Logo
শিরোনাম

মাকে গলা কেটে হত্যা, ছেলে গ্রেপ্তার

প্রকাশিত:বৃহস্পতিবার ২৩ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১১৪০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

সিরাজগঞ্জে মুক্তিযোদ্ধার স্ত্রী হত্যার দায়ে ছেলেকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ। গতকাল বুধবার (২২ ডিসেম্বর) রাতে ছেলে নাহিদ ইমরান নিয়নকে (৩৬) গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয়। নিয়ন জেলা শহরের মুজিব সড়কের বীর মুক্তিযােদ্ধা মৃত গাজী তােজাম্মেল হকের ছেলে।

গত বছরের ১৮ ফেব্রুয়ারী সিরাজগঞ্জ শহরের মুজিব সড়কে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক সংলগ্ন বীর মুক্তিযােদ্ধা মৃত গাজী তােজাম্মেল হক এর স্ত্রী রশিদা খানম (৬৫) এর বসত বাড়ীতে রশিদা খানমকে ভাের রাতে কে বা কাহারা গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরবর্তীতে নিহতের ছােট ছেলে নাছিম ইমরান নিশাত এই নৃশংস হত্যাকান্ডের বিরুদ্ধে মামলা দায়ের করলে মামলাটি অধিক গুরুত্ব দিয়ে তদন্তের জন্য মামলার প্রকৃত আসামি ও হত্যার রহস্য উদঘাটনের জন্য জেলা গােয়েন্দা শাখাকে দায়িত্ব দেয় পুলিশ সুপার।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে সিরাজগঞ্জ গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ শ্যামল কুমার দত্ত জানিয়েছেন, মামলাটি স্থানান্তর করে আমার কাছে দিলে দীর্ঘ ১ বছর ৮ মাস মূলতবী থাকা এই মামলাটি আমি সরাসরি তত্ত্বাবধান করে আমার গোয়েন্দা শাখার একটি চৌকস টিম ২২ ডিসেম্বর রাতে গাজীপুর জেলা থেকে এই মামলার হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত নিহতর বড় ছেলে আসামী নাহিদ ইমরান নিয়নকে গ্রেপ্তার করি। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামি নাহিদ ইমরান নিয়ন (৩৬) তার মা রশিদা খানমকে নৃশংসভাবে হত্যা করার কথা স্বীকার করেছেন। গ্রেপ্তারকৃত আসামি নাহিদ ইমরান নিয়নের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম জানান, মামলাটি নিয়ে দীর্ঘ সময় লেগেছে আসামি শনাক্ত করতে। এই মামলা সুক্ষভাবে পরিচালনার জন্য ৬ জন তদন্ত কর্মকর্তাকে পরিবর্তন করা হয়েছে। সর্বশেষ গোয়েন্দা শাখার অফিসাররা এই মামলার মুল আসামিকে চিহ্নিত করে গ্রেপ্তার করা হয়েছে।


আরও খবর