Logo
শিরোনাম

লালমনিরহাট বন্যাদুর্গতদের পাশে পুলিশ প্রধানের স্ত্রী

প্রকাশিত:শনিবার ০২ জুলাই 2০২2 | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১১৮০জন দেখেছেন
Image

লালমনিরহাট প্রতিনিধি:

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে বন্যাদুর্গদের মাঝে ত্রাণ বিতরণ এবং মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার (২ জুলাই) বেলা ১২টার দিকে ঐ উপজেলার নিজ শেখ সুন্দর দাখিল মাদরাসার মাঠে গড্ডিমারী ও সানিয়াজান ইউনিয়নের পানিবন্দি ২৫০টি পরিবারের মাঝে এ ত্রাণ বিতরণ করা হয়।

পরে হাতীবান্ধা থানা চত্বরে শিশু কর্ণার উদ্বোধন, পুলিশ সদস্যের ১৫জন মেধাবী সন্তানের মাঝে শিক্ষা বৃত্তি প্রদান এবং ৫০জন এতিম ও মেধাবী শিক্ষাকে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ প্রধান বেনজির আহমেদের সহধর্মিণী ও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতির সভানেত্রী জীশান মীর্জা। এছাড়াও রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার হাওয়া বিবীসহ পুলিশের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ।

প্রসঙ্গত গত কয়েকদিনের টানা বৃষ্টিপাতের কারণে জেলার হাতীবান্ধা উপজেলার সানিয়াজান নদীতে পানি বৃদ্ধি পাওয়ায় নদীর তীরবর্তী এলাকায় পানি প্রবেশ করে। এতে প্রায় তিন হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়ে। শুকনো খাবার আর বিশুদ্ধ পানির সংকট নিয়ে মানবেতর জীবনযাপন করছেন তারা। আর এই অসহায় প্রান্তিক মানুষের পাশে দাঁড়িয়েছে পুলিশের নারী সদস্যদের সংগঠন পুনাক।


আরও খবর