Logo
শিরোনাম

ই-মেইল আনসেন্ড করবেন যেভাবে

প্রকাশিত:শনিবার ১৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৩১জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

জি-মেইল বার্তা, গুরুত্বপূর্ণ ফাইল আদান-প্রদানের জনপ্রিয় মাধ্যম। অফিসিয়াল কাজ তো বটেই ব্যক্তিগত চ্যাটের জন্যই ব্যবহৃত হয় এই প্ল্যাটফর্ম। তবে ই-মেইল পাঠাতে গিয়ে অনেক সময় ভুল ফাইল বা ছবি পাঠিয়ে দেন। বিব্রতকর পরিস্থতিতে পড়তে হয় আবার বসের কাছে উল্টাপাল্টা ফাইল পাঠিয়ে বকাও খেয়েছেন নিশ্চয়ই।

ভুলবশত কারো কাছে কোনো মেইল চলে গেলে, আর কিছু করার থাকে না। তবে সম্প্রতি জি-মেইল নিয়ে এসেছে নতুন একটি ফিচার। এই ফিচারের মাধ্যমে ভুলবশত কোনো মেইল পাঠিয়ে দেওয়া হলে ততক্ষণাৎ সেটির স্ট্যাটাস পরিবর্তন করা যাবে। অর্থাৎ মেইলে পাঠিয়ে দিয়েও সেটি আনসেন্ড করা যাবে।

জি-মেইল ব্যবহারকারীদের জন্য হাতে চাঁদ পাওয়ার অবস্থা যেন! ভুল করে অন্যদের জি-মেইলে মেল পাঠিয়ে দিলেও, সেটি আনসেন্ড করা যাবে। চলুন জেনে নেওয়া যাক উপায়-

এজন্য সবার প্রথমে জি-মেইল ওপেন করতে হবে। এরপর সেটিংস সেকশনের ডান দিকের ওপরে সি অল সেটিংস (See All Settings) অপশন পাবেন। সেটিতে ক্লিক করুন। এখন নিজেদের পছন্দ অনুযায়ী বাতিল করার সময় বেছে নিন। ৫,১০,২০ অথবা ৩০ সেকেন্ড থেকে যে কোনো একটি অপশন বেছে নিতে হবে। এখানে যে সময় বেছে নেবেন, সেই সময়ের মধ্যেই প্রক্রিয়াটি করতে হবে। অর্থাৎ ভুল করে অন্য কাউকে মেল পাঠিয়ে দিলে, বেছে নেওয়া সেই সময়ের মধ্যেই সেটি আনসেন্ড করতে হবে। এবার মেইল আনসেন্ড করতে যে মেইল পাঠিয়েছেন সেখানে দুটি অপশন পাবেন- আনডু এবং ভিউ মেসেজ। আনডু অপশনে ক্লিক করুন।

নিউজ ট্যাগ: জিমেইল ব্যবহার

আরও খবর

হাইড্রোজেন দিয়ে উড়বে উড়োজাহাজ

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২

পুরোনো টুইট আর্কাইভ করবেন যেভাবে

রবিবার ০৪ ডিসেম্বর ২০২২




রসগোল্লার জন্মদিন আজ

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ | ২২জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভালোবাসার দিবস যদি ১৪ ফেব্রুয়ারি হয় তাহলে রসিক রসগোল্লা প্রেমীর প্রেম দিবস আজ। হ্যাঁ, সোমবার এই ১৪ নভেম্বর দিনটি মিষ্টিপ্রেমী বাঙালির কাছে প্রেম দিবস।বঙ্গবাসী দিনটাকে রসগোল্লা দিবস হিসেবে পালন করে।

২০১৭ সালের এই দিনটিতে প্রতিবেশী রাজ্য উড়িষ্যার সঙ্গে রসযুদ্ধে নেমে মমতার সরকার রসগোল্লাতে জিওগ্রাফিক্যাল ইন্ডিকেশন অর্থাৎ জিআই এর স্বীকৃতি পেয়েছিল। অর্থাৎ গোটা বিশ্বে রসগোল্লার আদি বসতভিটে একসময়ের অবিভক্ত বাংলা। আর এর জনক কলকাতার বাগবাজারের বাসিন্দা নবীনচন্দ্র দাশ। ১৮৬৬ সালের কিছু সময়ের পর নবীনচন্দ্র দাশ রসগোল্লা সৃষ্টি করেন বলে প্রবাদ আছে। যদিও এ বিষয়ে মতভেদও আছে।

