Logo
শিরোনাম

নাচের মাধ্যমেই আমার চরিত্র প্রকাশ পেয়েছে : অদিতি রাও

প্রকাশিত:মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী ২০২১ | ১৭জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

বলিউডে প্রথম ছবি থেকেই সবার নজর কেড়েছেন অভিনেত্রী অদিতি রাও হায়দারি। দ্য গার্ল অন দ্য ট্রেন ছবিতে নিজের চরিত্র নুসরাতকে নিখুঁত রোদের মেয়ে বলে আখ্যায়িত করেছেন তিনি।

২০১৬ সালে পলা হকিন্সের উপন্যাস অবলম্বনে নির্মিত একই নামের মূল ছবির হিন্দি রিমেক অদিতির দ্য গার্ল অন দ্য ট্রেন। মূল ছবিতে মনস্তাত্ত্বিক থ্রিলার হ্যালি বেনেট মেগান চরিত্রে অভিনয় করেছিলেন এমিলি ব্লান্ট। রিবু দাশগুপ্তের পরিচালনায় এই ছবির বলিউড সংস্করণে অদিতির পাশাপাশি মীরা চরিত্রে পর্দায় হাজির হবেন পরিণীতি চোপড়া।

মূল ছবিতে মেগান একটি রহস্যময়, আবেগগতভাবে বিরক্ত মেয়ে। বলিউড সংস্করণে নুসরাত তার থেকে কতটা আলাদা? নির্মাতা রিবু তার ছবিতে নুসরাতকে কেমন রূপে হাজির করবেন?

এ প্রসঙ্গে একটি সংবাদমাধ্যমকে অদিতি বলেন, নুসরাত চরিত্রটির পেছনের গল্পে অনেককিছু এনেছিলেন পরিচালক রিবু। দুটি বিপরীত চরিত্রকে (নুসরাত ও মীরা) তিনি যেভাবে উপস্থাপন করেছেন তা সত্যিই অসাধারণ।

তিনি আরো জানিয়েছেন, নুসরাত চরিত্রে নতুন সংযোজন তাকে বিশেষ করে তুলেছে। পরিচালক আমাকে নর্তকী বানিয়েছে। যেখানে সুখ-দুঃখ যাই হোক না কেন, তার নাচের মাধ্যমেই সেটি প্রকাশ পায়।

নাচ একটি গুরুত্বপূর্ণ উপাদান। সংগীত এবং নৃত্য, এই সূক্ষ্ম জিনিসগুলো একজন ব্যক্তির পক্ষে কতটা গুরুত্বপূর্ণ এবং এটি কিভাবে কোন ব্যক্তির মধ্যে বিশেষ কিছু নিয়ে আসে তা আমি জানি, যোগ করেন অদিতি।

মূল গল্প অনুসারে, দ্য গার্ল অন দ্য ট্রেন ছবির প্রতিটি চরিত্র স্তরযুক্ত। নুসরাত ও মীরা উভয় চরিত্রের অন্ধকার দিকগুলো প্রকাশ করে নির্মাতা যেভাবে গল্প বলেছেন তার ভূয়সী প্রশংসা করেছেন অদিতি।

Share

নুসরাতকে নিখিলের ডিভোর্সের নোটিশ পাঠালেন

মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১

কোনোদিন অভিনেত্রী হতে চাননি পাওলি দাম

সোমবার ২২ ফেব্রুয়ারী ২০২১




ভাবির প্রেমে মশগুল হয়ে ৩ জনকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম

প্রকাশিত:মঙ্গলবার ১৬ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:বৃহস্পতিবার ২৫ ফেব্রুয়ারী ২০২১ | ৯০জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

প্রায় ৮ বছর আগে রাজধানীর কদমতলী থানাধীন শনির আখড়া এলাকায় একই রুমে থাকতেন রুহুল কুদ্দুস বাবু (৩৫) ও জাহাঙ্গীর আলম ওরফে পরান (৪২)। তখন পাশের ফ্ল্যাটের ভাবি মো. মাসুদ কিবরিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তারের (৩৫) প্রতি গ্রেপ্তারকৃত পরানের কুদৃষ্টি পড়ে, ভাবী প্রেমের পড়ে যান তিনি। এতে বাধা দেয় তারই রুমমেট রুহুল কুদ্দুস বাবু। সেই বাধাকে কেন্দ্র করে মা-মেয়েসহ ৩ জনকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরতর জখম করে জাহাঙ্গীর আলম পরান।

