Logo
শিরোনাম

মুন্সীগঞ্জে পাঁচ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিনজন গ্রেফতার

প্রকাশিত:শনিবার ০৫ জুন ২০২১ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ২০৬০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

মুন্সীগঞ্জ প্রতিনিধি :

মুন্সীগঞ্জ সদর উপজেলায় পাঁচ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ দশ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়। শনিবার সকাল দিকে সদর উপজেলার মাকহাটি পশ্চিম পাড় ঈদগা মাঠের সামনের রাস্তা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, যোগিনী ঘাট এলাকার মফিজ উদ্দিন বেপারী (৫২) ও তার স্ত্রী রুমা বেগম (৪২)। অপর আসামি নারায়ণগঞ্জ সোনারগাঁ চর হোগলা এলাকার সিরাজুল ইসলাম (৩৫)।

জেলা গোয়েন্দা পুলিশ জানায়, শনিবার সকাল ৯ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সদরের মাকহাটি পশ্চিমপাড় ঈদগার সামনের রাস্তায় সিরাজুল ইসলাম (৩৫) ও মফিজ উদ্দিন বেপারী (৫২) কে আটক করা হয়। এসময় তাদের অটোরিকশায় তল্লাশি করে এক কেজি ৫০০ গ্রাম গাঁজা জব্দ করা হয়। পরে মফিজ উদ্দিন বেপারীকে জিজ্ঞাসাবাদ করা হলে তার তথ্যমতে যোগিনী ঘাট এলাকায় তার বসতবাড়ি তল্লাশি চালানো হয়। এসময় ৪টি প্যাকেটে আরো চার কেজি গাঁজা ও মাদক বিক্রির দশ হাজার ৩০০ টাকাসহ তার স্ত্রী রুমা বেগম (৪২) কে আটক করা হয়েছে। পরে তাদের তিনজনকে জেলা গোয়েন্দা পুলিশের হেফাজতে রাখা হয়।

জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) ইনচার্জ (ওসি) মো. মোজাম্মেল হক বলেন, তারা তিনজন পেশাদার মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন ধরে তারা গোপনে এলাকায় মাদক বিক্রি করে আসছে। তিনি আরো বলেন, মুন্সীগঞ্জ সদর থানায় তাদের বিরুদ্ধে মাদদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।


আরও খবর