমিন-উজ জামান ও অধ্যাপক সামস মনোয়ারও রয়েছেন।

সকাল ১০টার পর বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এভারকেয়ার হাসপাতালে আসেন। তিনি চিকিৎসকদের বোর্ড সভায়ও ছিলেন।

এর আগে শুক্রবার দিবাগত রাতে গুলশানের বাসা ফিরোজায় বেগম খালেদা জিয়া হঠাৎ অসুস্থবোধ করলে ছোট ভাই শামীম এস্কান্দারের গাড়িতে করে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতাল নিয়ে যাওয়া হয়।


আরও খবর



ইনস্টাগ্রামে ঋতাভরী এত জনপ্রিয় কেন?

প্রকাশিত:মঙ্গলবার ২৮ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ০২ জুলাই 2০২2 | ৪৪জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঋতাভরী চক্রবর্তী; এক নাম, অনেক পরিচয়। একাধারে তিনি অভিনেত্রী, মডেল, প্রযোজক, গায়িকা, লেখক আবার সমাজকর্মী। পেশাগত জীবনের এসব পরিচয় সামলে আবার একজন প্রেমিকাও। সব কিছুতেই তার সরব উপস্থিতি। টলিউডের এই তরুণ অভিনেত্রী ইনস্টাগ্রামে বিপুল জনপ্রিয়। তার ইনস্টা অ্যাকাউন্টে ৩১ লাখের বেশি অনুসারী রয়েছে। এই সোশ্যাল মিডিয়ায় কেন এত জনপ্রিয় ঋতাভরী? এর পেছনে পাঁচটি কারণ উল্লেখ করেছে ভারতের একটি গণমাধ্যম। জেনে নেওয়া যাক সেই কারণগুলো...

অভিনেত্রী হওয়ার পাশাপাশি ঋতাভরী মডেল হিসাবেও জনপ্রিয়। ১০০-র বেশি ব্র্যান্ডের হয়ে বিজ্ঞাপন শুট করেছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই মডেলিংয়ের ছবি পোস্ট করেন ঋতাভরী। তার ফ্যাশন সেন্সে মুগ্ধ নেটিজেনরা। কখনও সাবেকি সাজে তিনি মুগ্ধতা ছড়ান, কখনও আবার খোলামেলা-সাহসী রূপে আগুন ধরান নেট দুনিয়ায়।দেশ-বিদেশে ঘুরতে ভালোবাসেন ঋভাভরী। প্রায়ই পরিবারের সঙ্গে বিদেশে ঘুরতে যান। কিছুদিন আগেই ইউরোপে ঘুরতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানকার ছবিতে ভরে উঠেছিল তার সোশ্যাল মিডিয়া প্রোফাইল। বিদেশ ভ্রমণের ছবিগুলো সহজেই নেটিজেনদের আকৃষ্ট করে।

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই শরীর চর্চার বিষয়ে নানান ছবি-ভিডিও শেয়ার করেন ঋতাভরী। কিছুদিন আগেই শেয়ার করেছিলেন তার নিজের জীবনের জার্নি। কীভাবে ডিপ্রেশন থেকে নিজেকে মুক্ত করেছেন অভিনেত্রী। তার সেই পোস্ট রীতিমতো ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়। টলিউড ছাড়িয়ে বলিউডেও কাজ করেছেন ঋতাভরী। ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, কালকি কেঁকলা ও আয়ুষ্মান খুরানার মতো তারকাদের সঙ্গে কাজ করেছেন তিনি। ফলে অভিনেত্রীর পরিচিতি, জনপ্রিয়তা বেড়েছে উল্লেখযোগ্য হারে। সোশ্যাল মিডিয়ায় ঋতাভরীর জনপ্রিয়তার আরেকটি কারণ তার প্রেম। লুকোছাপা নয়, প্রকাশ্যেই প্রেমের বন্দনা করেন তিনি। কিছুদিন আগেই প্রেমিক তথাগত চট্টোপাধ্যায়কে পরিচয় করিয়ে দিয়েছেন অনুসারীদের সঙ্গে। তার অকপট এই কাজগুলো মুগ্ধ করে ভক্তদের।