Logo
শিরোনাম

মধ্যরাতে ধলেশ্বরী নদীতে ট্রলারে দুর্ধর্ষ ডাকাতি, ৬ লাখ টাকা লুট

প্রকাশিত:শনিবার ১০ সেপ্টেম্বর ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ৭৯০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জের ফতুল্লায় ধলেশ্বরী নদীতে খেয়া পারাপারের সময় ট্রলারে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। শুক্রবার (৯ সেপ্টেম্বর) মধ্যরাতে নদীর বক্তাবলী গুদারাঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

এসময় ডাকাতরা যাত্রীদের মারধর করে প্রায় ছয় লাখ টাকা লুট করেছে বলে জানা গেছে। আর ডাকাতদের মারধরে আহত হয়েছেন দুজন যাত্রী। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি।

বক্তাবলী ইউনিয়ন পরিষদের সদস্য (মেম্বার) মহিউদ্দিন জানান, ফতুল্লার এপারের ঘাট থেকে খেয়া পারাপার করা একটি ট্রলার রাত সাড়ে ১২টার দিকে ২০-২২ জন যাত্রী নিয়ে ওপারের বক্তাবলী ঘাটে যাচ্ছিল। ট্রলারটি মাঝনদীতে পৌঁছালে একটি স্পিড বোটে চড়ে ৭-৮ জন এসে গতিরোধ করেন।

তিনি আরও জানান, তারা রামদা ও পিস্তলের ভয় দেখিয়ে যাত্রীদের জিম্মি করে ফেলে। এরপর সবার কাছে থাকা টাকা ছিনিয়ে নেয়। দুজন যাত্রী টাকা দিতে না চাইলে তাদের এলোপাতাড়ি মারধর করে। পরে ডাকাতরা স্পিড বোটে চড়ে মুন্সিগঞ্জের মুক্তারপুরের দিকে চলে যায়।

আহত দুজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও জানান ওই ইউপি সদস্য।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রেজাউল হক দিপু বলেন, নদীপথের কোনো ঘটনায় সাধারণত নৌপুলিশ ব্যবস্থা নিয়ে থাকে। তবুও আমরা খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি।


আরও খবর