Logo
শিরোনাম

করোনা : গত ২৪ ঘণ্টায় ১৯ জনের মৃত্যু

প্রকাশিত:বৃহস্পতিবার ২৪ ডিসেম্বর ২০২০ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৪৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরো ১৯ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে সাত হাজার ৩৭৮ জনে দাঁড়িয়েছে। এ ছাড়া দেশে নতুন করে আরো এক হাজার ২৩৪ জন আক্রান্ত হয়েছে। দেশে মোট পাঁচ লাখ ছয় হাজার ১০২ জন করোনায় আক্রান্ত হয়েছে। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে দুই হাজার ৩৪৫ জন। এ নিয়ে দেশে মোট চার লাখ ৪৬ হাজার ৬৯০ জন করোনা থেকে সুস্থ হলো।

আজ বৃহস্পতিবার বিকেলে স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত ২৪ ঘণ্টায় ১৬৩টি ল্যাবে নমুনা সংগ্রহ হয়েছে ১৩ হাজার ৩৮৯টি। পরীক্ষা হয়েছে ১৩ হাজার ২২৭টি। এ পর্যন্ত দেশে মোট ৩১ লাখ ৩৫ হাজার ৬৫৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে।

২৪ ঘণ্টায় নতুন ১৯ জন মৃত্যুবরণকারীর মধ্যে পুরুষ ১৫ জন ও নারী চারজন। এ পর্যন্ত পুরুষ মৃত্যুবরণ করেছে পাঁচ হাজার ৬২২ জন ও নারী এক হাজার ৭৫৬ জন। এ ছাড়া মৃত্যুবরণকারীদের মধ্যে ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে দুজন ও ষাটোর্ধ্ব ১৪ জন রয়েছেন। ২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের মধ্যে ঢাকা বিভাগে ১১ জন, চট্টগ্রাম বিভাগে চারজন, ময়মনসিংহ বিভাগে তিনজন ও খুলনা বিভাগে একজন। এর মধ্যে হাসপাতালে ১৭ জন ও দুজন বাড়িতে মৃত্যুবরণ করেছেন।

দেশে করোনাভাইরাসে প্রথম মৃত্যু ঘটে গত ১৮ মার্চ। এরপর গত ১৪ এপ্রিল ৩৮তম দিনে কোভিড-১৯ রোগীর সংখ্যা এক হাজারে দাঁড়ায়।

নিউজ ট্যাগ: করোনাভাইরাস

আরও খবর