Logo
শিরোনাম

জবির ট্রেজারারের বাসার ছাদ থেকে পড়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু

প্রকাশিত:শনিবার ২৭ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৯২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মেহেরাবুল ইসলাম, জবি প্রতিনিধি:

রাজধানীর ধানমন্ডিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) বর্তমান ট্রেজারারের বাসার ছাদ থেকে পড়ে গিয়ে তাজরিয়ান মোস্তফা মৌমিতা (২০) নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু হয়েছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) এই ঘটনায় জবি ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদের ছেলে ফাইজারের বন্ধু আদনানকে আটক করেছে পুলিশ। এ তথ্য নিশ্চিত করেছেন নিউমার্কেট জোনের এডিসি ইহসানুল ফেরদৌস।

তিনি জানান, বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যুর ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে। ওই ছাত্রীর ময়নাতদন্তের পর মৃত্যু আসল কারণ জানা যাবে।

তরুণীর স্বজনদের দাবি, মালয়েশিয়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ছাত্রী করোনার সময় দেশে আসেন। একই ভবনের চতুর্থ তলায় ভাড়া থাকেন মৌমিতা পরিবার। নিহত তরুণীকে একই ভবনের পঞ্চম তলায় থাকা বাড়ির মালিকের ছেলে ফাইজার ও তার বন্ধু আদনান উত্ত্যক্ত করতো। এ ব্যাপারে ছেলেটির পরিবারকে জানানো হলে তারা কোনো কর্ণপাত করেনি। বরং নিহত শিক্ষার্থীর মাকে হুমকি করে। এ ঘটনার জন্য উত্ত্যক্তকারী ফাইজার ও আদনানকে সন্দেহ করছেন তারা।

এ বিষয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ বলেন, এই ঘটনার সাথে আমার ছেলে জড়িত নয়। ঘটনার পরে আমি ছাদ বন্ধ করে দিতে বলি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

উল্লেখ্য যে, শুক্রবার রাতে রাজধানীর ধানমন্ডিতে মালয়েশিয়ার একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া তরুণী তাজরিয়ান মোস্তফা মৌমিতাকে বাসার ছাদ থেকে ফেলে দিয়ে হত্যার অভিযোগ উঠে।


আরও খবর