Logo
শিরোনাম

নারায়ণগঞ্জে ফ্ল্যাট বাসায় গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ

প্রকাশিত:রবিবার ১৭ এপ্রিল ২০২২ | হালনাগাদ:রবিবার ১২ নভেম্বর ২০২৩ | ১০৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় একটি ফ্ল্যাট বাসার রান্না ঘরে জমে থাকা গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। তাদের উদ্ধার করে রাজধানীর শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে। শনিবার (১৬ এপ্রিল) রাত পৌনে ৮টার দিকে উপজেলার দাপা বালুরঘাট এলাকার একটি ৩ তলা ভবনের দ্বিতীয় তলার বাসায় ওই আগুনের ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

দগ্ধরা হলেন, টাঙ্গাইলের নুরুল আমিন (৩০) ও তার স্ত্রী আরজিনা বেগম (২০)। তারা সেখানকার একটি পোশাক কারখানায় কাজ করেন।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নারায়ণগঞ্জের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন বলেন, 'জমে থাকা গ্যাস বিস্ফোরণে স্বামী-স্ত্রী দগ্ধ হয়েছেন। ফায়ার সার্ভিসের সদস্যরা যাওয়ার আগেই স্থানীয়রা তাদের উদ্ধার করে ঢাকায় পাঠান। পরে ফায়ার সার্ভিস গিয়ে আগুন নিভিয়ে ফেলে।'

ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফায়ার স্টেশনের অপারেট ফায়ারম্যান মো. জুয়েল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ভবনের পেছনে একটি জ্বালানি গ্যাসের পাইপ লাইন ফেটে গ্যাস জমে। ওই ঘরের বাসিন্দা যখন রান্নার চুলা জ্বালানোর জন্য ম্যাচ দিয়ে আগুন জ্বালায় তখনই এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুজ্জামান বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, গ্যাস লিকেজ থেকে আগুনের সূত্রপাত। আহতদের হাসপাতালে পাঠানো হয়েছে।


আরও খবর