আজ মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান।

র‌্যাব বলছে, গত ১৪ ফেব্রুয়ারি শনির আখড়ায় একটি বাড়িতে ঢুকে রুহুল কুদ্দুস বাবু, মাসুদ কিবরিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তার এবং তার মেয়ে মাহামুদা মেহেররিনকে চাপাতি দিয়ে কুপিয়ে জখম করে পরান। এ ঘটনায় যাত্রাবাড়ী থানায় বাদী হয়ে মামলা করেন রুহুল কুদ্দুস বাবুর বড় বোন বিউটি বেগম।

গতকাল সোমবার (১৫ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের সিদ্দিরগঞ্জের সানারপাড়া এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‍্যাব-১০।

র‍্যাব-১০ এর অধিনায়ক (সিও) অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বলেন, রাজধানীর শনির আখড়া এলাকায় ৭-৮ বছর আগে একই রুমে থাকতেন আহত রুহুল কুদ্দুস বাবু ও গ্রেপ্তার জাহাঙ্গীর আলম ওরফে পরান। তখন পাশের ফ্লাটের ভাবি মো. মাসুদ কিবরিয়ার স্ত্রী ইয়াসমিন আক্তারের (৩৫) প্রতি গ্রেপ্তারকৃত পরানের কুদৃষ্টি পড়ে, এতে বাধা দেয় রুহুল কুদ্দুস বাবু।

তিনি বলেন, এ কারণে পরানকে ওই বাড়ি থেকে বের করে দেয় বাড়ির মালিক। এতে ক্ষুদ্ধ হয়ে পরান বিভিন্ন সময় বিভিন্নভাবে ইয়াসমিন আক্তার ও তার পরিবারকে ক্ষতি করার চেষ্টা করে। আবারও বাধা হয়ে দাড়ায় রুহুল কুদ্দুস বাবু। এর জের ধরে পরান গত রবিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যায় পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে চাপাতিসহ বাবুর বাসায় যায়।

র‍্যাব-১০ এর অধিনায়ক বলেন, রুহুল কুদ্দুস বাবু দরজা খুলতেই পরান বাবুকে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে বাবুর মুখে, কানে, চোখের উপরে, মাথায়, ঘাড়ে ও ডান হাতের তালুতে গুরুতর জখম করে। বাবুর আর্তচিৎকার শুনে ইয়াসমিন আক্তার ও তার মেয়ে মাহামুদা মেহেরিন বাবুকে বাঁচাতে এলে পরান প্রথমে মেয়ে মাহামুদাকে তার ডান হাতে ও পরে ইয়াসমিন আক্তারের মাথায় গুরুতর জখম করে পালিয়ে যায়।

Share

ধর্ষণের শিকার কিশোরীর আত্মহত্যা

মঙ্গলবার ০৯ ফেব্রুয়ারী ২০২১




তালা ভেঙে হলে ঢুকছেন জাবির আন্দোলনরত শিক্ষার্থীরা

প্রকাশিত:শনিবার ২০ ফেব্রুয়ারী ২০21 | হালনাগাদ:বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১ | ৮৫জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে তালা ভেঙে আবাসিক হলে প্রবেশ করছেন বিক্ষুব্ধ শিক্ষার্থীরা। শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে আল বেরুনি হলের তালা ভেঙে ভেতরে প্রবেশ করেন শিক্ষার্থীরা।

পরে শিক্ষার্থীরা ফজিলাতুন্নেসা হল, নওয়াব ফয়জুন্নেসা হল, শেখ হাসিনা হল, খালেদা জিয়া হল ও জাহানারা ইমাম হলের গেট ভেঙে ভেতরে প্রবেশ করেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ছাত্রীদের হলগুলোতে গেট ভেঙে প্রবেশের চেষ্টা করছেন।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর আ স ম ফিরোজ উল হাসান বলেন, আমি শিক্ষার্থীদের এ ধরনের অনৈতিক কার্যক্রমে অংশ না নেওয়ার আহ্বান জানাই।

আন্দোলনরত শিক্ষার্থীরা জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসন আমাদের হল খোলার দাবি মেনে নেয়নি। আমরা এভাবে অনিরাপদভাবে বিশ্ববিদ্যালয়ের বাইরে থাকতে পারি না। তাই আমরা বাধ্য হয়েই তালা ভেঙে হলে প্রবেশ করছি।


