Logo
শিরোনাম

কামরাঙ্গিচরে যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার

প্রকাশিত:শুক্রবার ২৪ জুন ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১১৫৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

 তাসকিন রহামন,কামরাঙ্গিচর : 

বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে, এ্যাড. কামরুল ইসলাম কমিউনিটি সেন্টারের সামনের গলির একটি ভাড়া বাসা থেকে মোঃ রাফিন নামের ২১ বছরের একটি যুবকের মরদেহ উদ্ধার করেছে স্থানীয় থানা পুলিশ।

তার কক্ষের মেজে রক্ত দেখায় স্থানীয়রা পুলিশে খবর দিলেই পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে এবং ক্রাইম টিম দিয়ে তল্লাশি চালায়। প্রাথমিকভাবে জানা যায়, তাকে ছুরি দিয়ে কুপিয়ে হত্যা করেছে দূর্বৃত্তরা।

নিহতের পিতা সোহেল রানা জানান, তার মা বিদেশ থাকায় তারা একত্রে থাকত। কিন্তু একমাস আগে শুটিং এর কাজে ছেলের কাছ থেকে আলাদা থাকে। এরই মধ্যে একটি মেয়ের সাথে বিয়ের কথাও পাকা হয়েছে।

নিহতের বাগদত্তা স্ত্রী রাত্রি আক্তার মুন্নি জানান, গত দুইদিন আগে তার সাথে কথা হয়েছে। তাদের মধ্যে কোন প্রকার ঝগড়া হয়নি। তবে সে প্রায়ই বলত রিশাদ নামের এক বন্ধু বা ছোটভাই তার কাছ থেকে মাদক সেবনের জন্য প্রায়ই টাকা ছেয়ে বিরক্ত ও ঝগড়া করতো বলে জানিয়েছিল। তবে রাত্রীর কথায়ও বেশ অসংলগ্ন দেখা গেছে।

উক্ত রিশাদ (২০) ঘটনাস্থলে হাতে ব্যান্ডেজ পরে ঘুরাঘুরি করলে সাংবাদিকদের নজরে পড়ে। তার কথায় অসংলগ্ন ও গাড়ি দূর্ঘটনার ভুয়া তথ্য দেয়ায় সন্দেহ হলে পুলিশকে জানানো হয়। তাকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।

এই ব্যপারে থানার ভারপ্রাপ্ত অফিসার মুস্তাফিজুর রহমান জানান, আমরা পুরো ঘটনা খতিয়ে দেখছি। ক্রাইম টিমকে ডাকা হয়েছে। সঠিক ও নিরপেক্ষ তদন্ত সাপেক্ষে জানানো হবে।

 

নিউজ ট্যাগ: মৃতদেহ উদ্ধার

আরও খবর