Logo
শিরোনাম

জীবিত ফিরলেন অপহৃত ব্যবসায়ী, নারীসহ গ্রেফতার ৬

প্রকাশিত:রবিবার ২৭ নভেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ৬৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সাভারের আশুলিয়ায় ফার্নিচারের শো-রুম থেকে মেহেদী হাসান (৩৫) নামে এক ব্যবসায়ীকে অপহরণের ৫ দিন পর উদ্ধার করেছে পুলিশ। এ সময় নারীসহ ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (২৭ নভেম্বর) দুপুরে গ্রেপ্তারদের আদালতে পাঠানো হয়েছে। তাদের ১৬৪ ধারায় জবানবন্দি দেওয়ার কথা রয়েছে। এর আগে মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ৮টার দিকে আশুলিয়ার উত্তর গাজিরচটের বগাবাড়া এলাকার নাম্বার ওয়ান স্মার্ট ফার্নিচারের দোকান থেকে তাকে অপহরণ করা হয়।

অপহৃত মেহেদী হাসান মানিকগঞ্জ জেলার ঘিওর থানার পশ্চিম কলিয়া গ্রামের পান্নু মিয়ার ছেলে। তিনি দীর্ঘ দিন ধরে আশুলিয়ার শিমুলতলা এলাকায় ভাড়া থেকে ফার্নিচারের ব্যবসা করে আসছিলেন।

গ্রেপ্তাররা হলেন- যশোর জেলার মনিরামপুর থানার কেরতপুর গ্রামের মৃত আব্দুল সাত্তার গাজীর ছেলে কেরামুন হোসেন সম্রাট (৩৪), টাঙ্গাইল জেলার মির্জাপুর থানার ধাউরা নয়াপাড়ার মৃত হাজী খবীর উদ্দীনের ছেলে আ. আউয়াল (৫০), একই থানার আন্দুরার মৃত আ. রশিদের ছেলে মো. বাবুল মিয়া (৫০), পেকুরা গ্রামের নজমত আলীর ছেলে মো. রফিকুল ইসলাম (৫১) ও তার স্ত্রী খাদিজা (৩৮)। এছাড়া একই জেলার বাসাইল থানার দাপনাজোর গ্রামের আব্দুস সামাদের ছেলে মো. রাসেল মিয়াকে (৩৮) গ্রেপ্তার করা হয়।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মেহেদী হাসান আশুলিয়ার ধামসোনা ইউনিয়নের উত্তর গাজীরচট এলাকার মনির মন্ডলের বাড়ির নিচতলা ভাড়া নিয়ে ফার্নিচারের ব্যবসা করে আসছিলেন। প্রতিদিনের মতো গত ২২ নভেম্বর সন্ধ্যা ৭টার দিকে তিনি তার ব্যবসা প্রতিষ্ঠানে বসেন। পরে রাত ৮টার দিকে গ্রেপ্তাররা একটি সাদা রংয়ের মাইক্রোবাস  নিয়ে ফার্নিচারের শোরুমের সামনে দাঁড়ান। পরে ৪-৫ জন শোরুমের ভেতরে প্রবেশ করে মেহেদীকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। এরপর তাকে খোঁজাখুঁজি করা হলে মেহেদী ফোন করে জানায়, তাকে অজ্ঞাতনামা কয়েকজন আটকে রেখেছে। এ ব্যাপারে থানায় অভিযোগ দিলে টাঙ্গাইল থেকে তাকে উদ্ধার করে আসামিদের গ্রেপ্তার করে আশুলিয়া থানা পুলিশ।

এ ব্যাপারে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আল-মামুন কবির জানান, অভিযোগের ভিত্তিতে অপহৃতকে উদ্ধার করে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। আজ তাদের আদালতে পাঠানো হয়েছে।

নিউজ ট্যাগ: আশুলিয়া অপহরণ

আরও খবর