Logo
শিরোনাম

ক্যারিয়ারের শুরুতে মাত্র ৫০০ রুপির বিনিময়ে অভিনয় করেছিলেন বিদ্যা বালান

প্রকাশিত:শনিবার ১৯ জুন ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ৩১২০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ক্যারিয়ারের শুরুতে প্রায় সবারই পারিশ্রমিক কম থাকে। অনেকেই আবার শুরুতে ইন্টার্নশিপ করতে গিয়ে নির্দিষ্ট সময় বিনামূল্যে কাজ করে থাকেন। বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের পারিশ্রমিকও ছিল নিতান্ত কম। মাত্র ৫০০ রুপির বিনিময়ে অভিনয় করেছিলেন বিদ্যা বালান। অবিশ্বাস্য শোনালেও এটিই সত্যি।

সম্প্রতি বিদ্যা জানিয়েছেন তার ক্যারিয়ারের শুরুর দিকের কথা। তিনি জানান, প্রথমবার অভিনয় করে পেয়েছিলেন ৫০০ রুপি। গাছের পাশে দাঁড়িয়ে হাসির একটি দৃশ্যে অভিনয় করেছিলেন তিনি। সেই দৃশ্যে কোনো সংলাপ ছিল না। পশ্চিমবঙ্গ পর্যটন দফতরের জন্য ধারণ করা সেই ভিডিওর জন্য অর্জিত ৫০০ রুপিই ছিল বিদ্যার প্রথম রোজগার।

তিনি আরও বলেছেন, নিজের প্রথম অডিশনের কথা। বিদ্যা জানান, প্রথম একটি টেলিভিশন শোর জন্য অডিশন দিতে গিয়ে সারাদিন অপেক্ষা করতে হয়েছিল তাকে। সেদিন ১৫০ জন অডিশন দিতে গিয়েছিলেন।

২০০৩ সালে ভালো থেকো ছবি দিয়ে বিদ্যা বালানের সিনেমায় পথচলা শুরু। বলিউডে ডেবিউ হয় ২০০৫ সালে। তার অভিনীত প্রথম ছবি পরিণীতা ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। প্রথম ছবিতে তার বিপরীতে ছিলেন সাইফ আলি খান। এরপর একের পর এক কাজ করেছেন, লাগে রাহো মুন্না ভাই, সালামে ইশ্‌ক, হেই বেবি, ভুল ভুলাইয়া, পা, কাহানির মতো বহু ছবি দর্শকদের উপহার দেন। তিনি সব সময়ই একটু ভিন্ন ধাঁচের চরিত্রে অভিনয় করতে পছন্দ করেন।


নিউজ ট্যাগ: বিদ্যা বালান

আরও খবর