Logo
শিরোনাম

কটাক্ষকারীদের সপাটে বোমা ফাটালেন স্বস্তিকা

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ জুন ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ১০৬৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ঘড়িতে রাত ৮টা। বোমা ফাটালেন অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বুধবার ফেসবুকে নায়িকার পোস্ট বলুন দুদু, ডুডু নয়। নোংরামো করতে গেলেও শিক্ষা লাগে কাকু।

কিন্তু হঠাৎ কেন এমন কথা নায়িকার? আবার কী ঘটল? কয়েকদিন আগে মুক্তি পেয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়ের নতুন ছবির একটি মজার গান। আর তা নিয়েই একটি মন্তব্য দেখে বেজায় চটেছেন নায়িকা। এক বার নয়, একাধিক বার ওই নোংরা মন্তব্য করেছেন এক ব্যক্তি। আর তা দেখেই মাথা গরম অভিনেত্রীর।

স্বস্তিকা লেখেন, দেখছি বার বার লিখছে ডুডু। আমি যত দূর জানি মেয়েদের বুককে মজা করে দুদু বলা হত। এসেছে দুধ থেকে, কারণ শিশুদের জন্য আমাদের বুকের দুধের চেয়ে বেশি পুষ্টিকর খাদ্য এখনও কোনও বিজ্ঞানী আবিষ্কার করতে পারেনি। এই নিয়ে আলাদা চর্চার দরকার নেই, কিন্তু তাই বলে সব সময়ে এমন শুনতে হবে? আর নোংরামি করতে গেলেও একটু শিক্ষা লাগে। দুদু কে ডুডু বললে হয় না কাকু।

নিজস্ব মতামত নিয়ে বরাবরই স্পষ্টবক্তা স্বস্তিকা। এমন নানা বিষয়ে বার বারই সরব হয়েছেন অভিনেত্রী। এ ক্ষেত্রেও তার অন্যথা হয়নি। এ নিয়ে কী বলছে টলিপাড়া? আনন্দবাজার অনলাইন যোগাযোগ করেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। স্বস্তিকার সুরেই তিনি বলেন, কিছু কিছু নোংরা মানসিকতার মানুষ আছে। যাদের চরিত্র কোনওদিন বদলাবে না।


আরও খবর