Logo
শিরোনাম

লক্ষ্মীপুরে অগ্নিকাণ্ডে ঘুমন্ত নারীর মৃত্যু

প্রকাশিত:রবিবার ১৪ মার্চ ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৯৩৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

লক্ষ্মীপুরের রামগঞ্জে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে ঘুমিয়ে থাকা মায়া আক্তার (৪৭) নামের এক মানসিক প্রতিবন্ধী নারীর মৃত্যু হয়েছে। নিহত মায়া পূর্ব বিগা গ্রামের মৃত সুজা মিয়ার মেয়ে।

উপজেলার কাঞ্চনপুর ইউনিয়নের পূর্ব বিগা গ্রামে আজ রোববার ভোরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে দুটি ঘর ও আসবাবপত্র পুড়ে প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেছে ক্ষতিগ্রস্ত দুই পরিবার।

স্থানীয়রা ও ক্ষতিগ্রস্তরা জানান, কুতুব উল্যার ঘরে বৈদ্যুতিক শর্ট সার্কিট হয়ে আগুন লেগে তা মুহূর্তে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামগঞ্জ ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এর আগেই আসবাবপত্রসহ দুটি ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ঘরে ঘুমিয়ে থাকা মায়া আর বের হতে পারেননি। আগুনে দগ্ধ হয়ে মায়া নিহত হয়েছেন।

কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাসির উদ্দিন খান বলেন, মায়ার দাফন প্রক্রিয়া চলছে। ক্ষতিগ্রস্ত পরিবারগুলোকে স্থানীয় সংসদ সদস্যের পক্ষ থেকে কিছু অর্থ ও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে। উপজেলা প্রশাসন থেকেও খাদ্যসামগ্রী দেওয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের রামগঞ্জ স্টেশনের ইনচার্জ আবদুর রশিদ বলেন, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। ঘুমন্ত অবস্থায় আগুনে দগ্ধ হয়ে মায়া আক্তার নামের একজন মারা গেছেন। আসবাবপত্র ও ঘর পুড়ে ছাই হয়ে গেছে। ক্ষতির পরিমাণ নির্ণয় করা হচ্ছে।


আরও খবর