Logo
শিরোনাম

মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই বন্ধুর

প্রকাশিত:সোমবার ১৭ মে ২০২১ | হালনাগাদ:সোমবার ১৩ নভেম্বর ২০২৩ | ১৯৭৫জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে দুই বন্ধু নিহত হয়েছেন। এ সময় গুরুতর আহত হন আরেক বন্ধু। গতকাল রোববার সন্ধ্যায় উপজেলায় হাওরের অলওয়েদার সড়কে ঢাকী সেতুর কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন করিমগঞ্জ উপজেলার জয়কার এলাকার আবদুল কাইয়ুমের ছেলে মোবারক শনন (১৭) ও একই উপজেলার জাফরাবাদ ইউনিয়নের রাজকুন্তি গ্রামের মান্নান আনাম মিয়ার ছেলে রফিকুল ইসলাম (১৮)। এ ছাড়া আহত হয়েছেন রাজকুন্তি  গ্রামেরআবদুল হাইয়ের ছেলে আনিসুর রনি (২৪)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের বিবরণে জানা যায়, হাওরের অলওয়েদার সড়কে এক মোটরসাইকেলে তিন বন্ধু ঘোরাঘুরির সময় মিঠামইন ঢাকী সেতুর অদূরে বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাসের সঙ্গে ওই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মোবারক শনন মারা যান। গুরুতর আহত রফিকুল ও রনিকে প্রথমে পুলিশের গাড়ি দিয়ে মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে জেলা সদরের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় তাঁদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হলে রাত সাড়ে ১২টার দিকে রফিকুল মারা যান।

মিঠামইন থানার উপপরিদর্শক (এসআই) প্রভাত কর্মকার জানান, দুর্ঘটনায় নিহত রফিকুলের বড়ভাই নজরুল ইসলাম বাদী হয়ে সড়ক পরিবহণ আইনে মাইক্রোবাসের চালক উজ্জলকে আসামি করে এ ঘটনায় একটি মামলা করেছেন। মাইক্রোবাসটি জব্দ করা হলেও চালক পলাতক রয়েছেন।

 


আরও খবর