Logo
শিরোনাম

জন্মদিন ঘিরে পরীর যত পরিকল্পনা

প্রকাশিত:বৃহস্পতিবার ২০ অক্টোবর ২০22 | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৬৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

২৪ অক্টোবর ঢালিউডের লাস্যময়ী নায়িকা পরীমণির জন্মদিন। তবে জন্মদিন আসার আগেই উল্লাসে মেতেছেন এই নায়িকা। নিজেকে অগ্রিম ট্রিটও দিচ্ছেন। নিজেকেই জানাচ্ছেন শুভেচ্ছা। ইতোমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে জন্মদিনের উচ্ছ্বাস ছড়িয়ে দিয়েছেন ভক্তদের মাঝে। পরীমণি নিজেকে আইফোন উপহার দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, নিজেকে গিফট করলাম। অ্যাডভান্স হ্যাপি বার্থডে পরী। আমি একটা আইফোন ফ্রিক।

প্রতিবারের মতো এবারও ঢাকঢোল পিটিয়েই জন্মদিন পালন করবেন পরীমণি। মা হওয়ার পর প্রথম জন্মদিন, শুধু তাই নয় সংসার জীবনেও এটাই পরীর প্রথম জন্মদিন পালন। অন্যবার শুধু নানাকে নিয়ে কেক কাটলেও এবার পরী কেক কাটবেন স্বামী-সন্তানকে নিয়েও। ফলে এবার তার উচ্ছ্বাসটাও অন্যরকম থাকবে। অন্যবারের মতো এবারও অতিথিদের জন্য ড্রেসকোড নির্ধারণ করে দিয়েছেন তিনি। পরী জানিয়েছেন, এবার পোশাকে সাদার সঙ্গে জল রঙের সমন্বয় থাকবে।

এদিকে পরীমণি অভিনীত মা সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। সিনেমাটি পরিচালনা করেছেন অরণ্য আনোয়ার। মুক্তিযুদ্ধের গল্পের ওপর ভিত্তি করে এই সিনেমায় পরীমণি মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এ ছাড়া মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত চয়নিকা চৌধুরীর কাগজের বউ, আবু রায়হান জুয়েলের অ্যাডভেঞ্চার অব সুন্দরবন, শফিক হাসানের বাহাদুরি নামের সিনেমাগুলো।

নিউজ ট্যাগ: পরীমণি

আরও খবর