Logo
শিরোনাম

কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন শুরু

প্রকাশিত:মঙ্গলবার ১৩ ডিসেম্বর ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ২১ নভেম্বর ২০২৩ | ৬৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

দীর্ঘ ছয় বছর পর আজ মঙ্গলবার অনুষ্ঠিত হচ্ছে কক্সবাজার জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন ও কাউন্সিল। এ উপলক্ষে জেলার শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়াম মাঠে নৌকার আদলে তৈরি করা হয়েছে সম্মেলনের মঞ্চ। বেলা সাড়ে ১১টায় বেলুন উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল-আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন। এ ছাড়া ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী ও উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন উপস্থিত থাকবেন বলে জানা গেছে। উদ্বোধনের সময় জেলা আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

সম্মেলন উপলক্ষে গতকাল থেকেই দলের বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা মিছিল নিয়ে মাঠে উপস্থিত হতে শুরু করেন। আজ বেলা ১১টা বাজতেই সম্মেলনস্থল লোকারণ্য হয়ে যায়। এর আগে ২০১৬ সালের ৩১ জানুয়ারি কক্সবাজার জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সে সময় অ্যাডভোকেট সিরাজুল মোস্তফাকে সভাপতি এবং মুজিবুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়।


আরও খবর