Share

‘হয় পরীক্ষা নাও, না হয় জীবন নাও’

বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১

৭ কলেজের বিষয়ে সিদ্ধান্ত আজ সন্ধ্যায়

বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১

শিক্ষার্থীদের ঢাকার ৭ পয়েন্টে অবস্থান

বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১




করোনায় গত ২৪ ঘণ্টায় আরও ৭ জন প্রাণহানি

প্রকাশিত:শুক্রবার ০৫ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১ | ৫১জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সাত জন মারা গেছেন। এ নিয়ে করোনায় সরকারি হিসাবে এখন পর্যন্ত মারা গেলেন আট হাজার ১৮২ জন। গত ২৪ ঘণ্টায় শনাক্ত হয়েছেন ৪৩৫ জন, এখন পর্যন্ত শনাক্ত হয়েছেন পাঁচ লাখ ৩৭ হাজার ৪৬৫ জন। একই সময়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ৫০৭ জন, এখন পর্যন্ত সুস্থ হয়েছেন চার লাখ ৮২ হাজার ৪২৪ জন।

শুক্রবার (৫ ফেব্রুয়ারি) করোনাবিষয়ক নিয়মিত সংবাদ বিজ্ঞপ্তিতে স্বাস্থ্য অধিদফতর এ তথ্য জানায়।

অধিদফতর জানায়, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার দুই দশমিক ৭৯ শতাংশ এবং এখন পর্যন্ত শনাক্তের হার ১৪ দশমিক ৪৩ শতাংশ। ২৪ ঘণ্টায় শনাক্ত বিবেচনায় সুস্থতার হার ৮৯ দশমিক ৭৬ শতাংশ এবং শনাক্ত বিবেচনায় মৃত্যু হার এক দশমিক ৫২ শতাংশ।

দেশে বর্তমানে ২০৬টি পরীক্ষাগারে করোনার নমুনা পরীক্ষা করা হচ্ছে। এর মধ্যে সরকারি-বেসরকারি মিলিয়ে আরটি-পিসিআর পরীক্ষাগার রয়েছে ১১৬টি, জিন-এক্সপার্ট মেশিনের মাধ্যমে পরীক্ষা করা হচ্ছে ২৮টি পরীক্ষাগারে, আর র‌্যাপিড অ্যান্টিজেনের মাধ্যমে পরীক্ষা করা হচ্ছে ৬২টি পরীক্ষাগারে।

গত ২৪ ঘণ্টায় করোনার নমুনা সংগৃহীত হয়েছে ১৫ হাজার ৮১১টি, পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ৫৬৬টি। এখন পর্যন্ত নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৭ লাখ ২৪ হাজার ৪৭৩টি। এর মধ্যে সরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা করা হয়েছে ২৯ লাখ এক হাজার ৭০৫টি এবং বেসরকারি ব্যবস্থাপনায় পরীক্ষা করা হয়েছে আট লাখ ২২ হাজার ৭৬৮টি।

২৪ ঘণ্টায় মারা যাওয়া সাত জনের মধ্যে পুরুষ চার জন, আর নারী তিন জন। করোনায় আক্রান্ত হয়ে এখন পর্যন্ত পুরুষ মারা গেছেন ছয় হাজার ২০০ জন, আর নারী মারা গেছেন এক হাজার ৯৮২ জন। শতকরা হিসাবে পুরুষ ৭৫ দশমিক ৭৮ শতাংশ এবং নারী ২৪ দশমিক ২২ শতাংশ।

২৪ ঘণ্টায় মৃত্যুবরণকারীদের বয়স বিবেচনায় ষাটোর্ধ্ব রয়েছেন চার জন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে আছেন একজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে একজন এবং ৩১ থেকে ৪০ বছরের মধ্যে একজন আছেন।

বিভাগভিত্তিক বিশ্লেষণে তাদের মধ্যে ঢাকা বিভাগের ছয় জন আর রাজশাহী বিভাগের আছেন একজন। ২৪ ঘণ্টায় সবাই হাসপাতালে মারা গেছেন।

গত ২৪ ঘণ্টায় সুস্থ হওয়া ৫০৭ জনের মধ্যে ঢাকা বিভাগের আছেন ৩৩১ জন, চট্টগ্রাম বিভাগের ৮৩ জন, রংপুর বিভাগের ২১ জন, খুলনা বিভাগের সাত জন, বরিশাল বিভাগের আট জন, রাজশাহী বিভাগের ২৪ জন, সিলেট বিভাগের ২৬ জন এবং ময়মনসিংহ বিভাগের আছেন সাত জন।

