Logo
শিরোনাম

নিজের শরীরে আগুন দিয়ে ইতালি প্রবাসীর আত্মহত্যা

প্রকাশিত:মঙ্গলবার ০৪ অক্টোবর ২০২২ | হালনাগাদ:শনিবার ২৫ নভেম্বর ২০২৩ | ৮৫০জন দেখেছেন
নিউজ পোস্ট ডেস্ক

Image

নারায়ণগঞ্জ সদর উপজেলার ফতুল্লায় নিজের শরীরে তেল ঢেলে আগুন ধরিয়ে হানিফ নামে এক ইতালি প্রবাসী আত্মহত্যা করেছে। রোববার (২ অক্টোবর) রাতে ফতুল্লার পঞ্চবটি এলাকায় অবস্থিত কলোনীতে এ ঘটনা ঘটে। এসময় দ্রুত প্রবাসীকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। সোমবার (৪ অক্টোবর) রাতে সেখানে চিকিৎসাধীন অবস্থায় হানিফের মৃত্যু হয়।

নিহত হানিফ (৪৫) মুন্সিগঞ্জ জেলার লৌহজং উপজেলার ৩নং ওয়ার্ডের কাজির পাগলা এলাকার জয়নাল শেখের ছেলে। এ ঘটনায় নিহতের ভাই ও নিহতের শশুর বাড়ির লোকজনসহ ঘটনাস্থলে যাওয়া পুলিশ অফিসারও তথ্য দিতে অনীহা প্রকাশ করেছে।

তবে এলাকাবাসী জানান, পঞ্চবটি কলোনীর মোসলেহ উদ্দিনের মেয়ে তানিয়া আক্তারকে ১৪ বছর পূর্বে বিয়ে করেন হানিফ। তাদের সংসারে ৭বছর বয়সের একটি পুত্র সন্তান আছে। বিয়ের পর হানিফ ইতালি চলে গিয়েছিলেন। কয়েক বছর পর পর তিনি দেশে আসতেন। এবারও দেড় বছর পূর্বে হানিফ ইটালি থেকে দেশে ফিরেছে। কিন্তু তার স্ত্রীর সঙ্গে দেড় বছরেও একবার সরাসরি সাক্ষাত হয়নি। শশুড় বাড়িতে আসলেই স্ত্রীকে দেখতে পেতেন না হানিফ। এক পর্যায়ে তার শিশু সন্তানকে সঙ্গে নিয়ে যেতে চাইলে শশুড় বাড়ির লোকজন বাধা দেয়। এ নিয়ে বাগবিতন্ডার এক পর্যায়ে হানিফ আশপাশের লোকজনদের জানান। এরপর শশুর বাড়িতে একটি রুমে নিজের শরীরে কেরোসিন তেল ঢেলে আগুন ধরিয়ে দেয়। এতে তার পুরো শরীর দগ্ধ হয়। তখন আশপাশের লোকজন এগিয়ে এসে আশঙ্কাজনক অবস্থায় হানিফকে হাসপাতালে নিয়ে যায়।

নিহতের ভাই কামাল হোসেন বলেন, আজ কিছুই বলবো না। সময় হলে বলবো।

ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন মোল্লা জানান, বিষয়টি তদন্ত করে বলতে পারবো। লাশ ঢাকা মেডিকেলে রয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় মামলা হবে।


আরও খবর