Logo
শিরোনাম

কলকাতায় যাচ্ছে বাংলাদেশের ৩৭ সিনেমা

প্রকাশিত:বৃহস্পতিবার ২৭ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৬৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উদ্যোগে এবং কলকাতাস্থ বাংলাদেশ উপ-হইকমিশনের ব্যবস্থাপনায় কলকাতার রবীন্দ্র সদনে চতুর্থবারের মতো অনুষ্ঠিত হচ্ছে বাংলাদেশ চলচ্চিত্র উৎসব’। আগামী  ২৯ অক্টোবর থেকে কলকাতায় এ উৎসবে বাংলাদেশের মোট ৩৭ ছবি দেখানো হবে।

এর মধ্যে উল্লেখযোগ্য ছবি হচ্ছে, হাসিনা এ ডটারস টেল, হাওয়া, পরাণ, গুণীন, চিরঞ্জীব মুজিব, কালবেলা, বিউটি সার্কাস, শাটল ট্রেন, লাল মোরগের ঝুঁটি, গলুই,  নবাব এলএলবি' এর মতো ছবিগুলো।

উৎসব উপলক্ষে বুধবার কলকাতা প্রেস ক্লাবে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। যাতে জানানো হয় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ড. হাছান মাহমুদ, এমপি।

অতিথি হিসেবে থাকবেন পশ্চিমবঙ্গ সরকারের তথ্য প্রযুক্তি এবং পর্যটন দপ্তরের মাননীয় ভারপ্রাপ্ত মন্ত্রী বাবুল সুপ্রিয়। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন প্রখ্যাত চলচ্চিত্র পরিচালক গৌতম ঘোষ।

অন্যদের মধ্যে উপস্থিত থাকবেন অভিনেত্রী জয়া আহসান চঞ্চল চৌধুরী ও মোশাররফ করিমসহ উৎসবে অংশ নেওয়া চলচ্চিত্রের তারকাশিল্পীরা।


আরও খবর