Logo
শিরোনাম

মামলা থেকে অব্যাহতি পেলেন মিথিলা-তাহসান-শবনম

প্রকাশিত:রবিবার ২৭ মার্চ ২০২২ | হালনাগাদ:মঙ্গলবার ১৪ নভেম্বর ২০২৩ | ১১০০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

আলোচিত ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির গ্রাহকের করা প্রতারণা ও অর্থ আত্মসাত মামলা থেকে তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা, শবনম ফারিয়াসহ পাঁচজনকে অব্যাহতি দিয়েছেন আদালত।

অব্যাহতি পাওয়া অন্য দুজন হলেন- ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা এস এম আরিফ রেজা হোসাইন ও এক্সিকিউটিভ অপারেশন আবু কায়েস।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম হাসিবুল হক রোববার এ আদেশ দেন।

তবে ইভ্যালির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মোহাম্মদ রাসেল, তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাছরিনসহ চারজনের বিরুদ্ধে পুলিশের দেয়া চার্জশিট গ্রহণ করেছেন আদালত। চার্জশিটভুক্ত অন্য দুই আসামি হলেন ইভ্যালির ভাইস প্রেসিডেন্ট আব্দুল্লাহ আল মামুন ওরফে আকাশ ও ক্যাটাগরি হেড মোহাম্মদ আবু তাহের ওরফে সাদ্দাম।

এ দিন তাহসান, মিথিলা, শবনম ফারিয়া আদালতে হাজিরা দেন। অপর আসামিরাও আদালতে হাজিরা দেন।

মামলার তদন্ত কর্মকর্তা কলাবাগান থানার উপপরিদর্শক রাজিব হাসান গত ২৭ ফ্রেব্রুয়ারি চার জনকে অভিযুক্ত করে এবং ৫ জনকে অব্যাহতির আবেদন করে আদালতে প্রতিবেদন জমা দেন।

গত বছরের ৪ ডিসেম্বর ই-কমার্স প্রতিষ্ঠান ইভ্যালির হয়ে প্রতারণা করে অর্থ আত্মসাতের অভিযোগে মামলা করা হয়। সাদ স্যাম রহমান নামে ইভ্যালির এক গ্রাহক মামলাটি করেন। মামলায় ইভ্যালির এমডি মোহাম্মদ রাসেল, চেয়ারম্যান শামীমা নাসরিন, তাহসান খান, রাফিয়াত রশিদ মিথিলা ও শবনম ফারিয়াসহ ৯ জনকে আসামি করা হয়।


আরও খবর