Share

করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু

বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১




করোনায় বিশ্বে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২১ লাখ ৮৪ হাজার

প্রকাশিত:বৃহস্পতিবার ২৮ জানুয়ারী ২০২১ | হালনাগাদ:বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১ | ৪২জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

বিশ্বে চলছে করোনার দ্বিতীয় ঢেউ এবং ইউরোপসহ কয়েকটি দেশে মিলেছে করোনার নতুন ধরন। এটি আগের ভাইরাস থেকে অনেকটা শক্তিশালী বলে ধারণা করছেন বিশেষজ্ঞরা। এরই মধ্যে করোনায় বিশ্বে আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ১০ কোটি ১৪ লাখ এবং মৃতের সংখ্যা ছাড়িয়েছে ২১ লাখ ৮৪ হাজার।

করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যান রাখা ওয়েবসাইট ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী, বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) সকাল পর্যন্ত বিশ্বে করোনায় আক্রান্ত হয়েছেন ১০ কোটি ১৪ লাখ ৩৩ হাজার ৯০ জন এবং মৃত্যু হয়েছে ২১ লাখ ৮৪ হাজার ১২০ জনের। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাত কোটি ৩৩ লাখ ২০ হাজার ৪৪৮ জন।

করোনায় এখন পর্যন্ত সবচেয়ে বেশি সংক্রমণ ও মৃত্যু হয়েছে যুক্তরাষ্ট্রে। তালিকায় শীর্ষে থাকা দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন দুই কোটি ৬১ লাখ ৬৬ হাজার ২০১ জন। মৃত্যু হয়েছে চার লাখ ৩৯ হাজার ৫১৭ জনের।

আক্রান্তে দ্বিতীয় ও মৃত্যুতে তৃতীয় অবস্থানে থাকা ভারতে এখন পর্যন্ত সংক্রমিত হয়েছেন এক কোটি ৭ লাখ ২ হাজার ৩১ জন এবং মারা গেছেন এক লাখ ৫৩ হাজার ৮৮৫ জন।

আক্রান্তে তৃতীয় এবং মৃত্যুতে দ্বিতীয় অবস্থানে থাকা লাতিন আমেরিকার দেশ ব্রাজিলে এখন পর্যন্ত করোনায় ৯০ লাখ ৪৮৫ জন সংক্রমিত হয়েছেন। মৃত্যু হয়েছে দুই লাখ ২০ হাজার ২৩৭ জনের।

আক্রান্তের দিক থেকে রাশিয়া চতুর্থ স্থানে রয়েছে। দেশটিতে এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়েছেন ৩৭ লাখ ৭৪ হাজার ৬৭২ জন। ভাইরাসটিতে মারা গেছে ৭১ হাজার ৭৬ জন।

আক্রান্ত ও মৃত্যুর হিসাবে যুক্তরাজ্য বিশ্বে পঞ্চম স্থানে রয়েছে। দেশটিতে এখন পর্যন্ত করোনায় সংক্রমিত হয়েছেন ৩৭ লাখ ১৫ হাজার ৫৪ জন। এর মধ্যে মারা গেছে এক লাখ এক হাজার ৮৮৭ জন।

এদিকে আক্রান্তের তালিকায় ফ্রান্স ষষ্ঠ, স্পেন সপ্তম, ইতালি অষ্টম, তুরস্ক নবম এবং জার্মানি দশম স্থানে আছে। এ ছাড়া বাংলাদেশের অবস্থান ২৭তম।

গত বছরের ডিসেম্বরের শেষ দিকে চীনের হুবেই প্রদেশের উহান থেকে করোনাভাইরাস সংক্রমণ শুরু হয়। এখন পর্যন্ত বাংলাদেশসহ বিশ্বের ২১৮টি দেশ ও অঞ্চলে ছড়িয়ে পড়েছে কোভিড-১৯।

Share

করোনা টিকা নিলেন শেখ রেহানা

বুধবার ২৪ ফেব্রুয়ারী ২০২১




লিটন ফেরার পর ফের ধস, ২৯৬ রানে অলআউট বাংলাদেশ

প্রকাশিত:শনিবার ১৩ ফেব্রুয়ারী ২০২১ | হালনাগাদ:মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১ | ৬৮জন দেখেছেন
Share
নিউজ পোস্ট ডেস্ক

