Logo
শিরোনাম

ক্যাটরিনাও দক্ষিণে যেতে চান

প্রকাশিত:শনিবার ২৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শনিবার ১১ নভেম্বর ২০২৩ | ৬২৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

ভারতে দক্ষিণী সিনেমার স্বর্ণযুগ চলছে বললে অত্যুক্তি হবে না। বক্স অফিসে যখন বলিউড তারকাদের একের পর এক সিনেমা মুখ থুবড়ে পড়ছে, তখন দক্ষিণের অবস্থান খুবই দাপুটে। দর্শকদের পাশপাশি বলিউডের অনেক শিল্পীও আগ্রহী উঠেছেন দক্ষিণী সিনেমা নিয়ে। সে ধারাবাহিকতায় মুখ খুললেন ক্যাটরিনা কাইফ। জানালেন দক্ষিণী সিনেমায় অভিনয়ের আগ্রহের কথা। হরর কমেডি ফোন ভূত’ মুক্তির আগে নিজের এ আগ্রহের কথা তুলে ধরেন ক্যাট।

দক্ষিণী সিনেমাতে যে ক্যাটরিনা কাজ করেননি, এমনটা না। ২০০৪ সালে তেলেগু মাল্লিশ্বরী’ ও পরের বছর আল্লারি পিডুগু’ সিনেমায় অভিনয় করেন তিনি। মালায়লাম 'বলরাম বনাম তারাদাস' সিনেমাতেও রয়েছে তার অংশগ্রহণ। তারপর লম্বা সময় বলিউড নিয়ে কেটেছে ব্যস্ত সময়। সমকালে দক্ষিণী সিনেমার ঝোড়ো বাতাসে উড়তে চান তিনিও।

ক্যাটরিনার ভাষায়, ভালো স্ক্রিপ্ট ও শক্তিশালী চরিত্র পেলে ভাষা আমার জন্য কোন সমস্যা না। দক্ষিণে আমাদের দুর্দান্ত কয়েকজন পরিচালক রয়েছে। মনি রত্নমের প্রশংসাতেও পঞ্চমুখ ছিলেন এ অভিনেত্রী। তিনি কেমন চিত্রনাট্য চান, তার উদাহরণ দিতে নিয়ে আসেন পোনিয়িন সেলভান-ওয়ানের’ নাম। তার ভাষায়, এত বড় পরিসর নিয়ে কাজ করাটাই মনিরত্নমকে আইকনিক পরিচালকে পরিণত করেছে।

৯ ডিসেম্বর ২০২১ সালে ভিকি কৌশলের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন ক্যাটরিনা। বিয়ের পর মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা হতে যাচ্ছে ফোন ভূত’। গুরমিত সিং পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ৪ নভেম্বর। ক্যাটরিনার পাশাপাশি দেখা যাবে সিদ্ধান্ত চতুর্বেদী এবং ঈষাণ খাট্টারকে। সম্প্রতি দক্ষিণের নায়ক বিজয় সেতুপতির সঙ্গে মেরি ক্রিসমাস’ নামের সিনেমার শুটিং শেষ করেছেন ক্যাটরিনা কাইফ। এ ছাড়া সালমান খানের সঙ্গে অতি প্রতীক্ষিত টাইগার থ্রি’ রয়েছে মুক্তির মিছিলে।

নিউজ ট্যাগ: ক্যাটরিনা কাইফ

আরও খবর