পুরোনো লেখাগুলি ঘাটলে মনে হতে পারে নদীয়া জেলার ফুলিয়ার হারাধন ময়রা বা কলকাতার ব্রজ ময়রা কিংবা বর্ধমানের গোপাল ময়রা অথবা মুর্শিদাবাদে আগেই আবিষ্কার হয়ে গিয়েছিল রসগোল্লা। ইংরেজি ১৮৪৬ থেকে ১৮৭৪ সালের মধ্যে এর উদ্ভব হয় বলে অনুমান। সম্ভবত ওই সময়কালে এলাকা ভেদে মিষ্টি নিয়ে বিস্তৃত গবেষণার ফসল রসগোল্লা হয়ে ফলেছে।

তবে হলফ করে বলা যায় যে, নবীন চন্দ্র দাশই রসগোল্লায় নরম অনুভুতি এনেছিলেন। যাকে বলা হয় স্পঞ্জ রসগোল্লাকারক এবং সেটিকে ঘরে ঘরে পৌঁছে দেন তিনিই। দেখতে দেখতে নবীনের স্পঞ্জ রসগোল্লার দেড়শ বছর পূর্তি হল কয়েকবছর আগে।

এরকম একটা রসমিষ্টির জন্য মমতার সরকার প্রতিবেশী রাজ্য উড়িষ্যার সঙ্গে কম ফাইট করেননি। দীর্ঘদিন চলেছিল আইনি লড়াই। উড়িষ্যায় যুক্তি ছিল ভগবান জগন্নাথের প্রসাদীভোগ হিসেবে তারই প্রথম তৈরি রসগোল্লা। অপরদিকে মমতার তথ্য ছিল নবীন চন্দ্রের ইতিহাস। টানা আইনি লড়াইতে জাতি-ধর্মের উর্ধ্বে গিয়ে আদালত রায় দিয়েছিল বাংলার পক্ষেই। তাহলে তার জন্মদিন বা জন্মদিবস বাংলায় পালন হবে না, তা হয় নাকি!


আরও খবর



আজকের রাশিফল!

প্রকাশিত:মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২ | জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আজকের রাশিফল মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, চন্দ্র সারা দিন মকর রাশিতে সঞ্চার করার পর সন্ধ্যা নাগাদ কুম্ভ রাশিতে প্রবেশ করে যাবে। আজ ধনিষ্ঠা নক্ষত্রের প্রভাব থাকবে। এমন পরিস্থিতি গ্রহ গোচর অনুযায়ী দেখা যাচ্ছে যে মিথুন রাশির জাতকরা ভবিষ্যতে লাভ করতে পারেন। আবার সিংহ রাশির জাতকরাও ভাগ্যের সঙ্গ পেতে পারেন। কোনও কোনও রাশির জাতকদের অত্যন্ত সাবধানে থাকতে হবে, আবার কেউ কেউ সুসংবাদ পেতে পারেন। আজকের দিনটি কোন রাশির জাতকদের কেমন কাটবে? তাঁদের লাভ হবে না-লোকসান? জেনে নিন আজকের রাশিফল।

মেষ দৈনিক রাশিফল:

আজকের রাশিফলে গণেশ বলছেন যে, মেষ রাশির জাতকরা একাধিক কাজে ব্যস্ত থাকবেন। ধন লাভ হওয়ায় আনন্দিত হবেন। আবার কাউকে দিয়ে থাকা টাকাও ফিরে পেতে পারেন। মনে ধর্মীয় আবেগ থাকবে। কোনও ধর্মীয় স্থানের যাত্রা করতে পারেন। তবে কোনও কারণে জটিলতায় ভুগতে পারেন মেষ রাশির জাতকরা। সিদ্ধান্ত নিতে সমস্যা দেখা দিতে পারে। অচেনা ব্যক্তিদের থেকে সতর্ক থাকুন। এঁদের কাছ থেকে কোনও সহযোগিতা গ্রহণ করবেন না। বাড়ির কোনও বরিষ্ঠ ব্যক্তির কাছ থেকে প্রয়োজনীয় সহযোগিতা লাভ করবেন।

আজ ৮২ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে। বজরংবলীর পুজো করুন।

বৃষ দৈনিক রাশিফল:

গণেশ বলছেন যে, বৃষ রাশির জাতকরা স্বস্তিতে থাকবেন। কাজে মনোনিবেশ করবেন, এর ফলে ভালো পরিণাম উঠে আসবে। তবে কাজের চাপের কারণে পরিবার ও ব্যক্তিগত জীবনে নজর দেওয়ার সময় কমে যাবে। পরিবারের সদস্যরা আনন্দিত না-হলেও কর্মক্ষেত্রে আপনার যোগ্যতার দ্বারা প্রভাবিত হবেন। ব্যবসায় আজ কোনও আটকে থাকা কাজ পূর্ণ হবে। বাড়ির কোনও বয়স্ক সদস্য অসুস্থ থাকলে আপনার দুশ্চিন্তা বাড়বে। তাঁদের যত্ন নিন। একটি কাজ পূর্ণ করার পর অপর কাজে মনোনিবেশ করুন, তা না-হলে কোনও কাজেই মনোনিবেশ করতে পারবেন না।

ভাগ্য ৮০ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। মঙ্গলবারের উপবাস ও হনুমান চালিসা পাঠ করুন।

মিথুন দৈনিক রাশিফল:

গণেশ বলছেন যে, মিথুন রাশির জাতকদের জন্য় আজকের দিনটি অনুকূল। অন্যের সাহায্য করলে আপনার সম্মান ও যোগাযোগ বৃদ্ধি পাবে। আজকের সিদ্ধান্তের ফলে ভবিষ্যতে লাভের সম্ভাবনা রয়েছে। আর্থিক বিষয়ে আপনার আজকের পরিকল্পনা লাভপ্রদ হবে। জমি-সম্পত্তি ও গাড়ি সংক্রান্ত কোনও সমস্যা দেখা দিতে পারে। এ বিষয়ে মনোনিবেশ করুন। অপ্রয়োজনীয় ব্যয় নিয়ন্ত্রণ করুন। তা না-হলে আর্থিক পরিস্থিতি প্রভাবিত হতে পারে।

ভাগ্য ৮৭ শতাংশ ক্ষেত্রে আপনার সাহায্য করবে। দুর্গা সপ্তশতী পাঠ করুন ও গণেশকে দুর্বা অর্পণ করুন।

কর্কট দৈনিক রাশিফল:

গণেশ বলছেন, কর্কট রাশির জাতকরা কোনও জরুরি কাজ পূর্ণ করার জন্য চেষ্টা চালিয়ে যাবেন। আপনারা ভাগ্যের সঙ্গ লাভ করবেন। কোনও নতুন বস্তু কিনে আনতে পারেন। সন্তানের সাফল্যের ফলে মনের মধ্যে শান্তি ও আনন্দ আসবে। পাশাপাশি মনের বোঝাও হাল্কা হবে। কোনও নিকটাত্মীয় বা বন্ধুদের সঙ্গে কথা কাটাকটি হতে পারে। নিজের ভাষা নিয়ন্ত্রণে রাখুন। আর্থিক বিষয়ে বুদ্ধিমত্তার প্রয়োগ করে কাজ করুন। তা না-হলে লোকসানের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে পরিবর্তন করতে হবে।

আজ ৭৩ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। শিব চালিসা পাঠ করা লাভপ্রদ।

সিংহ দৈনিক রাশিফল:

গণেশ বলছেন যে, সিংহ রাশির জাতকদের এমন কোনও অচেনা ব্যক্তির সঙ্গে দেখা হবে, যাঁরা আপনার ভাগ্যোন্নতি ঘটাবে। ব্যবসায়িক গতিবিধি বৃদ্ধি হবে। পাশাপাশি কোনও ভুল স্থানে লগ্নি করবেন না। যুবকরা স্বস্তিতে থাকবেন, কারণ তাঁদের বড়সড় সমস্য়ার সমাধান হবে। আপনার তিক্ত কথায় কেউ হতাশ হতে পারে, তাই সংযত হন। ব্যস্ততার কারণে কোনও জরুরি অনুষ্ঠানে অধিক সময় ব্যয় করতে পারবেন না।

ভাগ্য ৮৫ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গ দেবে। মঙ্গলবার থেকে হনুমান বাহুকের পাঠ শুরু করুন ও ২১ দিন পর্যন্ত করে যান।

কন্যা দৈনিক রাশিফল:

গণেশ জানাচ্ছেন যে, কন্যা রাশির জাতকরা ব্যবসার ওপর নিজের নেতিবাচক চিন্তাভাবনাকে প্রভাব বিস্তার করতে দেবেন না। তা না-হলে সমস্যায় পড়তে পারেন। কোনও নিকটাত্মীয় বা বন্ধুর সঙ্গে কোনও কারণে সংশয় উৎপন্ন হতে পারে। ছাত্ররা নিজের পড়াশোনায় মনোনিবেশ করতে পারবেন। শিক্ষা সংক্রান্ত কোনও বাধা দূর হবে। পরিশ্রম অনুযায়ী উচিত ফলাফল লাভ করবেন।

