Logo
শিরোনাম

লক্ষ্মীপুরে গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ২

প্রকাশিত:বুধবার ০১ সেপ্টেম্বর ২০২১ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ১৭৮৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

লক্ষ্মীপুরে ঘরে ঢুকে এক গৃহবধূকে (২৪) গণধর্ষণের ঘটনায় দুইজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার দুপুরে লক্ষ্মীপুর আদালতের মাধ্যমে তাদের জেলা কারাগারে পাঠানো হয়। একই সময় ওই নারীকে সদর হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠিয়েছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন- মোরশেদ আলম সোহেল ও মো. সোহেল। তাদের সদর উপজেলার হাজিরপাড়া ইউনিয়নের উত্তর চন্দ্রপুর গ্রাম ও হরিহর চক্র গ্রাম থেকে মঙ্গলবার রাতে গ্রেফতার করে পুলিশ। অন্য আসামিরা হলেন মো. বাচ্চু ও সোহেল আহম্মদ। আসামিরা উত্তর চন্দ্রপুর ও হরিহর চক্র গ্রামের বাসিন্দা। মঙ্গলবার রাতে ভুক্তভোগী নারী বাদী হয়ে ওই ৪ জনের বিরুদ্ধে চন্দ্রগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

এজাহার ও পুলিশ সূত্র জানায়, সোমবার মধ্যরাতে ঘরে ঢুকে জোরপূর্বক ওই গৃহবধূকে অভিযুক্ত চারজন পালাক্রমে ধর্ষণ করে। ধর্ষণ শেষে তাকে মারধর করে গলার চেইন, কানের দুল ও দুইটি স্বর্ণের আংটি নিয়ে যায় তারা। এ সময় গৃহবধূ বসতঘরে একাই ছিলেন। তার আট বছরের একটি কন্যাসন্তান তখন তার নানার বাড়িতে ছিল।

চন্দ্রগঞ্জ থানার ওসি একে ফজলুল হক বলেন, গণধর্ষণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। আদালত তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। অপর দুই আসামিকে গ্রেফতারে অভিযান চলছে। ভুক্তভোগী নারীকে হাসপাতালে ডাক্তারি পরীক্ষার জন্য পাঠানো হয়েছে।

 


আরও খবর