Logo
শিরোনাম

কাস্টমসের নিয়োগ পরীক্ষায় জালিয়াতি, গ্রেফতার ২৩

প্রকাশিত:বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১৯ নভেম্বর ২০২৩ | ১৫৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

চট্টগ্রাম কাস্টমস হাউজে সিপাহি পদে নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে গত দুই দিনে ২৩ জনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। এর মধ্যে বুধবার (২৮ ডিসেম্বর) পাঁচ ও মঙ্গলবার ১৮ জনকে আটকের পর পাহাড়তলী থানা পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় কাস্টমস কর্মকর্তা বাদী হয়ে আটককৃতদের বিরুদ্ধে মামলা করেন। নগর পুলিশের পাহাড়তলী জোনের সহকারী কমিশনার একেএম মহিউদ্দিন সেলিম এ তথ্য নিশ্চিত করেন।

কাস্টমস হাউজের সিপাহি পদে গত ২৩ ডিসেম্বর প্রার্থীদের লিখিত পরীক্ষা সম্পন্ন হয়। গত সোমবার (২৬ ডিসেম্বর) থেকে পাহাড়তলী থানা এলাকায় অবস্থিত কাস্টমস এক্সাইজ ও ভ্যাট প্রশিক্ষণ একাডেমিতে শুরু হয় মৌখিক পরীক্ষা। তিন দিন ধরে চলা মৌখিক পরীক্ষার শেষ দিন ছিল বুধবার। আটককৃতরা কেউ লিখিত পরীক্ষায় অংশ নেননি। ভাড়া করা পরীক্ষার্থীর (প্রক্সি) মাধ্যমে লিখিত পরীক্ষায় অংশ নেন তারা। কাস্টমস কর্মকর্তাদের তদন্তে জালিয়াতির বিষয়টি যারা ধরা পড়ায় তাদের আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

পাহাড়তলী থানার পরিদর্শক (তদন্ত) রোজিনা আক্তার  বলেন, ‌আটককৃতদের কাস্টমস কর্মকর্তার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।


আরও খবর

রাজধানীর ৯০ ভাগ হিজড়াই নকল

শনিবার ১৮ ফেব্রুয়ারী ২০২৩