আজ ৯০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। হনুমান চালিসা পাঠ করুন।

তুলা দৈনিক রাশিফল:

গণেশ জানাচ্ছেন যে, তুলা রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি আপনার পক্ষে থাকবে। বাড়ির বয়স্ক সদস্যের কোনও কথাকেই উপেক্ষা করবেন না। এর ফলে বাড়ির পরিবেশ নষ্ট হতে পারে। ব্যবসায়িক দিক দিয়ে সময় লাভজনক। বেশ কয়েকদিনের ব্যস্ততার কারণে ক্লান্তি অনুভব করবেন। এ কারণে আজকের দিন শান্তি ও স্বস্তিতে কাটান। কোনও সিদ্ধান্ত গ্রহণের আগে ভালো ভাবে চিন্তাভাবনা করে নেবেন।

আজ ৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গ দেবে। বজরংবলীকে মিষ্টি পান নিবেদন করুন।

বৃশ্চিক দৈনিক রাশিফল:

গণেশ বলছেন, বৃশ্চিক রাশির জাতকরা কোনও কাজের পরিকল্পনায় অধিকাংশ সময় কাটাবেন। তবে অতিরিক্ত আত্মবিশ্বাসী হয়ে কোনও সিদ্ধান্ত নিয়ে বসবেন না, কারণ খারাপ পরিণাম পেতে পারেন। ব্যবসায় পরিবর্তনের সম্ভাবনা সৃষ্টি হচ্ছিল, তা আজ পূর্ণ হবে। শেয়ার বাজার ও বেটিং থেকে দূরে থাকুন।, তা না-হলে কাছের মানুষই আপনাকে প্রতারিত করতে পারে। ধর্মীয় গতিবিধির সঙ্গে জড়িত ব্যক্তিদের সঙ্গে দেখা হওয়ায় আপনার চিন্তাভাবনায় আশ্চর্যজনক পরিবর্তন দেখা দেবে। আধ্যাত্মিক গতিবিধিতে রুচি বৃদ্ধি করুন।

আজ ৯৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সঙ্গে রয়েছে। বজরংবলীর পুজো করুন এবং গুড় ও ছোলার ভোগ নিবেদন করুন।

ধনু দৈনিক রাশিফল:

আজকের রাশিফল অনুযায়ী গণেশ বলছেন যে, ধনু রাশির জাতকদের সঞ্চয় কমবে। কিছু নিকটাত্মীয়ের সঙ্গে দেখা হওয়ায় মন আনন্দিত হবে। পরিজনদের সঙ্গে যাত্রার অনুষ্ঠান করবেন। গ্রহগোচরের ফলে আপনার কার্যক্ষমতা ও ক্ষমচতা বৃদ্ধি হতে পারে। উন্নতির পথ প্রশস্ত হবে। ব্যবসা সংক্রান্ত কোনও সিদ্ধান্ত নেবেন না। কাজের ক্ষেত্রে সঙ্গীর সাহায্য় লাভ করবেন। কখনও কখনও অতি আত্মবিশ্বাস আপনার কাজে বাধা সৃষ্টি করতে পারে।

ভাগ্য আজ ৬৪ শতাংশ ক্ষেত্রে আপনার সঙ্গে থাকবে। সন্ধ্যাবেলা নীম গাছে জল নিবেদন করুন ও চামেলির তেলের প্রদীপ প্রজ্জ্বলিত করুন।

মকর দৈনিক রাশিফল:

গণেশ বলছেন যে, মকর রাশির জাতকদের আজকের দিনটি মানসিক দিক দিয়ে সন্তোষজনক। পরিবারে জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা আপনাকে স্বস্তি প্রদান করবে। ব্যবসায়িক গতিবিধি পূরণ করার জন্য ধার নিতে পারেন। তাড়াহুড়ো না-করে শান্তিতে কাজ সম্পন্ন করার চেষ্টা করুন। অধিক আলোচনা করে লাভ নেই, বরং কোনও সুযোগ হাত ছাড়া হতে পারে।

ভাগ্য ৮২ শতাংশ ক্ষেত্রে আপনাকে সাহায্য করবে। অসহায়দের সাহায্য করুন।

কুম্ভ দৈনিক রাশিফল:

