Logo
শিরোনাম

‘ইমরান খানকে হত্যা করা হবে, না হয় আমাদের’

প্রকাশিত:সোমবার ২৭ মার্চ ২০২৩ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ৭৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খানকে একহাত নিয়েছেন দেশটির স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহ। তিনি ইমরান খানকে ক্ষমতাসীন পিএমএল-এন দলের শত্রু হিসেবে উল্লেখ করে বলেছেন, তিনি দেশের রাজনীতিকে এমন এক পর্যায়ে নিয়ে গেছেন যেখানে হয় তিনি খুন হবেন নাহলে আমরা হব। খবর এনডিটিভির।

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফের ঘনিষ্ঠ পাকিস্তান মুসলিম লীগ (পিএমএল-এন) সিনিয়র নেতা রানা সানাউল্লাহ ইমরানের পিটিআই-এর কড়া সমালোচনা করেছেন।

গত বছরের নভেম্বরে পাঞ্জাবের ওয়াজিরাবাদের এক র‍্যালিয়ে গুলি হামলার শিকার হন পিটিআই প্রধান। এই হামলার জন্য রানা সানাউল্লাহকে দায়ী করেছেন ইমরান খান। এ ছাড়া ৭০ বছর বয়সী ইমরান তাকে হত্যাচেষ্টার জন্য প্রধানমন্ত্রী শেহবাজ শরীফ ও সেনাবাহিনীর উচ্চপর্যায়ের একজনকেও দায়ী করেন।

গতকাল রোববার পাকিস্তানের এক প্রাইভেট টিভি চ্যানেলে সানাউল্লাহ বলেন, ইমরান খান বা আমাদের হত্যাকাণ্ডের শিকার হতে হবে। তিনি এখন দেশের রাজনীতিকে এমন এক পর্যায়ে নিয়ে গেছেন যেখানে পিটিআই বা পিএমএলএন- দুটির মধ্যে শুধু একটিই থাকতে পারে।

গত বছরের এপ্রিলে এক অনাস্থা ভোটের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এরপর থেকে তিনি দেশটির প্রধান প্রধান শহরে একের পর এক সমাবেশ করে আসছিলেন। সেখানে তিনি তাকে হটানোর জন্য বিদেশি শক্তি ও বর্তমান ক্ষমতাসীনদের দোষারোপ করেন।


আরও খবর

রাশিয়া সফরে যাচ্ছেন এরদোয়ান

মঙ্গলবার ২৯ আগস্ট ২০২৩