Logo
শিরোনাম

খালেদার চিকিৎসার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনতে পারবে: আইনমন্ত্রী

প্রকাশিত:শনিবার ২০ নভেম্বর ২০21 | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১৩৭০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

একজন সাজাপ্রাপ্তকে আইন দ্বারা যে সুযোগ-সুবিধা দেওয়া প্রয়োজন, তাঁকে সেই সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে। বিএনপি যদি মনে করে বিদেশ থেকে ডাক্তার আনতে হবে, যত বড় ডাক্তার বিএনপি আনতে চায় খালেদা জিয়ার চিকিৎসা জন্য আনতে পারবে। সে ক্ষেত্রে সরকারের কোনো বাধা থাকবে না।

আজ শনিবার বেলা ১১টায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদবিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক ভার্চুয়ালি অংশগ্রহণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনা খুনিদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করেছেন। বাংলাদেশকে তারা তলাবিহীন ঝুড়ি বানানোর প্রয়াস ও চেষ্টা করেছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে মর্যাদার আসনে বসিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ (অব.) মো. জয়নাল আবেদীন। তিনি অনুষ্ঠানের শুরুতেই আইনমন্ত্রীর নির্দেশে স্বাগত বক্তব্য রাখেন।

এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌর মেয়র ও যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের যুগ্ম-আহ্বায়ক সেলিম ভূঁইয়া, আওয়ামী লীগের নেতা মনির হোসেন বাবুলসহ উপজেলার সব ইউনিয়নের চেয়ারম্যান, মহিলা সংরক্ষিত আসনে সদস্য, মেম্বার পদপ্রার্থীরা।


আরও খবর