Logo
শিরোনাম

মুজিব উদ্যানে শায়িত হলেন জয়নাল হাজারী

প্রকাশিত:মঙ্গলবার ২৮ ডিসেম্বর ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ০৯ নভেম্বর ২০২৩ | ১৩১০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মুজিব উদ্যানে শায়িত হলেন ফেনীর আলোচিত রাজনীতিক জয়নাল আবেদীন হাজারী। মঙ্গলবার (২৮ ডিসেম্বর) ফেনী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার দ্বিতীয় জানাজা শেষে তাকে দাফন করা হয়।

এসময় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন, মরহুমের চাচাতো ভাই সাবেক মেয়র মোশাররফ হোসেন হাজারী মিয়া ও ভাতিজা সাফায়েত হোসেন লিটু হাজারী প্রমুখ উপস্থিত ছিলেন।

দুপুর আড়াইটার দিকে জয়নাল হাজারীর মরদেহ বহনকারী গাড়ি ফেনী পৌর শহরের মাস্টারপাড়া হাজারী বাড়িতে পৌঁছায়। এর ১০ মিনিট পর মরদেহ তার বাসভবন মুজিব উদ্যানে নেওয়া হয়। পরে বিকেল বিকেল ৫টার দিকে ফেনী সরকারি পাইলট মাঠে তার জানাজা হয়। এতে আওয়ামী লীগের নেতাকর্মীসহ লাখো মুসল্লি অংশ নেন। জানাজায় ইমামতি করেন ফেনী জহিরিয়া মসজিদের খতিব মাওলানা মুফতি ইলিয়াস।

এর আগে সকাল ১০টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে তার প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। শ্রদ্ধা নিবেদনের পর জয়নাল আবেদীন হাজারীকে শেষ বিদায় জানায় ঢাকাবাসী। তার মরদেহ বহনকারী গাড়ি রওয়ানা দেয় ফেনীর উদ্দেশ্যে। সঙ্গে ছিল বহরও।

সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানীর ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন জয়নাল হাজারী। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আওয়ামী লীগ ও বিভিন্ন সংগঠন শোক জানিয়েছে।

নিউজ ট্যাগ: জয়নাল হাজারী

আরও খবর