গণেশ বলছেন, কুম্ভ রাশির জাতকরা পারিবারিক প্রয়োজনীয়তার বিষয়ে মনোনিবেশ করবেন। ভাইদের সঙ্গে জমি-সম্পত্তি সংক্রান্ত বিবাদ কারও হস্তক্ষেপে মীমাংসা করে নিন, তা না-হলে বিবাদ বাড়তে পারে। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিকোণ রাখুন। ভারসাম্যযুক্ত চিন্তাভাবনা আপনার একাধিক কাজের সূচনা করবে। ব্যবসায়ীদের জন্য দৌড়ঝাপের পরিস্থিতি থাকবে। রাগ নিয়ন্ত্রণে রাখুন ও শান্তিতে কথাবার্তা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখার চেষ্টা করুন।

৭৫ শতাংশ ক্ষেত্রে ভাগ্যের সঙ্গ পাবেন। বজরংবলীর পুজো করুন ও জলে গুড় এবং তিল প্রবাহিত করুন।

মীন দৈনিক রাশিফল:

গণেশ বলছেন যে, মীন রাশির জাতকদের ব্যবসায়িক গতিবিধি আগের মতোই চলতে থাকবে। কাজের চাপ থাকবে। যার ফলে পারিবারিক জীবনে মনোনিবেশ করতে পারেবন না। নিকটাত্মীয়ের পরামর্শ নেওয়ায় স্বস্তি পেতে পারেন। জীবনসঙ্গীর সহযোগিতা লাভ করবেন। তাঁর বুদ্ধিমানী ও পরামর্শে আপনার লাভ হবে। সৃজনশীল কাজে রুচি বাড়বে। মুদিখানার দোকান রয়েছে যাঁদের তাঁদের ভালো উপার্জন হতে পারে। কোনও অনুষ্ঠান বা ধর্মীয় স্থানে যেতে করতে পারেন।

আজ ৬০ শতাংশ ক্ষেত্রে ভাগ্য আপনার সহায় হবে। হনুমানকে বোঁদের লাড্ডুর ভোগ নিবেদন করুন।


আরও খবর

আপনার আজকের দিন- ৩০ নভেম্বর, ২০২২

বুধবার ৩০ নভেম্বর ২০২২




সরকারি হাসপাতালে বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষার নির্দেশ

প্রকাশিত:শনিবার ০৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৫৬জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দেশের সব সরকারি হাসপাতালে বিনামূল্যে ডেঙ্গুর নমুনা পরীক্ষার নির্দেশ দেয়া হয়েছে বলে জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক (ডিজি) আবুল বাশার মোহাম্মদ খুরশীদ আলম। গতকাল শুক্রবার দুপুরে রাজধানীর হোটেল ইন্টারকন্টিনেন্টালে হেমাটোলজি সোসাইটি অব বাংলাদেশ আয়োজিত এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ তথ্য জানান।

খুরশীদ আলম বলেন, ডেঙ্গুর সুচিকিৎসা নিশ্চিতে সারাদেশে সরকারি হাসপাতালে বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষার নির্দেশনা দেয়া হয়েছে। এরই মধ্যে এ নির্দেশনা বাস্তবায়ন হয়েছে। তবে রাজধানীর একাধিক হাসপাতালে খোঁজ নিয়ে জানা গেছে, তারা স্বাস্থ্য অধিদপ্তরের দেয়া এ নিদের্শনা মানছে না। রোগীদের ওষুধও কিনতে হচ্ছে বাইরে থেকে। দেয়া হচ্ছে না মশারি।

স্বাস্থ্যের ডিজি বলেন, ডেঙ্গু পরিস্থিতি কবে নিয়ন্ত্রণে আসবে, তা ভালো বলতে পারবেন কীটতত্ত্ববিদরা। তবে চিকিৎসার দিক থেকে স্বাস্থ্য অধিদপ্তরের কোনো ঘাটতি নেই। উপজেলা-জেলা পর্যায়ে চিকিৎসার ব্যবস্থা রয়েছে। ডেঙ্গু পরীক্ষা সরকারি হাসপাতালে বিনামূল্যে দেয়া হচ্ছে।

তিনি বলেন, প্রাথমিক পর্যায়ে ডেঙ্গু শনাক্ত না হওয়ায় এবং হাসপাতালে দেরিতে আসায় ঝুঁকি বাড়াচ্ছে। মৃত্যুও বাড়ছে। উদ্বেগজনক পরিস্থিতি নিয়ন্ত্রণে স্থানীয় সরকার ও স্বাস্থ্য অধিদপ্তর একসঙ্গে কাজ করছে।


