Logo
শিরোনাম

মডেল স্টার অব এশিয়া শিলা

প্রকাশিত:বুধবার ১৯ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শুক্রবার ২৪ নভেম্বর ২০২৩ | ৮৪৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

শিরিন আক্তার শিলা বাংলাদেশের মডেল। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৯ প্রতিযোগিতায় বিজয়ী হয়ে আলোচনায় আসেন শিলা। তিন বছর আগে এশিয়া মডেল ফেস্টিভ্যালে প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিলেন। আবারও একই প্ল্যাটফর্মে তিনি ডাক পেয়েছেন। তবে এবার প্রতিযোগী নয়, বিচারক হিসেবে। এ উৎসবে অংশ নিতে এরই মধ্যে দক্ষিণ কোরিয়ায় গেছেন শিলা।

দক্ষিণ কোরিয়া থেকে সুখবর জানালেন শিলা। এশিয়া মডেল ফেস্টিভ্যালের মঞ্চ থেকে তাঁকে দেওয়া হলো মডেল স্টার অব এশিয়া খেতাব। পুরস্কারটি হাতে নিয়ে মঞ্চে দাঁড়িয়ে শিলা বলেন, এ প্ল্যাটফর্মে আমি আবারও ফিরে এসেছি। তবে পার্থক্য এতটুকুই, এবার আমি প্রতিযোগী নই। বাংলাদেশের হয়ে এ পুরস্কার নিচ্ছি। এশিয়া মডেল ফেস্টিভ্যাল আমার জন্য অনেক কিছু। মনে আছে, ২০১৯ সালে যখন আমি মডেলিংয়ের দুনিয়ায় যাত্রা শুরু করেছিলাম, ওই সময় এ প্ল্যাটফর্ম আমাকে অনেক কিছু দিয়েছে।

বিদেশের মঞ্চে এমন সম্মাননা পেয়ে আপ্লুত শিলা। প্রতিক্রিয়া জানিয়ে তিনি বলেন, ট্রফি হাতে মঞ্চে দাঁড়িয়ে আমার চোখ টলমল করছিল। আজ আমি অনেক অনেক খুশি। সেই আটটা থেকে সাড়ে পাঁচটা নাগাদ ফিজিকসের ক্লাস-ল্যাব শেষ করে, সন্ধ্যায় বাসে ঝুলে টিউশনি করে, রাতে নিজের পড়ার ফাঁকে ফাঁকে মডেলিংয়ের স্বপ্ন দেখা মেয়েটা আজ মডেল স্টার অব এশিয়া। এত দিনে একটা বিশ্বাস ফিরে পেয়েছি, যে পরিশ্রম করে সে কখনো খালি হাতে ফেরে না। আমি তার রাজসাক্ষী।

মিস ইউনিভার্স বাংলাদেশ ২০১৯ বিজয়ী হয়েও শিলা এত দিন শুধু মডেলিংই করেছেন। অভিনয়ে অভিষেক হয়েছে তাঁর এ বছরই। নুহাশ হ‌ুমায়ূন পরিচালিত পেট কাটা ষ ওয়েব সিরিজে প্রথম অভিনয় করেন শিলা। এতে তাঁর চরিত্রটি ছিল পেতনির। চরিত্রের প্রয়োজনে ভিন্ন লুক আনতে তাই নিজের আই ভ্রু কেটে ফেলেছিলেন। এ সিরিজে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছিল।


আরও খবর