Image

রাখিম কর্নওয়ালের ঘূর্ণিতে ২৯৬ রানে অলআউট হলো বাংলাদেশ। দলের পক্ষে সর্বোচ্চ ৭১ রান করলেন লিটন দাস। দ্বিতীয় সর্বোচ্চ ৫৭ রান করেছেন মেহেদী হাসান মিরাজ। ৫৪ রান করেছেন মুশফিকুর রহিম। ক্যারিবীয় স্পিনার রাখিম কর্নওয়াল ৭৪ রান দিয়ে শিকার করেছেন ৫টি উইকেট। এছাড়া শ্যানন গ্যাব্রিয়েল ৩টি আলজারি যোসেফ ২টি করে উইকেট শিকার করেন। প্রথম ইনিংস শেষে বাংলাদেশ পিছিয়ে ১১৩ রানে।

আজ দিনের প্রথম ব্যাটসম্যান হিসেবে প্যাভিলিয়নে ফেরেন মোহাম্মদ মিথুন। গতকাল দিন শেষে ব্যক্তিগত ৬ রানে অপরাজিত থাকা ‍মিথুন আজ ফিরেন ব্যক্তিগত ১৫ রানে। দলীয় ১৪২ রানে কর্নওয়ালের বলে শর্ট মিডউইকেটে ক্রেইগ ব্র্যাথওয়েটের হাতে ক্যাচ হন তিনি।

এরপর মুশফিকুর রহিম ফিরে যান ব্যক্তিগত ৫৪ রানে। দলীয় ১৫৫ রানে কর্নওয়ালের বলে রিভার্স সুইপ খেলতে গিয়ে মায়ার্সের হাতে ক্যাচ হন তিনি। তারপর থেকে লিটন দাস ও মেহেদী হাসান মিরাজের জুটিতে এগোতে থাকে বাংলাদেশ। প্রথম সেশনে জুটি বাঁধা এই দুই ব্যাটসম্যান মিলে দ্বিতীয় সেশন পার করে দেন।

কিন্তু তৃতীয় সেশনে আবার ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ। কর্নওয়ালের করা একই ওভারে ফিরে যান লিটন দাস ও নাঈম হাসান। ৯২তম ওভারে ব্লাকউডের হাতে ক্যাচ হন লিটন। পঞ্চম বলে নাঈমও ক্যাচ হন এই ব্লাকউডের হাতে। লিটন ৭১ রান করলেও নাঈম রানের খাতা খুলতে পারেননি।

এই দুই ব্যাটসম্যানের বিদায়ের পর মিরাজও টিকতে পারেননি। দলীয় ২৮৩ রানে গ্যাব্রিয়েলের বলে কাভারে ব্র্যাথওয়েটের হাতে ক্যাচ হন মিরাজ। তার ব্যাট থেকে আসে ৫৭ রান। দলের রান যখন ২৯৬ তখন যোসেফের বলে বোনারের হাতে ক্যাচ হন আবু জায়েদ রাহি।

গত বৃহস্পতিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচ। প্রথম দিন টস জিতে ব্যাট করতে নামে ওয়েস্ট ইন্ডিজ। দ্বিতীয় দিন শেষ হয় তাদের প্রথম ইনিংস। ৪০৯ রান করে অলআউট হয় ক্যারিবীয়রা।

সফরকারীদের পক্ষে এনক্রুমাহ বোনার ৯০, জশুয়া ডি সিলভা ৯২ ও আলজারি যোসেফ ৮২ রান করেন। বাংলাদেশের বোলারদের মধ্যে আবু জায়েদ রাহি ৪টি, তাইজুল ইসলাম ৪টি, সৌম্য সরকার ১টি ও মেহেদী হাসান মিরাজ ১টি করে উইকেট শিকার করেন। দ্বিতীয় দিনই বাংলাদেশ নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নামে। ৪ উইকেটে ১০৫ রান করে দিনের খেলা শেষ করেছিল টাইগাররা।

নিউজ ট্যাগ: ক্যারিবীয়
Share

বিসিবি আমাকে ছাড়লে আইপিএলে খেলব: মোস্তাফিজ

মঙ্গলবার ২৩ ফেব্রুয়ারী ২০২১