আরও খবর



হিন্দি ওয়েব সিরিজে পা রাখছেন মিমি

প্রকাশিত:মঙ্গলবার ০৮ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ০৪ ডিসেম্বর ২০২২ | ৭৩জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

এবার হিন্দি ওয়েব সিরিজে অভিনয় করতে যাচ্ছেন টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তী। বলিউডের জনপ্রিয় পরিচালক বিক্রমাদিত্য মোতওয়ানির নতুন ওয়েব সিরিজেই অভিনয় করবেন মিমি। তবে শুধু মিমি নয়, এই ওয়েব সিরিজে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, অদিতি রাও হায়দরিকে। বছরের শুরুতে ফিল্ম ফেয়ারের অনুষ্ঠানে প্রসেনজিতের পাশে দেখা গিয়েছিল মিমিকেও। তখন থেকেই গুঞ্জন শুরু হয়েছিল মিমির বলিউড যাত্রা নিয়ে।

মিমি জানিয়েছেন, হ্যাঁ, আমি হিন্দি ওটিটিতে অভিনয় করতে চলেছি। শিগগিরই এই সিরিজের শুটিং শুরু হবে। আপাতত এর থেকে বেশি কিছু বলতে চাই না। কারণ চুক্তিপত্রে সই করা হয়েছে। স্বস্তিকা মুখোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, রাইমা সেন, শাশ্বত চট্টোপাধ্যায়সহ টলিউডের বহু অভিনেতাকেই হিন্দি ওয়েব সিরিজে দেখা গেছে। আবির চট্টোপাধ্যায়ও সদ্য ওটিটিতে পা রেখেছেন অবরোধ সিরিজ থেকে। এবার সেই তালিকায় নাম লেখালেন মিমি।

প্রসঙ্গত, পোস্ত সিনেমার হিন্দি রিমেক তৈরি হবে। আর এ ছবির মাধ্যমেই বলিউডে ইনিংস শুরু করতে চলেছেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

নিউজ ট্যাগ: মিমি চক্রবর্তী

আরও খবর



‘আগামীতে খাদ্য উৎপাদন দ্বিগুণ হবে, সেই লক্ষ্যে কাজ করছে সরকার’

প্রকাশিত:মঙ্গলবার ১৫ নভেম্বর ২০২২ | হালনাগাদ:বৃহস্পতিবার ০১ ডিসেম্বর ২০২২ | ১৭জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম বলেছেন, আগামীতে দেশের খাদ্য উৎপাদন দ্বিগুণ হবে। এছাড়া ভূমি আইন নতুন করে সংস্কার করা হচ্ছে। নতুন আইন বাস্তবায়ন হলে জোর করে দখলের মাধ্যমে জমির মালিকানা আর থাকছে না।

মাদারীপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মঙ্গলবার দুপুরে আয়োজিত মাদারীপুর, শরীয়তপুর, ফরিদপুর, গোপালগঞ্জ ও রাজবাড়ি জেলা পর্যায়ের কর্মকর্তাদের সঙ্গে কর্মসম্পাদন ব্যবস্থাপনা, জাতীয় শুদ্ধাচার কৌশল, ভূমি সেবা ডিজিটাইজেশন ও উন্নয়ন সম্পর্কিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রিপরিষদ সচিব এসব কথা বলেন।

খন্দকার আনোয়ারুল ইসলাম বলেন, কোভিড ১৯ এবং রাশিয়া-ইউক্রেন যুদ্ধের কারণে সারা বিশ্বেই একটা দুরাবস্থা যাচ্ছে। আমাদের একটা এডভান্টেজ আছে যে, আমাদের কৃষিভিত্তিক সামগ্রীগুলো উৎপাদনে একটা কমফোর্টেবল পজিশনে আছি। আমাদের কৃষি গবেষকরা জানিয়েছেন, আগামীতে আমাদের ধানসহ কৃষিভিত্তিক অনেক ফসল দ্বিগুণ উৎপাদন হবে। সেই লক্ষ্যে সরকার কাজ করে যাচ্ছে। তাই আগামীতে বিশ্ব পরিস্থিতি মোকাবিলা করতে আমরা সক্ষম হবো।

মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বৃহত্তর ফরিদপুরের পাঁচ জেলার জেলা প্রশাসক, পুলিশ সুপারসহ শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


আরও খবর